Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
Akhoni.com - Place for The Best Deals
Akhoni.com - Place for The Best Deals
  • 140 টিউন

বিডি সফট আইএনসি নামে একটি ফার্ম পরিচালনা করছি, এখানে সফটওয়্যার/ওয়েব ডেভেলপ আর ডোমেইন-হোস্টিং নিয়ে আমাদের কাজ-কারবার http://bdsoftinc.info আমার ব্লগ http://earnhelp.com ইদানিং ভাই-ব্রাদারদের সাথে নিয়ে http://eimatro.com/ নামে একটা নিউজ সাইটও চালাচ্ছি

6 মাস 3 সপ্তাহ আগে

বাংলাদেশ থেকে আমি যেভাবে পেপ্যাল এর টাকা উত্তোলন করি একইভাবে কিন্তু আপনিও করতে পারেন

Ads by Techtunes - tAds
Akhoni.com - Place for The Best Deals

মুখ বন্ধ

কিছুদিন আগে "অনলাইনে আয় শুরু করুন এফিলিয়েট মার্কেটিং এ হাতেখড়ির মাধ্যমে" শিরোনামে একটা পোস্ট দিয়েছিলাম। তো এই পোস্টটি পড়ে যারা আসলেই এফিলিয়েট মার্কেটিং এ হাতেখড়ি নিয়েছিলেন বা যারা আরো আগে থেকেই এসব নিয়ে টোকাটুকি করতে ছিলেন তাদের অনেকেই একটি কমন সমস্যায় পড়েন যাদের মধ্যে কেউ কেউ আমাকে জানান। সমস্যাটি হল যে এসব সাইট থেকে যৎসামন্য হলেও আয় করার নিশ্চয়তা আছে কিন্তু তা হাতে পাবার একমাত্র উপায় হল পেপ্যাল যা বাংলাদেশে অনুমোদিত নয়। তাহলে আয় হলেই লাভ কি? যদি তা হাতেই না পাওয়া গেল? যাইহোক এদেশে পেপ্যাল অনুমোদিত নয় একথা ঠিক কিন্তু পেপ্যাল থেকে টাকা একেবারেই যে হাতে পাবার উপায় নেই তা ঠিক না নয়তো আমি পাচ্ছি কি করে? যাই হোক আমি আজ আমার এই পোস্টে কি করে পেপ্যাল থেকেও বাংলাদেশে টাকা হাতে পাওয়া যায় মোদ্দাকথা আমি কি ভাবে পাই তা নিয়েই আলোচনা করব। তবে আপনারা যখন লেনদেন করবেন নিজ দায়িত্বে করবেন এবং নিজেরা যাচাই করে নেবেন।

পদ্ধতি এক

এই পদ্ধতিটি আমার কাছে সবচেয়ে সহজ বলে প্রতীয়মান হয়েছে। এই পদ্ধতিতে বিভিন্ন অর্থ লেনদেন প্রতিষ্ঠানের মাধ্যমে টাকা আনা যায়। এমনই একটি প্রতিষ্ঠান হলো পেপ্যালবিডি ডট কম। এই সাইটে আপনি একাউন্ট খোলার পর তাদের অফিসে গিয়ে প্রয়োজনীয় কাগজ পত্র এবং ২০০ থেকে ৫০০ টাকা বার্ষিক সদস্য ফি দিয়ে একাউন্টটি একটিভ করে নেবেন। এরপর যখনই আপনার পেপ্যাল থেকে টাকা তোলার দরকার হবে আপনি তাদের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। প্রতি লেনেদেনে তারা ৫% থেকে সর্বোচ্চ ১০% ফি রাখতে পারে।

