Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 23 টিউন

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, আমি "জোবায়ের রাসেল"। আমি 2 বছর 10 মাস আগে বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।

2 বছর 10 মাস আগে

ইংরেজী শিখতে চান তাহলে ডিভিডিগুলা কালেকশন করুন(আজীবন রিজুম সাপোর্ট লিংক-আইডিএম দিয়ে)

Ads by Techtunes - tAds
Techshop Bangladesh is an online eCommons shop that sells the bits and pieces to make your electronics projects possible and mak

সাবাইকে আমার সালাম জানিয়ে আমার আজকের টিউনটি শুরু করছি। অনেক দিন ধরে টেকটিউনের একজন টিউনার এবং পাশাপাশি একজন দর্শক। তাই প্রতিদিনই কিছুটা সময় ব্যয় করি এখানে ভিজিট করে। সবার টিউন দেখি। মাঝে মাঝে উপকারী এবং মানসম্মত টিউন উপহার দেয়ার চেষ্টা করি। আজকের টিউন মূলত শিক্ষা বিষয়ক। আমরা প্রতিনিয়ত ইংরেজী শিখার জন্য অনেক কিছু করে থাকি। বর্তমানে ইংরেজী শিখাটা খুবই জরুরী হয়ে পড়েছে। টেকটিউনস এ ইংরেজী শিখার উপরে কিছু দারুন দারুন টিউন হয়েছে। যা ছিল ভিডিও টিউন। আজকে আমি আপনাদেরকে ইংরেজী শিখার জন্য কিছু ডিভিডি উপহার দিব। আমরা প্রতিনিয়ত কোচিং, প্রাইভেট, আইইএলটিএস ও বিভিন্ন কোর্স করে থাকি। আমার মতে করুন, সমস্যা নাই। কিন্তু ওখানে গিয়ে আপনি যদি একটু ভাল করতে চান তাহলে বাসায় বসে নিজে কিছু প্রাকটিস করুন। আর এই প্রাকটিস হবে আপনার ফল লাভের হাতিয়ার। তা না হলে মনে হবে হাতিয়ার ছাড়া যুদ্ধ। আর একটা কথা মনে রাখুন সেটা হল আপনি কোন বিষয়ে সম্পর্কে জানেন তারপরেও যদি একই বিষয় নিয়ে ঘাটাঘাটি বা চর্চা করেন তাহলে সে বিষয়ে আপনার আরো বেশি জানা হবে এবং আপনি তত অভিজ্ঞ হয়ে উঠবেন। এতে করে এই বিষয়ে আপনাকে টক্কা দিতে কেউ পারবেনা। দু:খিত জ্ঞানী মানুষের মত কিছু কথা বলে ফেললাম কিছু মনে করবেন না। চলুন দেখে নেয়া যাক কি কি থাকছে ডিভিডিগুলাতে>>>

DVD 01: English Grammar: Sentence Structure

DVD 02: English Grammar: Parts of Speech

DVD 03: English Grammar: Sentence Complements

DVD 04: English Grammar: Verbs

DVD 05: English Grammar: Pronouns

DVD 06: English Grammar: Agreement

DVD 07: English Grammar: Modifiers

DVD 08: English Grammar: Parallel Structure

DVD 09: English Grammar: Punctuation

DVD 10: English Grammar: Spelling & Capitalizatio

 ডিভিডিগুলা আমি টরেন্ট ফাইল আইডিএম দিয়ে নামিয়েছি। আপনারা চাইলে টরেন্ট ফাইল নামাতে পারবেন অথবা আইডিএম দিয়েও নামাতে পারবেন। আর হ্যা  আইডিএম এ অবশ্যই আজীবন রিজুম সাপোর্ট(যতদিন পর্যন্ত ওয়েব সাইট চালু থাকবে)। এখানে ফাইল সাইজ একটু বেশি। তবে আলাদা আলাদা পার্ট ডাউনলোড করা যাবে।

 চলুন তাহলে আইডিএম দিয়ে ডাউনলোড কিভাবে করতে হবে তা দেখে নেয়া যাক

প্রথমে http://zbigz.com এ যান লগ ইন করুন নিচের ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে

user name>    techtunes.com.bd1@gmail.com

password>     12345

তারপর ছবির মত My File এ ক্লিক করুন এবং ছবির মত ডাউনলোড এ ক্লিক করুন এবং পরবর্তী পেইজএ Free ক্লিক করুন। আপনি চাইলে এখানে আলাদা আলাদা ফাইল নামতে পারবেন। আপনার যদি ডিফল্ট আইডিএম ডাউনলোডার থাকে তাহলে অটেমেটিক ডাউনলোড শুরু হবে।

কেউ যদি পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলে তাহলে টরেন্ট ফাইল টি ডাউনলোড করে http://www.zbigz.com এ গিয়ে নতুন করে একটি একউন্ট তৈরি করুন আপনার বা যে কোন একটি মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে।যে কোন মেইল দিয়ে একাউন্ট তৈরি হবে তবে নিজের টি হলে ভাল হয়। এটা কনফার্ম করতে হবে না। তারপর upload.torrent File এ ক্লিক করে টরেন্ট ফাইলটি আপলোড করুন এবং Go তে ক্লিক করুন তারপর পরের পেইজ আসলে Free তে ক্লিক করুন। তারপর কিছুক্ষন অপেক্ষা করুন(আমার ৩০-৪৫ সেকেন্ডা লেগেছিল)। তারপর উপরের ছবির মত দেখতে পাবেন।

ভূল ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সাবাইকে।

AjkerDeal.com | Surprise. Everyday

19 টি টিউমেন্ট on “ইংরেজী শিখতে চান তাহলে ডিভিডিগুলা কালেকশন করুন(আজীবন রিজুম সাপোর্ট লিংক-আইডিএম দিয়ে)

  1. ভাই, এইটা শো করে
    You entered an invalid email or password

  2. ভাই কত মেগাবাইট সাইজ ????

