Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 269 টিউন

পৃথিবীতে দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক বলতে আমি এডলফ হিটলারকেই বুঝি কারন উনি যা করেছিলেন তা দেশের জন্যেই করেছিলেন।ফেসবুকে আমি https://www.facebook.com/tuner.probashi?ref=tn_tnmn

1 বছর 4 মাস আগে

ডাউনলোড করুন WINDOWS 8 PROFESSIONAL X86/X64 BUILD এক্টিভেটর সহ।১০০% কার্যকরী।

Ads by Techtunes - tAds
AjkerDeal.com | Surprise. Everyday

সবাইকে সালাম ও শুভেচ্ছা।আশা করছি ভালো আছেন।মিডিয়া ফায়ার নিয়ে আপনাদের পরামর্শ আমার অনেক উপকারে আসবে।আমি আপাতত মিডিয়া ফায়ারে একটু ভিন্নভাবে probashi নাম না লিখে ফাইলগুলো আপলোড করছি।দেখা যাক কি হয়।এরপরেও যদি ফাইলগুলো ্ডিলেট হয় তবে ভিন্নপথ অবলম্বন করবো।সেটা হতে পারে অন্যকোন ফাইল শেয়ারিং সাইট কিংবা--- সারপ্রাইজ থাকলো।
আজ আমি আপনাদের সাথে যে জিনিসটা শেয়ার করবো তা হলো WINDOWS 8 PROFESSIONAL BUILD.যদিও কেউ কেউ এটি শেয়ার করেছেন তারপরেও এটি আমি দিচ্ছি কারন এটি ১০০% কার্যকর এবং সাথে পাবেন এক্টিভেটর অর্থাৎ কোন ট্রায়াল ভার্সন নয়।

WINDOWS 8 PROFESSIONAL X86/X64 BUILD(with activetor)

সবারই এখন প্রতীক্ষা কি আছে এতে।আমিও তার ব্যতিক্রম নই আর তা জানতেই নামিয়ে ফেললাম এবং সেটআপ দিলাম।প্রথম দিন ভালো লাগেনি কিন্তু এখন ভালো লাগছে ।এত বেশী আধুনীক করেছে যে উইন্ডোজ সেভেনের সাথে বিস্তর ফারাক। উদাহরন দিলে বলতে হয় যেমন সাধারন মুঠোফোন আর স্মার্ট ফোন।প্রথম একটু ঝামেলা মনে হলেও পরে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।আজ হোক কাল হোন ব্যবহার তো করতেই হবে।

অনলাইনে একটু খুঁজলেই পেয়ে যাবেন উইন্ডোজ ৮ । কিন্তু নামানোর পরে দেখবেন পাসওয়ার্ড প্রটেক্টেড কিংবা অন্য কোন ঝামেলা আছে।আমি নিজেই নামিয়েছি ৩ বার।প্রথমবার পেলাম পাসওয়ার্ড প্রটেকড,পরেরবার পেলাম ঠিকই কিন্তু এক্টিভেটর নেই কিন্তু লেখা ছিলো এক্টিভেটর আছে।শুধুমাত্র এক্টিভেটরের জন্য পুনরায় নামালাম এবং সফল হলাম।

উইন্ডোজ ৮ এর ওয়ালপেপারগুলো দেখলে সত্যি আপনার চোখ জুড়িয়ে যাবে।ভালো না লেগে উপায় নেই।

এটি শুধু একটি উদাহরন মাত্র।আরো অনেক ওয়াল্পেপার আছে যা সত্যি চখ জুড়ানো।ব্যবহার করলেই বুঝতে পারবেন।আর এর ডেস্কটপ সাধারন উইন্ডোজ সেভেনের মত নয়।একটু ভিন্নরকম।দেখে নিন কি রকম।এক একটা অপশনের এক একটা কাজ।

দেখে নিন ওয়েদার একটু সুন্দরভাবে।

কিন্তু যেটা সমস্যা সেটা হলো এখন পর্যন্ত কোন পোর্টেবল সফটওয়্যার উইন্ডোজ ৮ সাপোর্ট করে না।কথাটা ফেসবুকে আমাকে একজন বলেছিলেন বিধায় সার্চ দিয়ে জানলাম মাইক্রোসফট এখনো এই জিনিসটা উইন্ডোজ ৮ এ সংযুক্ত করেনি কিন্তু আগামীতে আপডেটের মাধ্যমে এটা যগ করে নিতে হবে।অর্থাত সমস্যা সাময়িক এবং আগামীতে আপডেটের মাধ্যমে সে্টা ঠিক করে নেয়া যাবে।এবার আসছি ডাউনলোডের কথায়। এই অপারেটিং সিষ্টেমটির সাইজ ৩ হাজার ৭ শত ৩০ মেগাবাইট অর্থাৎ ৩.৭ গিগাবাইট।এখন বলছি কেন সাইজ এত বড়।এর ভিতরে আপনি পাবেন উইন্ডোজ ৮ এন্টার প্রাইজ x86/x64, উইন্ডোজ ৮ প্রফেশনাল x86/64 এবং আরো এক্তা কি যেন আছে মনে পড়ছে না।সেই সাথে থাকছে এক্টিভেটর যা ১০০% কাজ করেছি আমি নিজেই।আমি সুবিধার্থে ২৫ টি খন্ডে বিভক্ত করেছি।প্রতিটি খন্ড ১৫০ মেগাবাইট করে এবং শেষেরটি ১৩০ মেগাবাইট।

পার্ট ১

পার্ট ২

পার্ট ৩

পার্ট ৪

পার্ট ৫

পার্ট ৬

পার্ট ৭

পার্ট ৮

পার্ট ৯

পার্ট ১০

পার্ট ১১

পার্ট ১২

পার্ট ১৩

পার্ট ১৪

পার্ট ১৫

পার্ট ১৬

পার্ট ১৭

পার্ট ১৮

পার্ট ১৯

পার্ট ২০

পার্ট ২১

পার্ট ২২

পার্ট ২৩

পার্ট ২৪

পার্ট ২৫

windows 8 activetor/ password-techt

সবগুলো পার্ট ডাউনলোড শেষ হলে এক্সট্রাক্ট করে নিন।ভিতরে পাবেন setup.exe তে ক্লিক করে ইন্সটল শুরু করে দিন।অত্যন্ত স্বাভাবীক একটা ইন্সটল যা আপ্নারা পারবেন।স্ক্রীনশট দিতে পারলাম না কারন যখন ইন্সটল করেছি তখন স্ক্রীনশট নেয়া সম্ভব ছিলো না।যাইহোক ঠিক মত ইন্সটলের পর ডেস্কটপ থেকেই এক্টিভেটরটা রান করান।ছবি দেখুন।

