Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 6 টিউন

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, আমি "Poncedeleon"। আমি 2 বছর 1 মাস আগে বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।

2 বছর 1 মাস আগে

Affiliate মার্কেটিং থেকে সহজে আয় করুন ।

Ads by Techtunes - tAds
Techshop Bangladesh is an online eCommons shop that sells the bits and pieces to make your electronics projects possible and mak

সারা World টাকার পিছনে ছুটছে । চাকরি করার পাশাপাশি আরও দু পয়সা ইন কাম করার জন্য সবাই মরিয়া । বেকারাত্ত আমাদের পিষে মারছে । চাকরীর জগত টাকে বড় করে অনেকে স্বাধীন ভাবে Freelancing করছে । বস এর কোন তাড়া নেই । বাংলাদেশ Freelancing জগতে বেশ ভাল ই করছে । স্কুল কলেজের ছাত্র রা Freelancing এর পর বেশ ঝুঁকে পড়ছে কিন্তু কাজ শেখার কোন ভালো প্রটিস্তান নেই । oDesk, Freelancer এর উপর সবাই ঝুঁকছে কিন্তু Unskilled হবার কারনে কাজ পাচ্ছে না । তাছাড়া কাজ শেখার জন্য দেরী করতে কেউ চায় না । সবাই আজ অদেস্ক প্রোফাইল খুলে কাল কাজ করে টাকা আয় করতে চায় । ধরুন আপনি Graphics Design এর কাজ শিকছেন, আপানার কাজ শিখতে তিন মাস সময় ত লাগবে । তাছাড়া অদেস্ক, ফ্রীলানচার এ যে ভাবে ভিড় বাড়ছে তাতে কাজ পেতে অনেক সময় ও লাগবে । Competition এর যুগ । যদি এমন হয় যে আপনি আজ প্রোফাইল খুলে কাল আয় করবেন তবে কেমন হয় ! আপনি যদি প্রতিদিন ২ ঘণ্টা সময় অপচয় করেন তবে অদেস্ক এর থেকে ও বেশী আয় করতে পারবেন । আমি বলছি affiliate marketing এর কথা । আমেরিকা র বেশীর ভাগ মানুষ যেটা করে থাকে । আমি এমন একজন কে জানি যে Affiliate Marketing করে তার ৫ সদসের পরিবার চালায় ।

 এটা থেকে কেমন আয় করা যায় ?

দিনে যদি আপনি ১ ঘণ্টা সময় অপচয় করেন তবে মাসে ১০০$ বা বাংলাদেশী ৮০০০ টাকা আয় করতে পারবেন ।

অনেকে মনে করেন আমি বাংলাদেশে থেকে কি করে বিদেশী দের কাছে Product সেল করব ! আবার অনেকে Affiliate Marketing এর জন্য নিজস্ব এক্তা ওয়েবসাইট থাকতে হবে বলেন । কিছু দিন আগে ও একটা পোস্ট পড়লাম যেটা তে সেই রকম ই বলা হল । যা হোক আমি ছোট্ট একটা উপায় বলব যেটা দিয়া আপনি মাসে সর্ব নিম্ন ১০০$ বা ৮০০০ টাকা আয় করতে পারবেন, আপনার কোন ওয়েব সাইট এর দরকার নেই । আপনার মডেম এর আন-লিমিতেদ জিবি ও লাগবে না । ১ জিবি Connection ই পর্যাপ্ত । আমার এই টিপস টা একবার ব্যবহার করে মন্তব্য করবেন ।

