4 টিউমেন্টস 2,158 দেখা প্রিয়

আসসালামুঅলাইকুম। সুপ্রিয় টেকটিউনার বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমরা প্রায় সময় দেখি যে মোবাইলে চার্জ দেওয়ার পরই চার্জ চলে যায়। যা আমাদের চরম ভোগান্তি। এর চেয়ে বড় ভোগানি আর কী হতে পারে বলুন?

তাই এই ভোগান্তি যাতে না পোহাতে হয় সে জন্য নিচের বিষয় গুলো মানলেই চলবেঃ

  • ১ . কারন ছাড়া bluetooth অন না রেখে অফ রাখুন।
    এতে চার্জ বাচবে।
  • ২ . পাওয়ার সেভার এর লেভেল সর্ব নিন্ম করে রাখুন।
  • ৩ . বিশেষ কারন ছাড়া ভাইব্রেট অফ রাখুন।
  • ৪ . কীপ্যাড টোন বন্ধ রাখুন।
  • ৫ . অকারনে বোকার মত কোন অ্যাপ্লিকেশন চালু না রেখে বন্ধ রাখুন।
  • ৬ . মোবাইলে গেম খেললে যেহেতু ব্যাটারীর আয়ু কমে যায়, গেম না খেলাই উত্তম।
  • ৭ . অতি জোরে গান না শুনে, আস্তে শোনার অভ্যাস করুন ! এতে শরীর ও মোবাইল উভয়ের
    ভালো হবে।

উপরোক্ত বিষয় গুলো মাথায় রাখলে আশা করি দীর্ঘ সময় মোবাইলে চার্জ থাকবে। ভালো থাকুন, সুস্থ থাকুন আর প্রযুক্তির সাথেই থাকুন, মেতে উঠুন প্রযুক্তির সুরে। আল্লাহ হাফেজ

টিউনার সৌশল মিডিয়া
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউন ফরমেট করে সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সংশোধন এর মাধ্যমে আপনার টিউনটিকে পরিমার্জনকরা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস এই ফরমেট মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা পরিমার্জিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনস কমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।

You must be logged in to post a Tumment.