দেখানো জায়গায় ক্লিক করুন

দেখানো জায়গায় ক্লিক করুন।েবং নিচের ছবির মত এক্সট্রাক্ট হবে।ছবি দেখুন।

এক্সট্রাক্ট করা শেষ হলে নীচের মত একটা কালো পেজ আসবে।কালো পেজে Y চাপুন।ছবি দেখুন

এবার ২/৪ মিনিট সে তার কাজ করে আপনাকে জানিয়ে দেবে আপনার উইন্ডোজ ৮ সাকসেসফুলি এক্টিভ হয়েছে এবং রি ষ্টার্ট করতে বলবে করুন এবং কম্পিউটার খুললে সিষ্টেম এ নিজেই পরীক্ষা করুন কাজ হয়েছে কি না।

এবার আপনি নিশ্চিন্তে আপনার উইন্ডোজ ৮ ব্যবহার করতে পারেন কোন প্রকার সময়সীমা ছাড়া।আশা করছি নতুন এই অপারেটিং সিষ্টেম আপনাদের নতুনত্ব দিতে পারবে যেমনটা আপনারা পছন্দ করেন।ভালো থাকবেন সবাই ||| আল্লাহ হাফেজ |||

সতর্কবানীঃ যারা ডাউনলোড করবেন নিজ দায়িত্বে করবেন।ডাউনলোডের পর কোন কারনে এক্টিভ না হলে কিংবা অন্যকোন সমস্যা হলে আমি দায়ী থাকবো না।আমি আমার কম্পিউটারে সম্পূর্ণরুপে এক্টিভ করে তারপর আপনাদের সাথে শেয়ার করলাম।আমি ডাউনলোডের জন্য আগামী ১ মাস আপনাদের জন্য বরাদ্দ রাখলাম।এর মধ্যে যদি মিডিয়া ফায়ার ফাইল ডিলেটও করে,আমি নিজ দায়িত্বে আপলোড করবো।

*** অনেকেই বলছেন এক্টিভেটরটা নাকি ফেইক।শুধু লেখা দেখায় ফুল ভার্সন কিন্তু বাস্তবে নয়।যাইহোক অপারেটিং সিষ্টেমটি আপনারা ডাউনলোড করে রাখুন।আমি খোঁজ নিচ্ছি।ভালো কোন এক্টিভেটর পেলে আমি অবশ্যই শেয়ার করবো।আপাতত এটা দিয়েই চালান।

কারো যদি ডাউনলোড শেষ হয়ে থাকে এবং এক্টিভেটরটা ইন্সটল দিয়ে থাকেন তাহলে এখানে মন্তব্যের মাধ্যমে জানান সেটা কেমন কাজ করছে।অন্যেরা উপকৃত হবে।

ClickBD - The Largest E-commerce Site in Bangladesh - Buy online, Save money, Lowest prices

186 টি টিউমেন্ট on “ডাউনলোড করুন WINDOWS 8 PROFESSIONAL X86/X64 BUILD এক্টিভেটর সহ।১০০% কার্যকরী।

  1. ঠিক এই জিনিসটাই খুজতাছিলাম ,
    যাইহোক এখন ঘুম ধরছে , ফেভারিটে রাখছি , কাল সকাল ডাউনলোড দিবো ইনশল্লাহ ্

  2. বস ডাউনলোড দিতেছি ধন্যবাদ কাজের জিনিসটা শেয়ার করার জন্য।
    এর আগেও অন্য স্থান থেকে ডাউনলোড করে ইন্সটল করেছিলাম কিন্তু অনেক সমস্যা হয় যেমন ব্লুটুথ কাজ করে না প্রিন্টার কাজ করেনা ইত্যাদি ইত্যাদি তবে কাষ্টোমার প্রিভিউ এখন ব্যাবহার করছি এবং কোন সমস্যা হইতেছেনা তাছাড়া সব সফটও কাজ করে কাষ্টোমার প্রিভিউতে।
    এখন আপনার দেয়া উইন৮ ট্রাই করে দেখি আশা করছি কাজ হবে ইনশাল্লাহ।

    • আতাউর রহমান ভাই এখনও যে কাজ করবে তার গ্যারান্টি দিচ্ছি না।আমি পরীক্ষা করে দেখিনি।আপ্নি পরীক্ষা করে দেখে এখানে জানাবেন তাতে অনেকেই উপকার পাবে।

  3. ডাউনলোডের সাহস palam na….
    but
    kob nice likasa.. always apnar post pori… kub sondor kora likan….

  4. windows 8 pro আর windows 8 professional মধ্যে পাথক্য কি? আপনার দেওয়া এক্টিভেটর দিয়ে কি windows 8 pro একটিভ হবে। যদি হয় তাহলে ভাইয়া আপনি শুধু এক্টিভেটরটি আলাদা আপলোড করবেন।

  5. ভাই কমেন্ট না করে আর থাকতে পারলাম না। আমি ৬ টা পার্ট ডাউনলোড করে ফেলেছি। আশাকরি আজ রাতের মধ্যেই সবগুলো পার্ট ডাউনলোড করতে পারবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

  6. vai salam …e gula ki nero te niye ekta dvd baniye setup dibo?ami new user so pls help me…mmrsyb44@gmail.com ..00966553516694 vai ami saudi arabia te achi…pls help me

    • ভাই কোন কিছুই করতে হবে না।এক্সট্রাক্টের পর দেখবেন setup.exe লেখা আছে।সেটাতে ক্লিক করে ইন্সটল করে ফেলবেন।আল্লাহর নবীর দেশে আছেন আপনি অনেক ভাগ্যবান।

  7. বস windows 8 কি রিলিজ হইছে (ফাইনাল রিলিজ) ।

  8. আমি যতদুর জানি উইন্ডোস ৮ রিলিজ হবে ২৬শে অক্টোবর। এখনই পেলেন কিভাবে?!?

  9. আজকেই ডাউনলোড আর কালকেই ইন্সটল করব ইনশাল্লাহ, ভাই অনেক ধন্যবাদ

    • ভাই একসঙ্গে অনেকগুলো আপলোডে দিয়েছি।এখনো ১৪ পার্ট আপলোড হতে সময় দেখাচ্ছে প্রায় ৮ ঘন্টা।ঘুমুতে যাবো একটু পরে।রাতে যদি কোন সমস্যা না হয় কাল ঘুম থেকে উঠে লিঙ্কগুলো দিয়ে দেবো।তখন ইন্সটল করতে পারবেন।

  10. হুম আমি ১১ টা পর্যন্ত পেলাম, আচ্ছা আজকে এটা নিয়েই খুশি থাকলাম :) কালকে বাকিটা নেব

  11. salam bai…k mon asen? acha aponi ki win activate korar por user account er i mean profile picture change korte paresen pls ek2 janaben bcoz ami last week win8 pro setup dei but pic add hoi na…..

