Quantcast
Ads by Techtunes - tAds

Driver নিয়ে ঝামেলা? আর না আর না। যেকোন Laptop, PC এর Driver Install করুন একটি মাত্র Software দিয়ে। $39.95 এর Software একদম ফ্রী।

5 টিউমেন্টস 1,738 দেখা 3 প্রিয়

আসসালামু আলাইকুম,

সবাই ভালো আছেন নিশ্চয়। আজকে আপনাদের জন্য একটি উপকারি টিপস নিয়ে আসলাম। আশা করি কাজে লাগবে। আমাদের কম্পিউটারে মাঝে মধ্যই ড্রাইভার মিসিং ম্যাসেজ আসে। অনেকের আবার ড্রাইভার ডিক্স হারিয়ে যায়। আবার অনেক সময় নতুন কোন ডিভাইস কম্পিউটারে ইনস্টল করার সময় ড্রাইভার খুজে পায় না। এ সকল সমস্যার সমাধান আমরা আজকে একটি মাত্র সফটওয়্যারের মাধ্যমে করব। সফটওয়্যারটির নাম Driver Navigator। গুগলে সার্চ দিলেই খুজে পাবেন। কিন্তু মাগনা নয় $39.95 ডলার এর দাম। কিন্তু টাকা দিয়ে কেনার দরকার কি? আমি নিচে ডাউনলোড লিংক দিয়েই দিচ্ছি। একদম ফ্রি।

এই সফটওয়্যারটির বিশেষ গুন হচ্ছে এটি আপনার পিসিকে সার্চ করে সকল মিসিং ড্রাইভারগুলো খুজে বের করে। এরপর আপনি নিজের ইচ্ছেমতো দরকারি ড্রাইভার গুলো ইনস্টল করে নিতে পারেন। অথবা সব মিসিং ড্রাইভার গুলো একসাথে ইনস্টল করে নিতে পারেন।  সকল মিসিং ড্রাইভার ইনস্টল করলে অবশ্য আপনার পিসির পারফরমেন্স আরও ভালো হবে। তাহলে আর কথা বড়িয়ে লাভ নেই ঝটপট ডাউনলোড করে নিন আর ড্রাইভারের সমস্যাকে দিন চিরবিদায়।

ডাউনলোড লিংক : Driver Navigator 

সফটওয়্যারটির ব্যবহার একবারে পানির মত সহজ। গুগল ড্রাইভে আপলোড করে দিয়েছি তাই ডাউলোড দিতেও ঝামেলা হবার কথা নয়। তারপরও যদি কারও ডাউনলোড ইনস্টল করতে সমস্যা হয় অথবা সফটওয়ারটির ব্যবহার সম্পকে আরও ভালভাবে জানতে ইচ্ছে করে, তবে নিচের ভিডিও টি দেখে নিতে পারেন।

আশা করি আমার টিউনটি সবার কাজে লাগবে। টিউনে কোন  ভুল ত্রটি থাকলে ক্ষমা করবেন। আজকের মতন বিদায়।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Download link er problem. Download hoy na. download option off kroa ache. setting e giye Thik koren

    @মোস্তাকিন হোসেন: লিংক ঠিক আছে ভাই। আমি এই মাত্র দেখলাম। আপনার সমস্যা হলে ভিডিওটি দেখে নিন। কমেন্ট করার জন্য ধন্যবাদ ।

আমার link2sd Plus apps এর লিংকটা দিতে পারবেন।

প্রিয় টিউনার ,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব, টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি।

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

ধন্যবাদ আপনাকে।

    @টেকটিউনস মেন্টর – শোয়াইব : ধন্যবাদ আপনাকে আমার সাথে যোগাযোগ করার ইচ্ছা পোষন করার জন্য। আমি আপনার দেয়া লিংকটিতে প্রয়োজনীয় তথ্য সাবমিট করেছি। ধন্যবাদ ।

You must be logged in to post a Tumment.