পদ্ধতি দুই

এই পদ্ধতি একটু জটিল তা ঠিক তবে শুরুতে আমিও এ পদ্ধতিটি যেমন ব্যাবহার করতাম তেমনি এখনও একটু বড় এমাউন্ট হলেই এ পদ্ধতিটি ব্যাবহার করি। এটা হচ্ছে ওডেস্ক বা ইনফোলিংস থেকে Payoneer এর কার্ড আপনার ফেসবুক বা ব্লগের কোন বিদেশী বন্ধুকে অনুরোধ করে সংগ্রহ করিয়ে তার ঠিকানায় একটি পেপ্যাল একাউন্ট খুলে তারপর ঐ কার্ডটি একটিভ করে তা দিয়ে পেপ্যাল একাউন্ট ভেরিফাই করে এবার কার্ডটি আপনার কাছে পাঠিয়ে দিতে বলুন।  এবার আপনার পেপ্যালে জমাকৃত টাকা এই কার্ডের অনলাইনে একাউন্টে যে কোন সময় উইথড্র করে আপনার কার্ডটি দিয়ে টাকা তুলতে পারবেন নিকটস্থ কোন এটিএম বুথ থেকে যা এ ধরনের লেনদেন সাপোর্ট করে।

payoneerpartners

আমাকে পেপ্যাল একাউন্ট খুলে দিয়েছে টেকটিউনের টিউনার তারেকবিডি চায়না থেকে তার ঠিকানা দিয়ে।

পদ্ধতি তিন

এ পদ্ধতিটি তাদের জন্য যারা অনলাইনে কম টাকা আয় করেন বিভিন্ন রেফারেল বা রিভিউ দিয়ে তারা যেন মাসের নেট বিল বা মোবাইল খরচটা অন্তত চালিয়ে নিতে পারেন এর মাধ্যমে। আমি মাঝে মাঝে Co.cc  এর রেফারেল আয় দিয়ে এভাবে মোবাইল বা নেট বিল দিয়ে থাকি। এটা হল যে কোন ভাবে একটি পেপ্যাল একাউন্ট খুলে (ভেরিফাই এর দরকার নেই) তারপর সেখানে আয়ের জমাকৃত টাকা remit2cell.com বা flexi-load.com থেকে সরাসরি মোবাইলে নিযে আসা যায়। যা থেকে খুব সহজেই নেট বা মোবাইল বিলের খরচটা হয়ে যায় আর আমার মনে হয় অনলাইনে আয়ের জন্য একটু সময় দিলেই এ খরচটা উঠানো যায়।

আজ এ পর্যন্তই আরো কিছু পদ্ধতি নিয়ে খুব শীঘ্রই আরেকটি পোস্ট করব। আসলে খুবই অর্থহীন এ টিউনটি দিয়ে আমার অনেকদিনের টিউনের বন্ধ্যাত্ব ঘুচালাম মাত্র। হ্যাপি টিউনিং............

পূর্ব প্রকাশ http://earnhelp.com/?p=193

AjkerDeal.com | Surprise. Everyday

100 টি টিউমেন্ট on “বাংলাদেশ থেকে আমি যেভাবে পেপ্যাল এর টাকা উত্তোলন করি একইভাবে কিন্তু আপনিও করতে পারেন

  1. ভাল টিউন,…… সবারই কাজে লাগবে

    আচ্ছা ভাই …..মাসে Payoneer এর কার্ডের খরচ কত?
    আর এটিএম বুথ থেকে উঠাতে প্রতি বার কত খরচ হয়?

  2. ধন্যবাদ আপনাকে, তো শাকিল সাহেব মাঝে মাঝে আপনি কোথায় লুকিয়ে থাকেন।

  3. কাজের তথ্য জেনে রাখলাম ধন্যবাদ ভাই।

  4. আবার এসেছে ফিরে টেকটিউনস এর নীড়ে…………….আপনারা ফিরে আসা উজ্জ্বল হোক!!

  5. পেপ্যাল এর জন্য বাৎসরিক কোন চার্জ লাগে নাকি ?

  6. শাকিল ভাই অনেক দিন পর আপনার টিউন দেখে অনেক খুশি হলাম।আর আপনার মত গুরুকে কি আর অত সহজে মন থেকে মুছে ফেলা যায়।আর আপনার টিউন সম্পর্কে বলতে গেলে বলতে হয় গ্রেট টিউনিং…. :)

  7. ধন্যবাদ তথ্য দেওয়ার জন্য ।

  8. খুব গুরুত্বপূর্ণ তথ্য সংবলিত সুন্দর একটি টিউন। অসংখ্য ধন্যবাদ

  9. টিউনের জন্য অনেক অনেক ধন্যবাদ ।

  10. BHAI AMI MANOSHIK VABE KHUB OSHANTITE ACHI!! NET E INCOME NIE ONEK KICHU SHUNLAM ,JANLAM BUT KOTHA THEKE SHURU KORBO BUJTE PARRCI NA.PLZ HELP KOREN KEU.