  12. প্রবাসী ভাই, উইন্ডোজ ৮ ফাইনাল ভার্সন 9200 বিল্ড ই রিলিস হবে, কোন change ছাড়া। আমি এই activetor ৭ দিন আগে পেয়েছি। আমার জানামতে এটি কাজ করে না। শুধু শো করে Activated, যদি আপনি মেট্রোর Lock Screen and Start Screen(wallpaper) change করতে পারেন, তাহলে আপনি Activated। আমি Microsoft এ ফোন করে Genuine Active করেছি, তাই এই activetor use করি নি(but 4m where i downloded, there were many comment- ‘fake’)। ধন্যবাদ

    • আমি লক স্ক্রীন চেঞ্জ করতে পারিনি কিন্তু ওয়াল পেপার চেঞ্জ করতে পারছি।

      • @প্রবাসী: ভাইয়া এই এক্টিভেটর টা ১০০% ফেক। এইটা আমি আর ১৭ দিন আগে কোরিয়ান একটা ফোরাম থেকে পাইছিলাম। কিন্তু পরে দেখলাম এটা একটা franken buil এক্টিভেটর। মানে এটি actioncenter.dll এবং watermark ফাইল গুলো হ্যাক করে জাস্ট অ্যাক্টিভেটেড স্টাটাস শো করে। কিন্তু আসলে এক্টিভেট করেনা। বিশ্বাস না হলে cmd(admin) চালু করে লিখুন sfc /scannow । পিসি রিস্টার্ট করুন দেখুন আক্টিভেশন আছে নাকি :P । এই কমান্ড টা দিয়ে উইন্ডোজ এর সিস্টেম ফাইল হ্যাক হলে রিপেয়ার করে। আরো সহজ পদ্ধতি হল PC Settings এ গিয়ে Start Screen Background চেঞ্জ করার চেষ্টা করেন, দেখেন হয় নাকি। আর ওয়ালপেপার চেঞ্জ করা যায় কারণ ঐটা হয় ডেস্কটপে। ভাই আপনি আমার বড় ভাইয়ের মত, তাই ভুল হলে মাফ করবেন, ধন্যবাদ

        • ধন্যবাদ আপনার সুচিন্তিত মতামতের জন্য।আসলে আপনি যা যা করতে বললেন windwos 8 এ তা খুঁজে পাচ্ছি না।এমনিতেই আমি ইতালিয়ান ভাষায় পিসি ব্যবহার করি কিন্তু এখন (আপাতত) করছি ইংরেজিতে।তার উপর ৮ সব মিলিয়ে কেমন এলোমেলো হয়ে গেছে।আমি এখন কাজে যাবো আর ফিরবো বিডি সময় রাত ২ টায়।ফিরে এসে দেখবো ইনশাআল্লাহ।

        • @মুশফিকুস সালেহীন: আমার কাছে ২ টি একটিভেটর আছে দেখি ঐ গুলা কাজ করে কিনা, করলে শেয়ার করে দিব

        • ভাই আপনি যদি একটু এই এক্টিভেটরটা ব্যবহার করতেন এবং ফলাফল বলতেন তাহলে খুব উপকৃত হতাম।আমার কাছে আরো একটি এক্টিভেটর ছিলো সেটা শুধু build 900 কিকি যেন লেখা মুছে দিয়েছিলো।কিন্তু উইন্ডোজ সিষ্টেমে লেখা ছিলো এক্টিভ নয়।কিন্তু এই এক্টিভেটরটি সে লেখাকে পালটিয়ে windows is activated লেখা দেখিয়েছে।এ কারনেই বলছিলাম আপনার আর আমার দেয়া এক্টিভেটরটি বোধ হয় এক নয়।আমারটার সাইজ ৪৫ মেগাবাইট।আপনার কাছে থাকা এক্টিভেটরটির সাইজ দেখলেই বুঝতে পারবেন এক কি না।কিছু মনে করবেন না আপনাকে বিরক্ত করছি বলে।আসলে আমি শিওর হতে চাচ্ছি।ধন্যবাদ।

        • @মুশফিকুস সালেহীন: ভাই, আমি পিসি তে MAK License Key ও Laptop এ Retail License Key দিয়ে Phone Method এ Active করেছি। ভাই, আমি এই Key+ID same pc তে use করলে(In case of reinstall of fresh OS) কি আজীবন use করতে পারব নাকি Limited time জানালে উপকৃত হতাম(i’m too much worried about it)? আপনার fb id নাই, তাই যোগাযোগও করতে পারছি না। আপনার নতুন টিউনের অপেক্ষায় থাকব। ধন্যবাদ

        • এটি আগেই চেষ্টা করেছি কিন্তু সফল হইনি। আচ্ছা ফুল ভার্সন বের হোক ব্যবস্থা একটা হবেই কি বলেন?আমি বা যে কেউ হোক এখানে শেয়ার করবেই।ধন্যবাদ আপনাকে অনেক কষ্ট করার জন্য।ভালো থাকবেন।

          • @প্রবাসী: আমিও সেইরকম আশা করি। কিন্তু আমরা এখন যে উইন্ডোজ ৭ লোডার ব্যাবহার করে উইন্ডোজ ৭ অ্যাক্টিভেট করি স্বয়ং তার নির্মাতা daz এর মতে আগামী ৩ মাসের মধ্যে কোনো অ্যাক্টিভেটর তৈরি করা প্রায় অসম্ভব, কারণ মাইক্রোসফট অ্যাক্টিভেটর সিস্টেম অনেক উন্নত করেছে। এখন সময়ই বাকিটা বলবে। ধন্যবাদ আপনাকে এমন একটি ফাটাফাটি টিউনের জন্য :D

  13. ভাই, হার্ড ডিস্ক থেকে ইন্সটল করলে তো দুইটা উইন্ডোজ হয়ে যাবে। ডিভিডি তে কিভাবে বার্ন করে নিব। আর ডিভিডি থেকে ইন্সটল করলে কাজ করবে না? একটু জানাবেন প্লিস।

    • আমি আপাতত এভাবেই ব্যবহার করছি কারন এই ইংরেজি ভার্সন আমি রাখবো না।সব মুছে ফেলে ইতালিয়ান ইন্সটল দেবো।আপনি সিডিতেও বার্ণ করে নিতে পারেন অসুবিধা নেই।

  14. আস্সালামু আলাইকুম,অনেক ধন্যবাদ রওনক আলী ভাইকে উইন্ডোস ৮ নিয়ে টিউনটি করার জন্য,আসলে আমি এর প্রিভিউ প্রায় ১ বছর আগে ২মাস যাবৎ ব্যবহার করেছি,এতে কিছু সমস্যা আছে আর সেটা হলো ক্রেক সফটওয়ার ব্যবহার করা যায় না,আর এর জন্য সেটিংস এ গিয়ে কি একটা অপশন আছে সেটা থেকে টিক মার্ক উঠিয়ে দিলে তা ব্যবহার করা সম্ভব,আমি সেটা ভুলে গেছি,আর কিছু কিছু সফটওয়ার এতে সাপোর্ট করেনা যেমন nero বা converter ইত্যাদি,কারণ আমাদের বেশির ভাগ সময় সিডি,ডিভিডি কপিরাইট করতে হয় তো তাই এগুলু বেশি দরকার হয়,এ বেপারে আপনার কোনো অভিজ্ঞতা থাকলে যদি শেয়ার করেন তাহলে উপকার হবে I পরিশেষে আবার ও অনেক ধন্যবাদ আপনাকে I

    • ক্র্যাক সফটওয়্যার ব্যবহার করা যায় না এটা ঠিক নয়।আমি ফটোশপ এবং idm ক্র্যাক ব্যবহার করছি।কিন্তু পোর্টেবল ব্যবহার করা যাচ্ছে না।খবর নিয়ে জানলাম মাইক্রোসফট আগামীতে আপডেটের মাধ্যমে এটা ঠিক করে দিবে।

  15. vai help me ami liberty reserve er $ bar korte cai ki kore bar korbo keo aktu janben valo kono exchange site thakle diben bkahs e nia geleo valo hobe……..

