Quantcast
Ads by Techtunes - tAds

পিসি সফটওয়্যার কালেকশন পর্ব ৪ঃ ডাউনলোড করে নিন জনপ্রিয় টরেন্ট ডাউনলোডার uTorrent pro এবং uTorrent portable ভার্সন ফ্রীতে।

0 টিউমেন্টস 306 দেখা প্রিয়

আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো জনপ্রিয় টরেন্ট ডাউনলোডার uTorrent Plus।

uTorrent Plus আপনার পিসির জন্য একটি জনপ্রিয় টরেন্ট ডাউনলোডার সফটওয়্যার। সর্বোচ্চ গতি এবং ভাইরাস সুরক্ষা সুবিধা দিতে সক্ষম একটি টরেন্ট ফাইল ডাউনলোড সফ্টওয়্যার। আপনারা সবাই টরেন্ট ফাইল সম্পর্কে পরিচিত। টরেন্ট ফাইল ডাউনলোড করার জন্য আপনারা এতদিন হয়তো ফ্রি ভার্সন টি ব্যবহার করে আসছেন। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি uTorrent সফটওয়্যারের পেইড ভার্সন- uTorrent Plus। এটি ফ্রি ভার্সনের চাইতে অধিক সুবিধা সম্পূর্ণ।

µTorrent Plus এর সুবিধা সমুহঃ

– অধিক ডাউনলোড গতি।

– আপনার বন্ধু দের সাথে ডাউনলোডের সঙ্গে শেয়ার করুন।

– অনেক গুলো ফাইল একই সময় একসাথে উনলোড করতে সক্ষম।

– একাধিক ফাইল একসাথে ডাউনলোড।

– ওয়াইফাই মোড সিস্টেম।

– ডাউনলোড গতি উচ্চ এবং নিম্ন করার পুর্ন নিয়ন্ত্রণ করতে পাবেন।

– প্রক্সি ডাউনলোডার সমর্থিত।

– ভাইরাস মুক্ত ডাউনলোড।

– কোনো প্রকার বিরক্তিকর বিজ্ঞাপন নেই।

uTorrent Plus.rar – 1.3 MB

সফটওয়্যারটির দাম ২৪ ডলার এবং সাইজ মাত্র 5 মেগাবাইট। কারো কিছু বলার থাকলে বা সমস্যা হলে টিউমেন্ট করুন। তো বন্ধুরা আজ কে এই পর্যন্ত আবার অন্য কোনো দিন হাজির হব অন্য কোনো টিউন নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন। ধন্যবাদ সবাইকে।

ভালো থাকুন, আবার দেখা হবে পরবর্তী টিউনে। সেখানে নতুন কিছু নিয়ে আলোচনা করার চেষ্টা করব।

পিসি সফটওয়্যার কালেকশন পর্ব ১ঃ নিয়ে নিন পিসি এর স্ক্রীন রেকর্ড বা ভিডিও টিউটোরিয়াল বানানোর জন্য পেইড ফুল ভার্সন IceCream Screen Recorder Pro

পিসি সফটওয়্যার কালেকশন পর্ব ২ঃ নিয়ে নিন কোয়ালিটী ঠীক রেখে ভিডিও বা অডিও কনভার্ট করার জন্য Wondershare Video Converter Ultimate ফুল ভার্সন

পিসি সফটওয়্যার কালেকশন পর্ব ৩ঃ ডাউনলোড করে নিন IDM V6.28 build 11 final ভার্সন এবং ফুল ভার্সন করার পদ্ধতি সহ

পিসি সফটওয়্যার কালেকশন পর্ব ৪ঃ ডাউনলোড করে নিন জনপ্রিয় টরেন্ট ডাউনলোডার uTorrent pro এবং uTorrent portable ভার্সন ফ্রীতে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.