  11. ভাই আপনাকে অনেক ধন্যবাদ এই গুরুত্বপূর্ন তথ্যটি শেয়ার করার জন্য। আশা করি আমার কাজে লাগবে।

  12. ধন্যবাদ ভাইয়া,
    একটা গুরুত্বপূর্ন জিনিস শেখানোর জন্য । তবে ৩ নম্বর পদ্ধতিতা আরো একটু বিস্তারিতো লিখলে ভালো হতো ।
    আর পেপাল একাউন্ট ভেরিফাই ছাড়া কিভাবে খুলবো ???
    অনেক চেষ্টা করেছি কিতু পারি নাহ ।

    • কেন একাউন্ট ওপেন করলেই তো হয় আর ভেরিফিকেশন তো আবশ্যক নয় স্বল্প লেনদেনের জন্য, তারপরও যদি কোন সমস্যা হয় তাহলে এরপর তোমার ওখানে গেলে দেখায় দেব।

  13. যদিও এই সবের সাথে আমি জরিত না কিন্তু টিউটটি দেখে মনে হল ইহা একটি তথ্য নির্ভর এবং ভাল মানের টিউন আর এই জন্য অবশ্যই আপনি ধন্যবাদ পাওয়া দাবিদার,ধন্যবাদ ভাল একটি টিউন উপহার দেয়ার জন্য।

  14. পেপ্যাল এর যদি ভেরিফাই না করা থাকে তবে কি পেপ্যাল এর ব্যালেন্স দিয়ে ডোমেইন কিনা যাবে?

  15. শাকিল ভাই আপনারে কি বলে যে ধন্যবাদ দিবো !!!! অনেক কাজের টিউন !! শাকিল ভাই CO.CC রেফারেল আয় কি পরিমান হলে remit2cell.com বা flexiload.com থেকে সরাসরি মোবাইলে নিযে আসতে পারবো ? আর remit2cell.com বা flexiload.com কোন কি চার্জ কাটে ?

  16. শাকিল ভাই আপনার টিউনের জন্য ধন্যবাদ।এ সম্বন্ধে আমার ধারনা কম।আমাকে্একটু সাহায্য করলে খুশী হব।আমার তিন ভাই থাকে ইটালী তে।তো আমি জদি পে পাল এ একাউন্ট করার সময় উনাদের ঠিকানা ব্যবহার করা যাবে কি না?এরকম কি করা যায় যে,আমি এখান থেকে অ্যাকাউন্ট ব্যবহার করব এবং আমার ভাইয়েরা ইটালী থেকে টাকা withdraw করবে।বিস্তারিত জানালে খুশী হব।এবং কার নামে এবং কোন ঠিকানায় একাউন্ট খোলা হলে সহজে টাকা উঠানো যাবে জানালে উপকৃত হব।আবার ো ধন্যবাদ।

    • খুব হয় এরকম থাকলে তো কথাই নাই যে কোন এক ভাই এর নাম ঠিকানা দিয়া করেন আর আপনে ব্যাবহার করেন কোন সমস্যা নাই আপনার ভাইরা অনায়াসে টাকা তুলতে পারবে। আর যদি কোন সমস্যা হয় জানাইয়েন।

    • ধন্যবাদ।তাহলে পে পাল এ একাউন্ট করব ভাইয়ের নামে।কোন সমস্যা হলে অবশ্যই আপনাকে জানাবো।ধন্যবাদ আপনার পরামর্শের জন্য।আর সাহায্য লাগলে সাহায্য কইরেন।আমি কি পারসোনাল একাউন্ট করব?

  17. জটিল একটা টিউন………..
    আমি এটা কে নির্বাচিত করার মনোনয়ন দিয়ে তাতে ভোট দিচ্ছি

    আর হা শাকিল ভাই অনেক দিন পর…
    অই যে মিটিঙ্গের পর হারাইয়া গেলেন আর মাত্র এলেন

    G8 টিউন

  18. ভাই,
    remit2cell.com সম্পকে একটু বিস্তারিত বলবেন ?