  16. ”খান রওনক আলী “ আস্থা ও বিশ্বাসের অপর নাম। “ ভয় কি মরণে……… মাতঙ্গে মেতেছে….. বাকী টুকো মনে আসছেনা। কুচ পরওয়া নেহী যার যা কিছু আছে সরি আমার যা কিছু আছে তাই নিয়ে ঝাপিয়ে পড়লাম ডাউনলোড করার জন্য তাও আবার নিজ দায়িত্বে কোন কারণে এ্যাক্টিভেট না হলে তার জন্য প্রবাসী দায়ী থাকবেনা এই সতর্কবাণী মাথায় রেখে। যদিও জানি বাংলাদেশের বাজারে কয়েক দিনের মধ্যেই হয়তো মাত্র চল্লিশ /পঞ্চাশ টাকায় এই ডিভিডি পাওয়া যাবে কিন্তু তাতে কি প্রিয়জনের কাছে থেকে কিছু পাওয়ার যে আনন্দ তাতো আর বাজারের ডিভিডিতে পাবোনা। অনেক অনেক ভালো থাকুন সবসময়, এই প্রার্থনা আপনার তরে।

    • খালিদ ভাই ডাউনলোড করে ফেলুন এবং আপাতত চালান।দেখেন এক্টিভেটর কেমন কাজ করে।আর আমি খোঁজে থাকলাম ভালো কোন এক্টিভেটর পেলে সাথে সাথে শেয়ার করবো।নিশ্চিন্তে থাকুন।

  17. খান ভাই পার্ট ১১ পর্যন্ত ডাউনলোড করেছি। কিন্তু তার পরের কোন পার্ট আর ডাউনলোড হচ্ছেনা। দয়া করে একটু দেখবেন কি? আর ডাউনলোড করার পর সেটাকে জোড়া লাগানোর পর কিভাবে বুটেবল ডিভিডিতে রাইট করবো তা একটু বলবেন কি?

  18. boss 11 part download seshe dekhi ar nai :P
    download niye amar kono tension nai apnar deya boro boro soft tuli download kore rakhchi :D
    akhon baki guli dile download kore nibo… ;)

  19. ভাই, অসাধারন post.
    আমার একটা ব্লগ সাইট আছে। আপনার কোন আপত্তি না থাকলে আমি post টা আমার সাইট এ দিতে চাই। তবে আবশ্যই আপনার নাম উল্লেখ করবো

  20. vai Download korar sahos passi na. parle highly compress koren. অামি শুনসি হাইলি কমপ্রেস করে ৩জিবিকে ৩এমবি বানানো যায়! ভাই প্লিজ হাইলি কমপ্রেস করেন। তাইলে অাপনারো অাপলোড এ টাইম কম লাগতো, অার অামরাও সবাই ডাউনলোড করতে পারতাম। :(

  21. প্রবাসী ভাই, সালাম নিবেন । ভাইয়া পার্ট ২২,২৩,২৪ এবং ২৫ এর লিংক কাজ করছেনা । দয়া করে ঠিক করে দিলে উপকৃত হবো । বাকী পার্ট গুলি ডাউনলোর্ড করেছি । ধন্যবাদ ।

  22. ইচ্ছে হচ্ছে ডাউনলোড দেই। কিন্তু মেগাবাইট নাই। যাই হোক বাজারে যখন পাবো তখন কিনে নেব। Windows 8 টা মনে হয় Xp 7 থেকে অনেক আলাদা হবে। ২৬ অক্টোবারে ফাইনাল রিলিজ হলে বাংলাদেশে কখন আসবে? এক বছর আগে তো বাঙালীরা ব্যবহার করে পুরনো করে ফেলেছে Windows 8। বাংলাদেশে মনে হয় Microsoft কোম্পানীর দাদার বাড়ি। সেই জন্য একটু আগেই বাঙালীরা পেয়ে থাকে।

  23. প্রবাসী ভাই, সালাম নিবেন। R পুরা ফাইল(৩.৭জিবি) একসাথে আছে? থাকলে ডাউনলোদ লিঙ্ক দিন প্লিজ

  24. ২৫ ভাগের সব গুলা এখনো আপলোড হয়নি,আপলোড শেষে সব গুলা ডাওনলোড করে সবগুলা জোড়া দিয়ে একটা ফাইল করতে হবে? না একটা একটা বাই সিরিয়াল সেটাপ ফাইলে ক্লিক করতে হবে?আমি টিটিতে নিউ আগামাথা কিছুই বুঝিনা(হেল্প প্লিজ)

  25. রাওনাক ভাই, আপনার টিউন আমার ভাল লাগে।

  26. windows 8 final to ekhono aseni, tahole…windows 8 release preview r etar modhe tofat ta ki ektu janaben plz…………….

    • কাষ্টমার প্রিভিউ হলো তরকারি রান্না হচ্ছে শুধু লবন,মরিচ,কেমন হয়েছে এটা দেখার আর বিল্ড হলো রান্না হয়ে গেছে শুধু দুপুরের অপেক্ষা পরিবেশনের জন্য।বাচ্চারা আবার দুপুরের অপেক্ষা করে না তারা আগেই খেয়ে ফেলে।আমরা হলাম সেই বাচ্চা।

  27. probashi vai ami windows 7 chalai.. r akhon jodi windows 8 apner deya setup.exe dia setup dei tahole ki windows 7 ta auto delete hobe?? r amar pc sob movie, song etc sob ki delete hoye jabe?? vai amak aktu bistarito janale khub e upokkrito hobo.. r apner tune ar jonne apnak onek dhonnobad…

  28. activator বানানটা সম্ভবত ভুল আছে …

  29. Keo aktu help kore liberty exchange site karo kace thakle den…..

  30. এক কথায় অসাধারণ! আর হ্যাঁ, “janala kholar zontro” – নামটা কিন্তু দারুন! মিডিয়াফায়ারের বাপেও এইটারে পাইরেটেড হিসেবে ধরতে পারবেনা :D :) :mrgreen: :mrgreen:
    কিন্তু একটা কথা – আমার মনে হয় এভাবে windows 8 মিডিয়াফায়ার থেকে ডাউনলোড না করে সরাসরি মাইক্রসফটের অফিসিয়াল লিঙ্ক থেকে ডাউনলোড করাটাই ভালো। তারপরে আপনার দেয়া activator দিয়ে ঐটারে full-version করে নেয়া যাবে।
    Download Windows 8 RTM Free 90-Day Trial Version (32-bit) :
    https://profile.microsoft.com/RegSysProfileCenter/wizard.aspx?wizid=30172D0F-3A8E-4E7D-9AC5-35CA5BA0DCCC&lcid=1033&ci=393

