Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 4 টিউন

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, আমি "সাদিকাতুল বারী সাদিক"। আমি 1 বছর 5 মাস আগে বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।

1 বছর 5 মাস আগে

মেডিক্যাল শিক্ষার্থীদের জন্য নিয়ে এলাম জ্ঞানের ভাণ্ডার !!! (মেগা টিউন)!!

Ads by Techtunes - tAds

আসসালামু আলাইকুম বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করছি ভালই আছেন। যাই হোক কথা না বারিয়ে কাজে আশা যাক। আমি আপনাদের আজকে এমন কিছু মেডিক্যাল জ্ঞানের সাথে পরিচয় করিয়ে দিবো যা দিয়ে আপনাদের জ্ঞানের উৎকর্ষ সাধন হবে বলে আমি আশা করছি। আমরা যারা মেডিক্যাল লাইন এ পড়াশুনা করছি তারা খুব ভাল করেই জানি যে মেডিক্যাল লাইন এ পড়াশুনা মানেই সবসময়ই জ্ঞানের সাথে থাকতে হয়। কারন সব সময় মেডিকেল সায়েন্স আপ টু ডেট হচ্ছে। যদি কেও নিজেকে আপ টু ডেট না রাখে তাহলে সে পিছিয়ে পরবে।তাই আর দেরি না করে মেডিকেল জ্ঞানের পিছনে ছুটুন। মেডিক্যাল লাইন এ পড়াশুনার কোন শেষ নাই। যত জানবেন তত বেশি নিজেকে যোগ্য হিসাবে প্রমান করতে পারবেন। মোটকথা সব সময় নিজেকে আপ টু ডেট রাখা। তাই আর দেরি না করে প্রবেশ করুন জ্ঞানের সম্ভারে।

ক্লিক করুন এই খানে

ক্লিক করুন এই খানে

মেডিকেল জ্ঞানের সম্ভারে ক্লিক করুন

আশা করছি বন্ধুরা আমার লিঙ্ক গুলা থেকে কিছু টা হলেও জ্ঞান পেয়েছেন। আশা করছি সামনে আপনাদের জন্য আর অ অনেক মেডিকেল জ্ঞান নিয়ে হাজির হবো। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই আজকের মত বিদায় নিচিছ।
আমার কিছু উপদেশ আপনাদের কাছে।
১. দয়া করে কেও না জেনে চিকিৎসা দিবেন না, যদি আপনি না পারেন তাহলে লজ্জা করবেন না রেফারড করে দিবেন ভাল ডাক্তার এর কাছে।
২. ড্রাগ এর অপ ব্যবহার করবেন না, ড্রাগ এর অপচয় করবেন না।

 

 

 

 

2 টি টিউমেন্ট on “মেডিক্যাল শিক্ষার্থীদের জন্য নিয়ে এলাম জ্ঞানের ভাণ্ডার !!! (মেগা টিউন)!!

You must be logged in to post a Tumment.