Ads by Techtunes - tAds

ভাই আমি ব্লগারে গুগল অ্যাডসেন্স নিয়া সমস্যায় আছি যদি হেল্প করতেন উপকৃত হতাম

3 টিউমেন্টস 678 দেখা প্রিয়

এক বছর আগে  গুগল অ্যাডসেন্স এ  নন হোস্টেড  অ্যাডসেন্স অ্যাকাউন্ট খুলি।  কিন্তু এখন অ্যাড  প্লেস করলে দুই তিন দিন নিউ থেকে আইডেল হয়ে যায়। কিছুই শো করেনা।  অনেকে বলে ইম্প্রেশন এ নাকি প্রবলেম। দুই একশো ভিজিটর দিয়েও অনেকে নাকি  গুগল অ্যাডসেন্স চালায়। কিন্তু আমার ত মিনিমাম ৩০০। কিছুই বুঝে আসেনা। দক্ষরা একটু এগিয়ে আসবেন ??

গুগল ফোরাম এ অনেক লিখছি কিছুই কাম হয়নাই। কি সব বলে। কিছুই বুঝিনা। ভাবলাম টিটি তে শেষ চেষ্টা করি না হয় আর  গুগল অ্যাডসেন্স দরকার নাই। দেখি অভিজ্ঞরা কি বলেন। আমার স্কাইপি আইডি টা দিলাম shafiullah08। যদি অবসর থাকেন তবে একটু হেল্প করবেন।

আমি জানি বুদ্দির দিক দিয়ে আমদের দেশের চেয়ে আর কোন দেশের মানুস হয়না। অন্তত অনলাইন ইনকামের ব্যাপারে। সাইট টি এখান থেকে দেখে নিয়ে পরামর্শ দিলে ভাল হত।

আর গুগল অ্যাডসেন্স এ হোস্টেড   অ্যাকাউন্ট ও একটা আছে। ওটা দিয়েও অ্যাড শো হয়না। সাইট টেম্পলেট ও ঠিক আছে।  কি করব ভেবে পাচ্ছিনা। একটা পরামর্শ দিবেন।

এখন অ্যাড শো করার জন্য কি করতে হবে বা এই রকম কারো অভিজ্ঞতা থাকলে একটু শেয়ার করবেন। উপকৃত হতাম।

কোন অ্যাড সাইটে শো করেনা। কিন্তু গুগল অ্যাডসেন্স এ ঠিক ই নতুন অ্যাড  ইউনিট তৈরি হয়। আমি কি অন্য কনো আকাউন্ট দিয়ে অ্যাড দিব ? নাকি এতাতেই চলবে? এই রকম কারো অভিজ্ঞতা থাকলে একটু শেয়ার করবেন। উপকৃত হতাম।

 

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.