    Download Windows 8 RTM Free 90-Day Trial Version (64-bit):
    https://profile.microsoft.com/RegSysProfileCenter/wizard.aspx?wizid=518B9627-D97E-4AB5-8126-B50862B8CC8A&lcid=1033&ci=393

    উপরে দেয়া লিঙ্কে গিয়ে সাইন-ইন করে আপনার প্রয়োজন মতো 32-bit অথবা 64bit এর iso ফাইলটি download করুন আজীবনের resume সাপোর্ট সহ :D :D
    আমি নিজে x64 ভার্সন ব্যাবহার করি, তাই আপনাদের 64bit এর iso ফাইলের ডাইরেক্ট লিঙ্ক দিলাম (সাইন-ইন করা লাগবে না ) :
    http://care.dlservice.microsoft.com/dl/download/5/3/C/53C31ED0-886C-4F81-9A38-F58CE4CE71E8/9200.16384.WIN8_RTM.120725-1247_X64FRE_ENTERPRISE_EVAL_EN-US-HRM_CENA_X64FREE_EN-US_DV5.ISO

    • আপনার কথা একদম সঠিক।আমি মিডিয়া ফায়ারে আপলোড করেছি শুধু একটা কারনে সেটা হলো যাদের নেট স্পীড স্লো তারা যেন ধীরে ধীরে ডাউনলোড করে নিতে পারে।প্রায় পৌনে তিন গিগা ডাউনলোদ সোজা কথা নয় তার উপর রয়েছে লোডনশেডিং।আপনি যে ভাবে বলেছেন সে ভাবে করতে পারলে তো দারুন হতো।

    • @ আরিফ, ভাইয়া আপনি কি আমার একটা উপকার করবেন? আমি লিমিটেড ইন্টারনেট ব্যবহার করি। এত বড় ফাইল ডাউন করা সম্ভব নই। আপনি কি আমাকে windows 8 professional 32bit একটা DVD তে burn plus bootable করে দিতে পারবেন? প্রয়োজনীয় খরচ আমি বিকাশ অথবা মোবাইল রিচার্জ করে দিব। আমি Chittagong থাকি।
      please contact bdjohn.partha@gmail.com

    • @আরিফ_: ভাইয়া ৩২ বিট ভাল নাকি ৬৪ বিট?

  31. আমি রিলিজ প্রিভিউ ইউজ করছি । এতে XP, VISTA And 7 এর মত অফলাইনের ডিফল্ট গেম যেমন তাস দাবা এসব নেই । আপনার এটায় আছে কী ?

  32. ভাই আমি একটা সমস্যায় ভুগতেছি তা হলো Local Disk(E)/Local Disk(F)/Local Disk(G) এগুলো রিনেম করে ভিন্ন ভিন্ন নাম দিলে কোন পরিবর্তন হয়না। কিনতু Local Disk(D) ড্রাইভটি রিনেম করলে তাতে যে নাম দেই সেই নামই থাকে। সমস্যাটা কি বুঝতে পারতেছিনা। একটু হেল্প করুন প্লিজ ভাই।

  33. onek onek thanks.but kivabe extract kore? please help me.

  34. প্রবাসী ভাই আপনি বলেছেন যে “সবগুলো পার্ট ডাউনলোড শেষ হলে এক্সট্রাক্ট করে নিন।ভিতরে পাবেন setup.exe তে ক্লিক করে ইন্সটল শুরু করে দিন।” আমি সারাদিন ধরে ডাউনলোড কমপ্লিট করে সবগুলো ফাইল জোড়া লাগানোর পর পেয়েছি একটি আইএসও ফাইল সাথে একটিভেটর কিন্তু আপনার বলা কোন setup.exe পেলাম না? আইএসও টা কি ডিভিডিতে রাইট করে তারপর সেই ডিভিডি থেকে বুট করে উইন্ডোজ ইন্সটল করতে হবে? একটু জানাবেন দয়া করে। আর সকলের অবগতির জন্য আমি একটিভেটর সহ অন্য ২৫টি খন্ডই ডাউনলোড করে জোড়া দিতে সক্ষম হয়েছি এ পর্যন্ত কোন সমস্যা হয়নি

  35. শত শত মানুষ ডাউনলোড করছেন।এর মধ্যে কমপক্ষে ৫০ জন সব পার্ট ডাউনলোড শেষ করেছেন।দয়া করে কি হলো তা এখানে শেয়ার করুন তাতে অন্যেরা উপকৃত হবে।

  36. দুপুর বেলা সবগুলোকে ডাউনলোড করে ইন্সটল করলাম সুন্দর ভাবেই ইন্সটল হল , আপনার দেওয়া একটিভেটর টা দিয়ে একটিভেট করে নিলাম (আমার টা কাজ হয় নাই) ,উইন্ডোজ ৮ কে আসলেই সুন্দর করেছে তবে মুশফিকুস সালেহীন ভাইয়ের কথাটা নিয়ে বরই দুশ্চিন্তার মদ্দে আছি

  37. আমারটা দিয়ে কাজ হয় নাই বলতে আমার কাছে ২ টা একটিভেটর ছিল ওইগুলা কাজ করেনি আপনার টা করেছে, আর বাকি সবকিছু ভালভাবেই হয়েছে

    • তো আপনার কি মনে হচ্ছে উইন্ডোজ ৮ ফুল ভার্সন হয়েছে?আমার তো মনে হয় হয়েছে।আমার কাছে আরো একটা এক্টিভেটর ছিলো সেটা কাজ করতো না বলে দেইনি।অপেক্ষা করেছি কোনটা কাজ করবে এবং যখন দেখেছি কাজ করছে তখন শেয়ার করেছি।তারপরেও মুশফিকুস সালেহীন ভাইয়ের কথাটা নিয়ে আমিও একটু চিন্তায় আছি।দেখা যাক কি হয়।আগামীতে হয়তো আরো ভালো এক্টিভেটর আসবে।

      • উল্লেখ্য যে যে এক্টিভেটরটা কাজ করেনি সেটা শুধু ওয়াটারমার্কগুলো মুছে দিয়েছিলো কিন্তু সিষ্টেমে লেখা ছিলো উইন্ডোজ ইজ নট এক্টিভ।কিন্তু এই এক্টীভেটরটা দিয়ে উইন্ডোজ সিষ্টেম বলছে এক্টিভ হয়েছে।

  38. জি উইন্ডোজ ৮ ফুল ভার্সন হয়েছে, আপাতত এটা দিয়েই কাজ করি, কাজ করে ভালই লাগছে, মুশফিকুস সালেহীন ভাইয়ের কথায় মনের ভিতর একটু খুতখুতানি রয়েই গেল :)

  39. ভাই, আমি Windows 8 এর Release Preview(Evaluation Copy) ব্যবহার করি। আটা Activated. মাইক্রোসফট এর সাইট থেকে ডাউনলোড করা। আপনার শেয়ার করা ভার্সন এ কি নতুন কিছু অ্যাড করা আছে যা Release Preview তে ছিল না? আর আপনার এই ভার্সন এ কি ডিফল্ট ভাবে WiFi Hotspot Create করা যায়? “Set Up a new connection” এ গেলে আপনি কইটা অপশন পান? যদি Hotspot create করা যায় তবে এখন ই ডাউনলোড দিচ্ছি। আমার ভার্সন এ এটা নাই। ধন্যবাদ শেয়ার করারা জন্য

  40. প্রবাসী ভাই একটু ব্যাস্ত ছিলাম তাই ডাউনলোড করতে লেট হয়ে গেল। ভাই এই টিউনটির জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ কারন আমি আপনার কাছে মনে মনে এটাই চাচ্ছিলাম।

  41. amar sudhu windows 8 activator ta chai……….dite parben………..????????????????