    • remit2cell.com থেকে মোবাইলে টাকা রিচার্জ করা যায় পেপ্যাল একাউন্টের মাধ্যমে আনভেরিফায়েড হলেও সমস্যা নাই। আমি নিয়মিত করি।

  19. শাকিল ভাই বহুদিন পর এই টেকটিউন্সে দেখলাম। আয়ের জন্য অনেক গুরুপ্তপুর্ণ তথ্য।এক নম্বর পদ্ধতিটা পছন্দ হয়েছে।তবে এসম্পর্কে আমার তেমন ধারনা নেই। এই টাইপের আরও কিছু টিউন করলে সুভিধা হবে। আপনাকে গুরু অনেক ধন্যবাদ আশা করি নিয়মিত পাব।

  20. অনেক দিন পর টেকটিউনে লগইন করলাম শুধু আপনাকে ধন্যবাদ দেওয়ার জন্য। আসলেই খুব কাজের টিউন ।আপনি যে flexiload.com ঠিকানাটা দিয়েছেন সেটা কি flexi-load.com হবে?

  21. শাকিল ভাই paypal account open করতে পারতেছি না.paypal তো credit card নাম্বার চায়.acconut open
    করবো কিভাবে?আমার তো credit card নাই

  22. remit2cell.com তো আমাকে এখনো মোবাইলে টাকা দিলো না, গতকাল রাতে আমার pay pal থেকে ১.৯৮ ডলার পে করেছি এবং transaction mail টাও তাদের মেইল এ পাঠিয়েছি..

    • আমি এ পর্যন্ত তাদের কাছ থেকে সবসময় ঠিকভাবে টাকা পেয়েছি একটু দেরী হলেও তাই আমার মনে হয়ে দেরী হলেও আপনিও ঠিকভাবে পাবেন্।

      আর যে কোন লেনদেন নিজে যাচাই করে নিজ দায়িত্বে করার অনুরোধ রইল।

  23. শাকিল ভাই আপনাকে অনেক ধন্যবাদ অনেক অনেক গুরুত্বপূর্ন তথ্যের জন। আপনার http://www.earnhelp.com এর খবর কি? এখানে ঢুকতে পারছিনা কেন? যাই হোক আপনার সাথে ফোনে জরুরী কথা ছিল আপনি কি এই নম্বর টি ব্যবহার করেন 0191x66x991. প্লিজ আমাকে জানাবেন আমার মেইল হল hasmeebinmostafa.bd@gmail.com.

    • আমার সাইটটা ওভার ট্রাফিক এর জন্য নতুন হোস্টে ট্রান্সফার করেছি কিন্তু খুবই ব্যাস্ত থাকায় কাজ শেষ করে উঠতে পারছি না তাই আপাতত বন্থ আছে তবে অচিরেই চালু হবে। হূমম আমি এই নম্বর ব্যাবহার করি।

  24. পদ্ধতি ২ ও ৩ জানা ছিল না। আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

  25. ধন্য ধন্য ধন্য। সাকিল সাহেব হয়েছেন গন্য।

  26. এক কথায় “জোসসস…”

  27. চরম টিউন হইছে। আসলে বসদের টিউন সবার থেকে আলাদা হওয়াটাই স্বাভাবিক। ধন্যবাদ শাকিল ভাই আসলেই অনেক ভাল ও কাজের টিউন হইছে এটা।

  28. অনেক বেকার ছেলের জন্য এটা কাজে লাগবে…………………অনেক সুন্দর হয়েছে । আল্লাহ তোমাকে আরো উপরে উঠার তৌফিক দান করুন। আমিন

  29. ভাই আপনি কতবর উপকার করলেন তা আপনি নিজেই হয়তো জানেন না।

  30. অনেক কাজের টিউন Thanks

  31. অনলাইনে টাকা পয়সা আয়ের ব্যাপারে আমিও উতসাহী কিন্ত তেমন কিছু বুঝিনা এ ব্যাপারে। টিউন প্রিয়তে রাখলুম।শাকিল ভাইকে টিউনের জন্য ধন্যবাদ ।

