thum

Paidnext এর প্রতারণা থেকে সাবধান!! ফেসবুকে বিজ্ঞাপন দেওয়ার নামে প্রতারণা!

2 টিউমেন্টস 2,318 দেখা প্রিয়

Paidnext.com এর মতো বড় বাটপার আমি দেখি নাই কারন তাদের চোর এর মায়ের বড় গলা! তারা আমার সাথে প্রতারণা করে আবার আমাকে হুমকি দেয় জানি তাদের প্রতারণা-বাটপারির সম্পর্কে আমি অনলাইন না লিখি!

আমি এদের ওয়েব সাইটে যাই এবং ওখানে দেখলাম "৮১৫০ টাকা মাত্র ৫০ ডলার ফেসবুকে বিজ্ঞাপন coupon!"

ওখানে একটা ফরম ছিলো ওটা ফিল-আপ করলাম এবং তাদের বিকাশ ফী সহ ৪২৩৩ টাকা দেই। এরপর তাদের ওয়েবসাইট এ ঢুকে দেখলাম তারা আমাকে কোন ফেসবুক coupon দেয়েনি, দেয়েছে একটা কার্ড এর ইনফর্মেশন!! এখানেই প্রতারণার প্রথম ধাপ (screen shot : http://prnt.sc/elvayu দেখেলে বুঝতে পারবেন "৮১৫০ টাকা মাত্র ৫০ ডলার ফেসবুকে বিজ্ঞাপন" ওয়েবসাইট এর পেজে cvv দিয়ে বিজ্ঞাপন দিতে হবে এরকম কিছু  লিখে নাই। এরপর ওই কার্ড দেয়ে আমি ফেসবুক এ বিজ্ঞাপন দেতে গেলে ফেসবুক আমার payment disabled করে দেয়ে। এরপর তাদের সাথে ফেসবুক যোগাযোগ করলে তারা কোন রেপ্লে দেয়ে না। এরকম অনেকই তাদের টাকা হারিয়েছেন। কিন্তু আমি অনেক কষ্ট করে ফেসবুকর বিভিন্ন verification complete করে, আমার ফেসবুক payment reactive করি। এতে আমার ১৫-২০ দিন লাগে যায়ে। এরপর ২৫ ডলার খরচ করলে কার্ড এর ব্যালান্স ০ হয়ে যায় কিন্তু আমি তাদের বিকাশ ফী সহ ৪২৩৩ (৫০ ডলার এর মূল্য) টাকা দেই। এরপর তাদের সাথে ফেসবুক যোগাযোগ করলে তারা অমুক তমুক hidden charge দেখিয়ে আমার বাকি ২৫ ডলার উধাও করেয়ে দেয়ে, যা কেনার আগে তারা কিছুই বলে নাই এবং তাদের ওয়েবসাইটও লেখা নাই। প্রমাণ সরূপ তাদের সাথে ফেসবুক চ্যাট এর screen shot ঃ

এরপর তারা আমাকে ফেসবুক এ ব্লক মারে। আর কাউ এই প্রতারণা-বাটপার দের ফাঁদ পড়েন না। আশা করি এই টিউনটি আপনাদের উপকার এ আসবে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

আমিও ভোক্তভূগী, ১৮৩০ টাকা মেরে দিয়েছে

You must be logged in to post a Tumment.