    • সাইজটা একটু বড় তবে আপনি চাইলে আলাদা আলাদা ডাউনলোড করতে পারবেন যে টা আপনার দরকার হয়। আমি নামাইছি। এখন এ সাইজের ফাইল কোন বড় না। কারন সবাই এর থেকে বেশি বড় ফাইল ডাউনলোড করে। আর যদি দরকারের দিক থেকে বলি তাহলেতো কিছুই না। ধন্যবাদ।

    • @Munna Haque: 1.16GB টরেন্ট সাইডে। আমি ডাউনলোড করতেছি। কারো যদি কম রেজুলেশনই এর দরকার হয় তাহলে আমি .flv বা অন্য যেকোন ফরমেটে কনভার্ট করে skydrive এ আপলোড করতে পারবো। জানানোর জন্য অনুরোধ রইল। সব সময়তো টেকটিউনস থেকে নেই, যদি এই সুযোগে টেকটিউনসকে কিছু দিতে পারি।

      • মাসুদুর রহমান ভাই আপনি http://www.zbigz.com এ গিয়ে নতুন করে একটি একউন্ট তৈরি করুন আপনার বা যে কোন একটি মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে।যে কোন মেইল দিয়ে একাউন্ট তৈরি হবে তবে নিজের টি হলে ভাল হয়। এটা কনফার্ম করতে হবে না। তারপর upload.torrent File এ ক্লিক করে টরেন্ট ফাইলটি আপলোড করুন এবং Go তে ক্লিক করুন তারপর পরের পেইজ আসলে Free তে ক্লিক করুন। তারপর কিছুক্ষন অপেক্ষা করুন(আমার ৩০-৪৫ সেকেন্ডা লেগেছিল)। তারপর উপরের ছবির মত দেখতে পাবেন। এটা আইডিএম দিযে ডাউনলোড হবে। আপনি তাড়াতাড়ি ডাউনলোড করতে পারবেন। আর রিজুম তো আছেই। আরেকটি কথা আপনার এই মহত উদ্দেশ্য আমার ভাল লাগল। ধন্যবাদ আপনাকে।

      • টরেন্ট ফাইলের ভিতরেই ভিডিওগুলি কম রেজুলেশনএ কনভার্ট করা আছে। ফাইলের সাইজ আর ছোট করা সম্ভব না। অবশ্য মোবাইলের জন্য হলে 3gpতে কনভার্ট করলে ফাইলের সাইজ কমে যাবে। তবে আমার মনে হয়। এখন যা আছে তাই ভাল। সুতরাং নতুন করে কনভার্ট করে আপলোড করার কিছুই নাই।

      • @মাসুদুর রহমান: অসংখ্য ধন্যবাদ ভাই তবে ডাউনলোড ঐই ভাবেই শুরু করে দিলাম

  3. vai ami besh valo porimane vocabulary jani …. kintu amer spelling e onek problem … :( please help me

  4. When I press Log in Button Then Show an Error

    You entered an invalid email or password

    Bhai Please Help.

  5. দু:খিত কেউ একজন পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলছে। নিচের টি দিন। আর যদি এটাও পরিবর্তন করে ফেলে তাহলে আমার উপরের টিউন থেকে টরেন্ট ফাইল টি ডাউনলোড করে http://www.zbigz.com এ গিয়ে নতুন করে একটি একউন্ট তৈরি করুন আপনার বা যে কোন একটি মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে।যে কোন মেইল দিয়ে একাউন্ট তৈরি হবে তবে নিজের টি হলে ভাল হয়। এটা কনফার্ম করতে হবে না।
    techtunes.com.bd1@gmail.com
    12345

  6. লোড সেডিং চলতেছে কারেন্ট আসুক চেষ্টা করব । অনেক ধন্যবাদ ।এইরক শিক্ষানিয় আরো কিছু চাই ?

  7. জোবায়ের রাসেল ভাই যদি কিছু মনে না করেন আপনি যদি আমার মোবাইলে একটু টেক্সট করেন আমি আপনাকে ফোন দিয়ে আপনার কাছ থেকে সফট কপি গিয়ে নিয়ে আসব। যদি দঢা করেন। আমি এই সাইটে নতুন। যদি দয়া করেন। আশায় রইলাম।
    01729397979

  8. ভাই ডাইরেক্ট কোন লিঙ্ক থাকলে দিয়েন। যাতে এক ফাইলে সব থাকে। ধন্যবাদ।

    • http://www.zbigz.com এ গিয়ে নতুন করে একটি একউন্ট তৈরি করুন আপনার বা যে কোন একটি মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে।যে কোন মেইল দিয়ে একাউন্ট তৈরি হবে তবে নিজের টি হলে ভাল হয়। এটা কনফার্ম করতে হবে না। তারপর upload.torrent File এ ক্লিক করে টরেন্ট ফাইলটি আপলোড করুন এবং Go তে ক্লিক করুন তারপর পরের পেইজ আসলে Free তে ক্লিক করুন। তারপর কিছুক্ষন অপেক্ষা করুন(আমার ৩০-৪৫ সেকেন্ডা লেগেছিল)। তারপর উপরের ছবির মত দেখতে পাবেন। ভাই এটা ডাইরেক্ট লিঙ্ক। এক ফাইলে সব থাকবে, ধন্যবাদ। আর না পারলে টরেন্ট ডাউনলোড করেন।