  32. আপনার টিউনটি পড়ে ভাল লাগল। তবে কেউ ইচ্চা করলে বাংলাদেশের বেসরকারি ব্যাংকগুলোর যে কোন একটিটে FC একানউন্ট খুলে তাতে ব্যাংকের শর্ত অনুযায়ী মিনিমাম কিছু বৈদাশিক মুদ্রা ডিপোজিট করে এর বিপরীতে সহজে একটি আন্তজাতিক ডেবিট কাড পাওয়া যায় ।

  33. jotil tune vai . but vai twitter theke ki vabe earn kora jai aita neye akta tune korte hobe apnake . aita amr fb theke teachtune porjonto davi :)

  34. সুন্দর এবং একটি প্রয়োজনীয় বিষয় নিয়ে টিউন করেছেন।

  35. ভাই কেউ কি আমাকে সিভিল ইঞ্জিনিয়ারিং কোন সাইটের ঠিকানা দিবেন খুব উপকার হবে…।

  36. সাকিল ভাই আমি এলার্ট পে দিয়ে কি ওয়েতে টাকা বাংলাদেশে আনতে পারবো একটু দয়া করে বিস্তারিত জানাবেন । সাকিল ভাই আপনার টিউনটি খুব সুন্দর হয়েছে এ জন্য আপনাকে ধন্যবাদ

  37. অনেক দিন পর টেকটিউনে লগইন করলাম শুধু আপনাকে ধন্যবাদ দেওয়ার জন্য। আসলেই খুব কাজের টিউন ।

  38. শাকিল আরেফিন ভাই,,,
    Alertpay থেকে টাকা তোলা যায় কেমনে??

  39. ভাইয়া আপনাকে ধন্যবাদ। কিন্তু আমি তো Paypall এ একাউন্ট খুলতে পাচছি না। একাউন্ট খুলতে গেলে প্রথমে country চায় আর এই লিস্টে বাংলাদেশের নাম নেই। তাই আমি অন্য একটা দেশের নাম দিয়ে একাউন্ট খুলতে চেষ্টা করি। কিন্তু সমস্যা হল পরবর্তীতে Visa কার্ড এর নাম্বর চায়। এই মুহুর্তে আমি কী করতে পারি?

  40. ফাটাফাটি। ধন্যবাদ।

  41. শাকিল ভাই, পেপ্যাল এ একাউন্ট খুলতে সমস্যা হচ্ছে । এড্রেস টা কি হবে একটু বলবেন? পেপ্যাল বিডি ? নাকি শুধু পেপ্যাল ডটকম ? প্লিজ হেল্প।
    আমার মেইল আইডি (bishagith.cp@gmail.com)

  42. ভাই আমার পেপাল এ্যাকাউন্ট লিমিটেশন হয়ে গেছে এটা কি ঠিক করে ডেউয়া জাবে ভাই আমি পারছিনা

  43. ভাইয়া……………!!! আমার visa international credit card আছে……… আমি কি পেপাল verify করতে পারব এটা দিয়ে????

  44. আর হে!! adsense, bidvertiser এগুলা যেসব website গুলা বেসি ট্রাফিক পাওয়া কিন্তু fake হওওয়া সর্তেও সেটা ধরতে না পারার এটা জবরদস্ত idea আমি use করি!! আমার ব্লগ দিনে ১০০০ বার ভিজিট হয়…………সব ভিজিট আমি এ করি!! কিন্তু adsense বুঝেনা………।।!! ৫০ বার ভিজিত এর পর এ্কটা ক্লিক দেই!!! ২-৫ usd পাই……!! হাহাহা…।।
    http://www.easiest-online-earn.blogspot.com http://www.facebook.com/seban.alam

  45. শাকিল ভাই আমি অনেক আগে থাকেই আপনার টিউনের ভক্ত কিন্তু অনেক টিউন পড়তে পাছি না পাসওয়ার্ড চায় .. পাসওয়ার্ড টা দেন প্লিজ
    আমার ইমেইল nillphoddo@gmail.com

  46. i have learned a lot from this tune thank for sharing