Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 19 টিউন

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, আমি "পলাশ বর্মন"। আমি 1 বছর 8 মাস আগে বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।

1 বছর 8 মাস আগে

যেই এন্ড্রয়েড এপ্সটি বদলে দিতে পারে আপনার এডিটিং এর সমস্ত আইডিয়া।

Ads by Techtunes - tAds

কেমন আছেন বন্ধুরা। এটা আমার প্রথম টিউন যদি কোন ভুল করে থাকি প্লিজ আমাকে ক্ষমা করবেন।আমি আজ আপনা দেরকে চরম একটি এন্ড্রয়েড Apps এর সাথে পরিচয় করিয়ে দেব। যেটার সাহায্যে আপনি আপনার ছবিকে প্রেপেশনালদের মত করে সাজাতে পারবেন।আর যারা এডিটিং পছন্দ করেন তাদের জন্য আমার এই ভিডিও টি খুবই কাজে দেবে।

এই এপ্সের নামটি হলো Picsart। এই Apps টি এন্ড্রয়েড এর জন্য বতর্মানে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। এটি প্লে স্টোরে সেটের র্ভাসন অনুযায়ী পাওয়া যাচ্ছে।এটি কে পটোশপের বিকল্প হিসেবেও বলা যায়। তবে এর সঠিক ব্যবহার জানলে আপনি আপনার ছবি কে খুব সুন্দর করে সাজাতে পারবেন।

আজ আমি দেখাব কীভাবে Picsart ব্যবহার করে আপনার ছবিকে এডিট করবেন।নিচ থেকে আমার ভিডিও টি দেখে নেন। এই ভিডিও টিউটোরিয়ালটি একদম

সহজ ভাবে তুলে ধরেছি।ভিডিও টি পুরো সময় ধরে দেখবেন। ভালো কিছু শিখতে হলে তো কিছু সময় দিতেই হবে।

আশা করি সব বুঝতে পারবেন। আমি আপনাদের আরো ভালো ভালো ভিডিও টিউটোরিয়াল উপহার দেব। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ

2 টি টিউমেন্ট on “যেই এন্ড্রয়েড এপ্সটি বদলে দিতে পারে আপনার এডিটিং এর সমস্ত আইডিয়া।

  1. টেকটিউনস থেকে আপনার টিউনের নীতিমালা ভঙ্গের বিষয় সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সম্পাদনার মাধ্যমে আপনার টিউনটিকে টেকটিউনস নীতিমালার অধীনে নিয়ে আসা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস নীতিমালা মেনে চলার জন্য অনুরোধ করা হল।

    টেকটিউনস দ্বারা সংশোধিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার নীতিমালার ভঙ্গের বিষয় অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

You must be logged in to post a Tumment.