  42. সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে আমি সফলতার সাথে এই উইন্ডোজটি ডাউনলোড করে ইন্সটল করেছি। তারপর সাথে দেয়া এ্যাকটিভেটর দিয়ে এ্যাকটিভেট করেছি।এখন মাই কম্পিউটারের প্রপার্টিজ এ windows edition Windows 8 pro. …………….. windows activation . windows is activated. লেখাটি দেখাচ্ছে। @মোঃ নাজমুস সাকিব: ভাই আমি আল্ট্রা আইএসও দিয়ে ডিভিডিতে বার্ণ করেছি এবং সেটি দিয়ে ইন্সটল ও করেছি তাতে কোন অসুবিধা হয়নি।আর আমি নিজের প্রোফাইল পিকচার পরিবর্তন করতে অক্ষম হয়েছি মানে এই ভার্সনে প্রোফাইল পিকচার পরিবর্তন করা যায়না।শুধু প্রোফাইল পিকই নয়, লক স্ক্রীন ও স্টার্ট স্ক্রীন ও চেঞ্জ করা যাবেনা।

  43. প্রবাসী ভাই আশা করি খুব শীঘ্রই একটি সতিকারের এ্যাকটিভেটর উপহার দিয়ে উপরোক্ত সীমাবদ্ধতাগুলো কাটিয়ে উঠতে সাহায্য করবেন। ধন্যবাদ।

  44. ato tara diye luv nai. final release er jonno wait koren. ekhono kichu maal 8 e jog hote baki…

  45. প্রবাসী ভাই, এর আগেও বলেছিলাম, আপনার তুলনা শুধু আপনিই ! জানালা ৮ ডাউনলোড করে ইনষ্টল করলাম । জানালা এ্যাকটিভেট হয়েছে বাতাস বইছে , ভাল লাগছে । সবার আগে আপনাকে ধন্যবাদ ।ভাল থাকুন সকলের জন্য ।

  46. onke dhonnobad apna k win 8 share kora r jonno. ami netbook e win7 use kori, win 8 e ki better speed pabo? r win 8 er 32bit os ta amar chai. ekhane to dekci 86/64. doa kore share korun

  47. প্রবাসী ভাই আমি windows 8 release preview evaluation copy.build 8400 ব্যবহার করছি।আপনি যা দিলেন তার সাথে এটার কোন পার্থক্য আছে কি?আমি কিন্তু key দিয়ে একটিভেট করছি।

    • আমি যেহেতু release preview evaluation copy.build 8400 ব্যবহার করিনি তাই সঠিক তথ্য আপনাকে দিতে পারছি না।নিশ্চয়ই সঠিক তথ্য দিয়ে কেউ আপনাকে সাহায্য করবে।

    • @Helal1992,
      windows 8 release preview evaluation copy.build 8400 ব্যবহার করছি, প্রবাসী ভাই যা দিলেন তার সাথে এটার windows 8 release preview কোন পার্থক্য নেই ,প্রবাসী ভাই যা দিলেন তাতে আমি অফলাইন এ .NET Framework 3.5 Enable করতে পারছি না, কিন্তু windows 8 release preview তে সহজেই Framework 3.5 Enable করতে পেরেছি , আমার কাছে windows 8 release ই ভাল মনে হয় |

  48. probashy vayka thx.. vay ami 1GB net chalai… amar samortho nay ata dawnload korar.. chittagong ar kono vay jodi ata dawnload kore thakan plz plz plz plz ay choto vay ka iktu help korben… apner iktu sohojogita hoytu amar windows 8 use ar shopno puron korte pare.. karo sohojogitar opekhy roylam… ….. …. …. …..

  49. Probashi vai apner upload kora part-3 & part-25 file golo corrupt hoa gese jodi paren abar upload koren.———————————— ANANDA

  50. PROBASI vai, jodi apni ei os tir highly compressed link share korten tahole amader moto limited brandwidth user ra swapno puon korte parto. Ekbar chesta kore dekhun na vai

  51. ভাই আমিতো ডাবল বুটে লিনাক্স আর উইন্ডোজ চালাই এটা দিলে কি ৭ এর জায়গায় ৮ হবে ???? একটূ বলবেন ডাউনলোড প্রায় শেশের দিকে

  52. vai, amr download shesh!! akn ami WIN 7 ke delete kore 8 install korte chaitesi..ami ek shate 2ta oparating system use korbo na.. akn ki ai jonne amr botable CD banate hobe? kibhave korte hobe ?? ekto HELP plz!!!

  53. আরিফ আপনার দেয়া এই লিন্ক থেকে ডাউনলোড করা আইএসও ফাইলটি দিয়ে উইন্ডোজ ৮ এর এন্টারপ্রাইজ এক্সপেয়ার ভার্সন পাওয়া যায় যা কোন এক্টিভেটর দিয়ে এ্যাকটিভ করা যায়না । এক্ষেত্রে প্রবাসী ভাইয়ের টা বেষ্ট http://care.dlservice.microsoft.com/dl/download/5/3/C/53C31ED0-886C-4F81-9A38-F58CE4CE71E8/9200.16384.WIN8_RTM.120725-1247_X64FRE_ENTERPRISE_EVAL_EN-US-HRM_CENA_X64FREE_EN-US_DV5.ISO ভুল করে কেউ এই লিন্ক থেকে ডাউনলোড করবেন না । আমার মত পস্তাবেন ।

  54. প্রবাসী ভাই,
    আপনার দেয়া Win8 এর সব কয়টি পার্ট download করে setup দিলে ইন্টল ইহ না, আমি রিলিজ প্রিভিউ ইউজ করছি ,
    pro করার জন্য চেষ্টা করছিলাম , এখন কি করব?

