Quantcast
Ads by Techtunes - tAds

ফটোশপ সিসি ও সিএস৬ টিউটোরিয়াল পর্ব ০২ – For New Learner

1 টিউমেন্টস 281 দেখা প্রিয়

কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। এটা আমার ২য় টিউটোরিয়াল। ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজ আমি আপনাদের সামনে তুলে ধরব কিভাবে সহজ ভাবেই ফটোশপ দিয়েই সুন্দর ভাবে ছবি ইডিট করতে পারবেন? আজ থেকে আমি টিউটোরিয়াল  আকারে আপনাদের ফটো ইডিট সম্পর্কে ধারনা দিব।  আমাদের DSLR ক্যামেরা নেই। কিন্তু ফটোশপ আছে। আমারা ফটোশপ দিয়েই ব্যাকগ্রাউন্ড ব্লার করতে পারি।

আমি আজকে দেখাব কিভাবে আপনি ব্যাকগ্রাউন্ড পরিবর্তন  করে অন্য ছবি লাগাতে পারবেন।  কিভাবে আপনি ছবির চুল কালার করবেন। কিভাবে আপনি আপনি ছবিকে আরো উজ্জল ও আকর্ষনীয় করবেন।কিভাবে চুলের সুন্দর স্টাইল করবেন।কিভাবে আপনি ছবিতে অতিরিক্ত লাইট যুক্ত করবেন।

এই সব কিছুই এইখানে দেখানো হয়েছে। এটি দেখে আপনি নিজেই অনেক সুন্দর ছবি ইডিট করতে পারবেন। তারপরও কোন রকম সমস্যা হলে  আমাকে টিউমেন্ট করে জানাবেন। আর কারো কোন টিউটোরিয়াল লাগলে আমাকে বলতে পারেন। আমি তৈরী করে দেবার চেষ্টা করব। নিচের ভিডিও আছে। দেখুন

 আমি ধারাবাহিকভাবে টিউটোরিয়াল নিয়ে আসব আপনাদের মাঝে। আপনার কোনো রকম সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

ধন্যবাদ সবাইকে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউনের নীতিমালা ভঙ্গের বিষয় সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সম্পাদনার মাধ্যমে আপনার টিউনটিকে টেকটিউনস নীতিমালার অধীনে নিয়ে আসা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস নীতিমালা মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা সংশোধিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার নীতিমালার ভঙ্গের বিষয় অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনস কমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।

You must be logged in to post a Tumment.