Ads by Techtunes - tAds

রুট ইউজাররা নিয়ে নিন কিছু প্রয়োজনীয় এপ্স [পর্ব-০৮]:: এপস ফর রুটেড এন্ড্রয়েড

2 টিউমেন্টস 723 দেখা 2 প্রিয়
এটি 10 পর্বের রুট ইউজাররা নিয়ে নিন কিছু প্রয়োজনীয় এপ্স চেইন টিউনের 8 তম পর্ব

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম প্রিয় টেকটিউনস কমিউনিটি। আমি মেহেদী। আজকে আমি আবার হাজির হলার নতুন এবং আপডেট কিছু এপস নিয়ে। আজকের টিউনে থাকবে দারুণ কিছু এপস। কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। তো চলুন টিউনে চলে যাই। দেখে নেই কি কি থাকছে আজকের টিউনে।

এপ্স লিষ্ট

  • ০১। Market Enabler
  • ০২। ShootMe
  • ০৩। CPU Master
  • ০৪। File Expert or ES File Explorer
  • ০৫। FTP Droid
  • ০৬। Quickboot (reboot)
  • ০৭। Juice Defender
  • ০৮। Bird Bar
  • ০৯। SD Maid – System Cleaning Tool
  • ১০। ScreenCast Video Recorder – Free

০১। Market Enabler

TTI

বিবরণঃ আপনি মার্কেটের কিছু অ্যাপ্লিকেশন হারিয়েছেন? মার্কেট Enabler আপনার জন্য এই সমস্যাটি বের করে দেবে। কিছু অ্যাপ্লিকেশন (বিশেষ করে প্রদত্ত অ্যাপস) আছে যা মার্কেটে আপনার রিজিয়নের উপর ভিত্তি করে দেখা যাবে না, যেখানে আপনার মোবাইল নেটওয়ার্ক সেই রিজিয়নটিকে সনাক্ত করে। মার্কেট Enabler সঙ্গে আপনি আপনার তালিকা থেকে নির্বাচন করতে পারেন যে হিসাবে স্বীকৃত হতে আপনার নেটওয়ার্ক কূট পারেন। ফেইক নেটওয়ার্ক প্রদানকারী আপনার ডিভাইস রিবুট করা পর্যন্ত আপনি শেষ পর্যন্ত সেট করা যাবে বা আপনি বুট এ ফেইক এটি অ্যাপ্লিকেশন সেট করতে পারেন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০২। ShootMe


বিবরণঃ আইওএসের মত, স্ক্রিনশট সেট করার জন্য অ্যানড্রয়েডের একটি বিল্ট-ইন ফাংশন নেই। যদিও এমআইইউআই বা আনলিমিটেড এইচটিসির সেন্স 3.0 রমসের মতো কাস্টম রমগুলি স্টক ফাংশন হিসেবে স্ক্রিন হ্যাকিংয়ের প্রস্তাবনা শুরু করেছে, তবে সকল ডিভাইস এবং রমসের ডিফল্টরূপে এই অপশনটি নেই। ShootMe সহজেই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সেরা স্ক্রিনশট টুলগুলির মধ্যে একটি, আপনাকে আপনার ডিভাইসকে কম্পন করে স্ক্রিনশট নিতে অনুমতি দেয়, মণির মধ্যে জোরে জোরে কথা বলতে বা হালকা সেন্সরকে কেবল ব্লক করে।

দুর্ভাগ্যক্রমে, অ্যাপটি সম্প্রতি ডেভেলপার দ্বারা অ্যান্ড্রয়েড মার্কেটটি বন্ধ করে দিয়েছিল কারণ সম্ভবত সে ভালভাবে জানে তবে, অ্যাপটি বিনামূল্যে হওয়ার পরে, ইন্টারনেটে ছড়িয়ে ছিটিয়ে থাকা এপিকি ফাইলগুলি আছে, যার একটিটি নিচে দেওয়া আছে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০৩। CPU Master