    • @শফিক: ভাই প্রথমেই আপনি নিজেকে শতভাগ নিশ্চয়তা দিন যে এই ডাউনলোডটা আপনার বিফলে যাবেনা। তারপর শান্ত ভাবে কাজ শুরু করুন যেমনটি আমি করেছিলাম। ডাউনলোডকৃত সবগুলো পার্ট কে একটি ফোল্ডারে কপি করুন। এবার প্রথম পার্টটির উপর রাইট বাটন ক্লিক করুন> এক্সট্রাক্ট হেয়ার>(তার জন্য অবশ্যই উইনরার সফট ইন্সটল থাকা লাগবে) করলে পাবেন একটি জোড়ালাগানো বিশাল সাইজের আইএসও ফরমেটের ফাইল এবং একটি ফোল্ডারে পাবেন এ্যাক্টিভেটর। এবার আপনাকে এই আইএসও ফাইলটি যে কোন আইএসও ফাইল বার্ণার সফট ব্যাবহার করে ব্লান্ক ডিভিডিতে রাইট করতে হবে, এক্ষেত্রে আমি আল্ট্রা আইএসও সফটটি ব্যাবহার করেছিলাম। আল্ট্রা আইএসও ওপেন করে শুধু আইএসও ফাইলটা কে ড্রাগ করে নিয়ে আল্ট্রা আইএসও এর উপরের বক্স এ ছেড়ে দিন একই ভাবে এ্যাক্টিভেটর টিও নিয়ে ছেড়ে দিন। এবার উপরের টুলবারে দেখুন বার্ণ করার একটা বাটন আছে সেটা চাপুন নতুন উইন্ডো আসবে এখানে থেকে বার্ণ করা শুরু করে দিন। বার্ন শেষে ঐ ডিভিডি থেকে বুট করে সাধারণ নিয়ম মতই আপনার সি ড্রাইভটি কে ফরমেট করুন নয়তো পুরনো উইন্ডোজটি আপনার সি ড্রাইভে থেকে যাবে যা প্রচুর জায়গা দখল করে রাখবে, এবং ফরমেট শেষে খুব সহজেই যেভাবে সেভেন ইন্সটল করেছিলেন সেভাবে ইন্সটল করুন। তারপর এ্যাক্টিভেটর দিয়ে এ্যাক্টিভ করে নিন। আশা করি ইতি মধ্যেই জেনে গেছেন যে এই এ্যাক্টিভেটরটি নকল তাই সত্যিকারের এ্যাক্টিভেট হবেনা তা নিয়ে কোন টেনশন করবেন না। যদি তারপরও না পারেন তো জানান যে কোন স্টেপ এ গিয়ে পারছেন না। পরিশেষে পৃথিবীতে হাজারটা দেশ আছে কিন্তু বাংলাদেশ আমার একটাই, টেকটিউন্স এ হাজারজন টিউনার আছে কিন্তু খান রওনক আলী প্রবাসী আমার একজনই। খান রওনক আলী, আস্থা ও বিশ্বাসের অপর নাম।

  55. প্রবাসী ভাই, একটা পুরা উইন্ডোজ ডাউনলোড করা অনেক সময়ের ব্যাপার, তবুও ইতিমধ্যে ৫টি পার্ট ডাউনলোড করেছি। কিন্তু শেষ পর্যন্ত পার্টগুলো ঠিকটাক জোড়া লাগবে তো? RAR করা পার্ট ফাইল গুলো কিন্তু আমাকে বেশী ঠকায়, তবুও আপনি আছেন বলেই চালিয়ে যাচ্ছি…

  56. @খালিদ হোসাইনভাই : আপনি যা বলতে চাচ্ছেন তার সারকথা হল, Iso ফাইল টাকে dvd তে ইমেজ হিসেবে বার্ন করে ,
    বার্ন শেষে ঐ ডিভিডি থেকে বুট করে সাধারণ নিয়ম মতই সি ড্রাইভটি কে ফরমেট করে setupদিতে হবে |
    আমি আগে থেকে Win8 রিলিজ প্রিভিউ ইউজ করছি বলে কি Win8 pro টা window থেকে setup দেওয়া যাবে না ?
    আমি কি ঠিক বুজেছি ?

  57. দারুন হইছে প্রবাসী ভাই

  58. vi ami to microsoft thike win 8 release preview download kore chalassi….& my “windows is ACTIEVED”……& i can chang wallpaper…lockscreen..account picture etc change korte parci…

  59. Microsoft এর site থেকে নামালে 2.37GB আর আপনার দেওয়া link থেকে নামালে 3.7GB। পার্থক্যটা কোথায়?

  60. SHOB KISUI TIK ASE…AMI DOWNLOAD & INSTALL KORCHI>>> :),,,,, AKON EKTA PROB HOICE, R SETA HOLO AMR 19″ WIDE SCREEN E HALF DEKAITESE ,,, KI KORI VAI>>>>>HELP…

  61. r konta install idibo… pronaki enterprise…r koto bit e rakbo….64 naki 86.. amr screen holo 19″…vai help

  62. Iso ফাইল টাকে dvd তে ইমেজ হিসেবে বার্ন না করে Pendrive দিয়ে setup দেয়া যায়

  63. প্রবাসী ভাই আমি আপনার দেয়া সবগুলো পার্ট ডাইনলোড করে দুই দিন ধরে Winwods 8 ব্যাবহার করছি কোন সমস্যা হয়নি। কিন্তু মোহাম্মদ খালিদ হোসাইন ভাইয়ের সাথে আমিও একমত এ্যাক্টিভেটরটি নকল তাই সত্যিকারের এ্যাক্টিভেট হয়না য়ার জন্য লক স্ক্রিন ও একাউন্ট ‍পিকচার চেঞ্জ হয়না তবে সম্ভব হলে দিয়ে দেখতে পারেন। এবং আমি মনে করি আমাদের এ্যাক্টিভেটরটি লাগবে। কারন এই লিন্ক দেখেন http://www.imeezo.com/v/images/25987094041468090033.jpg আর হে জেন ফ্রি গেমসের কথা বলছিল তাদের জর্ন বলছি Store এ অনেক ফি গেমস আছে সেথান থেকে ডিউনলোড করে নিতে হয়।

  64. প্রবাসী ভাই…অসঙ্নংখ্য ধন্যবাদ… সমস্যা ছাড়াই জানালা ৮ ব্যবহার করছি…কেবল লক স্ক্রিন ও একাউন্ট ‍পিকচার চেঞ্জ হয়না…খুব বেশি প্রয়োজনীয় না হোলেও আশা করছি খুব জলদিই আপনি এর সমাধান দিবেন

  65. Probasi, dhonnyobad. Ei post lekhar jonno. Plz windows 8 activetor ta khuje upload korun. Ei activetor er jonno onek kichui lock hoye ache.
    Ar akta bisoy- apnara doyakore mediafire er satheo onno site jemon- sendspace.com etc. E upload korben. Ami kichu blog er link e dekhlam, mediafire delete kore dieche.

    Ami ekhon class 9 e pori. Gotokal net e khujte khujte techtunes website pelam . Amar porte khub valo lagche. Kichu kichu software download o kore felechi.

  66. Arekta bisoy, koek din agei sunlam keu keu ms office 2013 download koreche. So plz apni apnar arek blog e office 2013 activetor upload kore link din. Ar ami mobile e software namie desktop e use kori. Tai jodi paren highly compress kore deben. Ami jani office 2013 er size 700mb er moto. Compress kore 200mb er moddhye korle valo hoy. Tahole amar moto mobile e net kore jara , tarao eta taratari download korte parbe.
    Opekhyae roilam.

  67. খান রওনক আলী ভাই একটি অনুরোধ দয়া করে টিউনটির শিরোনামটা সংশোধন করে দিন। ””এক্টিভেটর সহ।১০০% কার্যকরী।”” এই কথা টুকো সংশোধন করে না দিলে অনেকেই হয়তো বিভ্রান্তির শিকার হতে পারেন।ধন্যবাদ।

  68. প্রবাসী ভাই শেয়ার করার জন্য ধন্যবাদ। ভাই আমার চার ঘন্টা ব্যাকআপের আইপিএস আছে এবং ২এমবিপিএস এর বাংলালায়ন নেট আছে, তাই ফুলপার্ট এর লিংকটা দিলে আমার জন্য ভাল হত। পার্ট ফাইল ডাউনলোড করতে ঝামেলা লাগে, আগে একবার একটি সফটওয়্যার ডাউনলোড করে একস্ট্রাক করে ইনস্ট্ল হয়নি ফাইল মিছিং দেখায়।
    তাই ফুলপার্ট এর ডাউনলোড লিংকটা দিলে ভাল হত।

  69. Everything is ok but my problem is ,windows activation is not activated , I use your win 8 activator but not work my system…………

  70. Activator ta fake, activation file guloke temper korese kintu asole activate hoy na, MDL er forume ei activator niye lokey onek hasahasi korese, ekhon porjonto skype diye Phone Activation tai sobcheeye sofol.

    utorrent diye Windows 8 er WZT leaks version ta namiye install koresi, kintu WZT er hash MSDN er release er hash er sathe mile na, torrent site gulate MSDN er file na peye Chinese downloader Thunder diye emule site theke MSDN er ta namassi

    Chinese downloader Thunder kintu IDM er thekeo valo, jodi keu andaj kore chalate paren http://dl.xunlei.com/xl7.html

    Windows 8 ta muloto touch screen er jonno valo, Still not feeling good with Windows 8, device driver problem and many soft not working.

    Those who wanna experience Windows 8 should keep dual OS Win7 and Win8 both. Or else he may find much difficulty.

    Many soft will need dotnetframework
    3.5, is not built in with Win8 and installing it will require download from Windows update and procedure is complex. Those who want install it offline Install it with DISM (run cmd.exe as admin), if the setup fails when you try to enable it under “add, remove features”.

    First insert Windows 8 DVD in the drive

    Then go to Command Prompt in administrative mode and write this command (replace D with DVD-ROM drive letter)

    dism.exe /online /enable-feature /featurename:NetFX3 /Source:D:\sources\sxs /LimitAccess

  71. vai amar problem hoise…extract korar por “windows installation cannot be started from the current operating system.to install windows,boot from the installatoin media, or upgrade to windows xp service pack 3 or laater and restart the installation” …….ai error report ta show kore ki korboakhon?plz help me……@ প্রবাসী

  72. মুশফিকুস সালেহীন vai, kindly Microsoft e call kore active korar poddhotita detail bolben? Tahole amio apnar moto phone e active kore nitam? Plz ……

  73. Bondhugon ami sudhu eitukui bolte chai je apnar windows 8 , activetor die activete korar dorkar nei. Just hotmail othoba live.com e ekta a/c banie peoples namok app e login korlei windows sompurno activate hoye jabe.
    Enjoy. . . . .

  74. প্রিয়তে রাখলাম । আস্তে আস্তে ডাউনলোড দেবো । আরেকটা হেল্প , ল্যাপটপে কিভাবে সেটাপ দিতে হয় সেটা নিয়ে কি কোনো টিউটোরিয়াল আছে ? নাকি ডেক্সটপের মতই ?

  75. আপনার অ্যাক্টিভেটর ব্যাবহার করার কিছুদিন পর আবার অ্যাক্টইভেট করতে বলছে।ভাই ঘটনা কি?

  76. ভাই বরাবরের মতই খুব বেশি ভালো হয়েছে , কিন্তু বুজতে পারছিনা কোন ভার্সন টা pc র জন্য ভালো হবে ? মানে হালকা হবে একটু বললে ভালো হত । আর একটি কথা windows 8 এ কি home premium ভার্সন নাই ? আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকবেন ।

  77. ami last september theke win 8 use korci. prothome win 8 developer preview use kortam. tarpor 2012 er prothom dike Release preview ber holo, seta use korlam. Then April theke win 8 release preview x64 use korci. ekhon obosso ‘developer preview’ ta set up dile activated likha ta ashena, time expired show kore. windows er back up image neya chilo, seta restore korle dekhay windows still now activated.

    Tarpor Consumer preview te o kono jhamela hoynai. Tobe kicu option extra add hoyese jemon my computer er uporer menu bar e exta kicu button. Ekhon porjonto Win 8 release preview x64 use kore jacci. Even amar pc te user account picture, lock screen pic etc ja ja upore dekhlam sob e change kra jacche. Ami microsoft er site theke download korecilam. ekhon sei link tao r valid nai.

    Probasi vai er kache amar question, apni je windows ta share korlen eta ki different kicu?

    Apnar activated picture er sathe amar tar mil ache. kintu apnar tay ‘windows 8′ er nicher line e kichui likha nai, r amar ta te ‘windows 8 Release Preview’ likha ashe. Weather application tar appearance o alada, baki sob same.

  78. correction: prothome win 8 developer preview use kortam. tarpor 2012 er prothom dike CONSUMER PREVEW** ber holo, seta use korlam.

  79. windows Active করার এক দুদিন পর মনিটর এর ডান পাশের নিচে একটা water mark show করে। যেটাতে উইন্ডোজ অ্যাক্টিভ করতে বলে। water mark টা সব কিছুর উপর show করে। যেমন মুভি দেখছি তার উপরও শো করে । কিন্তু computer এর properties এ windows is activated লেখা তখনও দেখাচ্ছে। এখন কি করব?

  80. ও রে বাবা কমান্ড পরতে পরতে অনেক কস্ট হইয়া গেছে জাই হোক না কেন আমি একটা ডিস্ক কিনছে windows 7 এর চালাই তা ছি কিন্তু একটিভ করি নাই

  81. Probasi, Windows 8 Pro 64bit OS ta highly (50MB er moddhe) compress kore techtunes e upload korben? Tahole Ami & Amar moto Dial-Up connection use kora bondhura khub upokrito hoto…….. 50 MB er moddhye size hole 20Kbps speed e 2-3 Hrs er moddhye download kore use korte partam…. Plzzzzzzzzzzz

  82. Probasi, Windows 8 Pro 64bit OS ta highly (50MB er moddhe) compress kore techtunes e upload korben? Tahole Ami & Amar moto Dial-Up connection use kora bondhura khub upokrito hoto…….. 50 MB er moddhye size hole 20Kbps speed e 2-3 Hrs er moddhye download kore use korte partam…. Plzzzzzzzzzz

  83. ভাই আমাকে একটা win 8 এর mediafie link দেন

  84. ALL link unable to download. Can you Load Again sent to me.

    Regards

    MD.AL MAMUN