বিবরণঃ সিপিইউ মাস্টার আপনার কন্ট্রোল রুম ওভারক্লকিং এবং ওভার ক্লকিং পরিচালনার জন্য। এখানে আপনি আপনার ডিভাইসের প্রসেসরের ন্যূনতম এবং সর্বাধিক ফ্রিকোয়েন্সি সেট করতে পারেন এবং একটি স্কেলিং গভর্নরকেও স্থানান্তর করতে পারেন। আপনি প্রোফাইলগুলি সক্ষম করতে পারেন, তবে এটিকে অ্যাপের প্রো সংস্করণটির প্রয়োজন। যাইহোক, যদি আপনি একটি overclocking সমাধান কয়েক bucks ব্যয় করার সিদ্ধান্ত নিতে, আমরা আপনাকে জনপ্রিয় জন্য যেতে উপদেশ এবং SetCPU চেষ্টা করেছিল দুর্ভাগ্যবশত, SetCPU- এর বাজারে কোন মুক্ত সংস্করণ নেই, তাই যদি আপনি প্রোফাইলিংয়ের মধ্যে বেশি না থাকেন এবং সকলেই, CPU মাস্টার (ফ্রি) আপনার overclocking চাহিদাগুলি সহজেই পূরণ করবে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০৪। File Expert or ES File Explorer


বিবরণঃ প্রকৃতপক্ষে, এটি দুটি ফাইল পরিচালকদের মধ্যে একটি খুব কঠিন কল ছিল। উভয় আপনি ফাইল সিস্টেম সিস্টেমের সাথে পরিবর্তন এবং খেলা করার অনুমতি ফাইল সিস্টেমের রুট-স্তরের অ্যাক্সেস প্রস্তাব। উভয় একটি FTP সার্ভার গর্বিত যদিও, আপনি একটি কম্পিউটারের মাধ্যমে বেতারভাবে আপনার ফোন ব্রাউজ করতে পারবেন, ES ফাইল এক্সপ্লোরার পাশাপাশি একটি মেঘ সেবা প্রদান এগিয়ে যায়

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

০৫। FTP Droid

বিবরণঃ যদি আপনি নিশ্চিত না হন যে এফটিপি সার্ভারটি FTP ডরউডের মতো সবই কি, তাহলে আপনার কম্পিউটারটি আপনার কম্পিউটার থেকে অ্যান্ড্রয়েডের এসডি কার্ড এবং সিস্টেম ফাইলগুলি অ্যাক্সেস করার পদ্ধতি সম্পর্কে আমাদের গাইডটি দেখতে হবে। FTPDroid আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের তথ্য এবং ঘটনা ভাল বেতার অ্যাক্সেসের জন্য আপনার সহজ সমাধান, এটি আপনাকে সিস্টেম ফাইলগুলিতে অ্যাক্সেস দেয়। FTPDroid সহজ এবং খুব দ্রুত সেট আপ এবং এটি আপনি লক্ষ্যহীন tweaks এবং সেটিংস এর charms মধ্যে luring ছাড়া এটি সেরা কি লাঠি। এই অ্যাপ্লিকেশনটির সম্পূর্ণ পর্যালোচনা করার জন্য, আমাদের টিউনটি দেখুন FTPDroid- Android ডিভাইস এবং কম্পিউটারের মধ্যে দূরবর্তী স্থানান্তর ফাইলগুলি

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০৬। Quickboot (reboot)

বিবরণঃ এখানে তার অ্যাপ্লিকেশন একটি rooted ডিভাইস সঙ্গে যারা সব জন্য আবশ্যক, কিন্তু স্টক ROMs উপর। দেখুন, স্টক রমস আপনাকে আপনার ডিভাইস পুনরায় বুট করার বা ক্ষমতা বন্ধ করার বিকল্প দিচ্ছে, তবে তাদের উন্নত পাওয়ার মেনুর অভাব রয়েছে যা বেশিরভাগ কাস্টম রমগুলি এই দিনগুলি অন্তর্ভুক্ত করে। যাইহোক, আপনি অনেক একটি কাস্টম রম সরানো করতে চান না হতে পারে, এবং যে কেন Quickboot মত অ্যাপ্লিকেশন বিদ্যমান। এটি আপনাকে বুটলোডার বা পুনরুদ্ধারের মধ্যে সরাসরি আপনার ডিভাইসটি রিবুট করতে দেবে, যার দ্বারা এই বোতামের সংমিশ্রণগুলি ধরে রাখার এবং প্রতিটি সময় আপগ্রেড করার প্রয়োজনটি সরিয়ে ফেলবে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০৭। Juice Defender


বিবরণঃ আপনার ব্যাটারি চূড়ান্ত ত্রাণকর্তা! জুস ডিফেন্ডারটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সবচেয়ে বেশি চেষ্টা এবং পরীক্ষিত পাওয়ার ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন। এটি আপনার ফোনের সুশৃঙ্খলা, ট্রিগার এবং আপনার অ্যাপটি সেট আপ করার জন্য বেছে নিতে পারেন। এই অ্যাপ্লিকেশন স্পষ্টভাবে আপনার ডিভাইসের ব্যাটারি জীবনের একটি দৃশ্যমান পার্থক্য করতে হবে।

ফ্রি টা ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্লাস ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আল্টিমেট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

০৮। Bird Bar


বিবরণঃ বার্ড বারের সাথে, আপনার কাছে এখন আপনার বিজ্ঞপ্তি প্যানেলে অ্যাক্সেস আছে, এমনকি যখন একটি পূর্ণ স্ক্রিন অ্যাপ্লিকেশন (যেমন ক্যামেরা এবং অধিকাংশ গেম) এই অ্যাপ্লিকেশানটির আরও তথ্যের জন্য, আমাদের টিউনটি বার্ড বার - পূর্ণ পর্দার অ্যাপ্লিকেশানে অ্যাক্সেস বিজ্ঞপ্তি বার দেখুন।

ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্রিমিয়াম ডাউনলোড করতে এখান ক্লিক করুন

০৯। SD Maid – System Cleaning Tool


বিবরণঃ এখানে এই ছোট সামান্য অ্যাপ্লিকেশন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সব মৃত ফাইল, অস্থায়ী ফাইল, ক্যাশে, ইতিহাস ইত্যাদি যত্ন নেবে এবং নিশ্চিত করবে যে আপনার যন্ত্রটি চিত্কার পরিষ্কার। আপনি এডিটির আমাদের পর্যালোচনাটিও দেখতে পারেন, অ্যানড্রয়েডের জন্য এসডি ম্যাকাডেডটি আপনার এসডি কার্ড এবং অভ্যন্তরীণ মেমোরি জাঙ্ক-ফ্রী রাখে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

১০। ScreenCast Video Recorder – Free



বিবরণঃ স্ক্রিনকাস্টটি স্ক্রিনকাস্টগুলি ক্যাপচার করার সময় ShootMe এর চেয়েও ভালো। অ্যাপ্লিকেশন বাস্তব সময়ে আপনার পর্দা রেকর্ড এবং ফলাফল আপনি ডিভাইস নিজেই মাধ্যমে যেতে যখন প্রায় হিসাবে মসৃণ হয়। তাই আপনি যদি কখনও আপনার অ্যানড্রয়েড স্ক্রিন রেকর্ড করতে চেয়েছিলেন (গেম খেলার সময়, উদাহরণস্বরূপ), আপনি স্ক্রিনকাস্টের মাধ্যমে তা করতে পারেন। বিনামূল্যে সংস্করণ শুধুমাত্র আপনাকে 30 সেকেন্ড পর্যন্ত রেকর্ড করতে দেয়। আরো জন্য, আপনি প্রো সংস্করণ কিনতে হবে

এই উজ্জ্বল অ্যাপ্লিকেশন আরও তথ্যের জন্য, স্ক্রিনকাস্ট এবং রেকর্ডার আমাদের পর্যালোচনা উপর মাথা।

ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

পেইড ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখাবেন। এখন বিদায় নিচ্ছি। দেখা হবে পরের টিউনে।
ভালো থাকুন, সুস্থ্য থাকুন, মেতে থাকুন প্রযিক্তির সুরে।
আমি মেহেদী। খোদা হাফিয।

যদি কোনো সমস্যা হয়ে থাকে আমাকে মেসেজ করতে পারেন।

প্লাস করুন আমাকে
ফলো করুন আমাকে
রুট বিষয়ক ভিডিও দেখতে এখানে ক্লিক করুন
ট্রিক্স বিষয়ক টিপস পেতে এখানে ক্লিক করুন

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Translator দিয়ে ইংরেজি থেকে বাংলায় অনুবাদ না করে নিজে অনুবাদ করুন। Translator দিয়ে অনুবাদ করলে তা বোঝা বড়ই মুশকিল।

ভাই আপনার ফোনের যে কাস্ট রম। সেটা কি ? নাম কি? ভাল্লাগসে

You must be logged in to post a Tumment.