একটা ভালো Affiliate website খুঁজে বের করুন আর রেজিস্ট্রেশান করুন । খুব সুন্দর করে ১ টা Review লিখুন । মনে রাখবেন একটার বেশী আর্টিকেল লেখার কোন দরকার নেই । গুগল সার্চ করে বেশ ক দিন সময় নিয়া আর্টিকেল লিখুন । কেননা এই একটা আর্টিকেল ই আপনাকে টাকা এনে দেবে । এমন ভাবে আর্টিকেল লিখুন যাতে আপনার আর্টিকেল পড়ে অন্য লোকে প্রোডাক্ট কিনতে আগ্রহী হয় । যা হোক আমি ধরে নিলাম আপনার আর্টিকেল লেখা শেষ । এখন প্রধান কাজ করার সময় । আপনি আপনার প্রোডাক্ট এর উপর গুগলে সার্চ দিয়ে ফোরাম খুঁজে বের করুন আর ফোরাম এ আপনার আর্টিকেল টা পোস্ট করুন আর আর্টিকেল এর শেষে আপানার Affiliate Link টা দিয়া দেন, ও আর একটা কথা বলতে ভুলে গিয়াছিলাম, সাইন আপ করার পর Affiliate ওয়েব সাইট এই লিঙ্ক টা আপনাকে দেবে। আপনি এটা খুব যত্ন করে রাখবেন আর এই লিঙ্ক টা ফেসবুক এ ও শেয়ার করতে পারেন। একটা গোপন কথা শেয়ার করলাম যা আপনাকে অন্য কেউ বলবে না । ফোরাম থেকে Review পড়ে ৯৫% প্রোডাক্ট বিক্রি হয় । যদি আপনার আর্টিকেল ভালো হয় তবে Sell হতে সময় লাগবে না । প্রতিদিন ১ ঘণ্টা সময় অপচয় করে ফোরাম খুঁজে বের করে আর্টিকেল পোস্ট করতে থাকুন । আর যদি সময় থাকে তবে ফোরাম গুলোতে অ্যাক্টিভ থাকুন । ব্যাস, আপানার কাজ শেষ ।

ভালো লাগলে আমার  ব্লগ টা একটু ঘুরে আসবেন ।

অনলাইনে বইয়ের সর্বাধিক সংগ্রহ নিয়ে রকমারি.কম | ROKOMARI.COM |

39 টি টিউমেন্ট on “Affiliate মার্কেটিং থেকে সহজে আয় করুন ।

  1. ইংরেজীতে দক্ষতা থাকা লাগবে- এই কথাটা সাথে জুড়ে দিলে ভাল হত।
    http://www.kazirhut.com.

  2. sobi valo laglo bat bangla banan gulo to ontoto dekhben , naki? Dhonnobad.

  3. R ha vai odesk nd freelancer er din sesh ei rokom murkher moto kotha er pore likhben na doia kore.

  4. ভালো লাগল…চেস্টা করে দেখব…

  5. টিউনটা পড়ে ভাই হাসি পাইলো………….”অদেস্ক, ফ্রীলান চার এর দিন শেষ, আরও বেশী আয় করুন আর অদেস্ক কে বলুন বিদায়”

  6. ছাগল কোথাকার, কিভাবে ফ্রিল্যান্সারদের দিন শেষ হবে বুঝিয়ে বলুন।

  7. টিপস টি সুন্দর , আপনি দয়া করে title বদলে ফেলুন আশাকরি আর অপমানিত হবেন ।

  8. আপনার টাইটেলের সাথে বডির কথার একেবারেই মিল খুজে পেলাম না। বাচ্চাদের বইগুলো একটু পড়ে বানানগুলো ঠিক করে নিন।

  9. ভাই এইসব ছাগল মার্কা শিরোনাম পরিবর্তন করেন। আর টিউন পড়ে কিছচু বুঝি নাই। বিস্তারিত লেখেন।

    • @mahabubbdtech: আপনি যে সবার কথা সুনে বুঝেন সেটা বুজতে পেরেছি । আগে ওয়েবসাইট এ রেজিস্ট্রেশান করতে শিখুন, তার পর এটা পরুন । Online এ আয় কি ভাবে করতে হয় তার একটা Idea আগে নেন পরে পড়েন ও মন্তব্য করেন ।

  10. @onirban: Vai eta tech tuner rules er baire pore, apni goolge theke search kore r review pore khuje nen.

  11. আমি আপনাদের বোঝতে পারিনি আমার পোস্ট এর Title এর মানে । আমি ৩ বছর ধরে অদেস্ক আর ফ্রীলান চার এ কাজ করে আসছি । আগের থেকে কাজের Rate অনেক কম ।আপনি অদেস্ক থেকে যা আয় করবেন তার থেকে অনেক বেশী Affiliate Marketing থেকে আয় করতে পারবেন । কিন্তু বেশী বোঝা বাংলালি আপনারা । ২ দিন কাজ করে ৩ দিন পর সব জানে এমন ভাব করে ।

  12. @Poncedeleon vi, apni tik bolesen. Odesk er kajer theke Affiliate মার্কেটিং er kaj korte onek aram. Nijer issa moto kaj kora jay.
    Amar website “www.fanphp.com”(PR-2) purapuri Affiliate মার্কেটিং er jonno & ami sudu akta product sell kori. Issa korle amar website theke Idea nite paren.
    Thanks.

  13. vai apnar kotha valo laglo but kivabe Article writing korbo. that means what is my product? how will i write article. How can I published it how can i give link please tell me clearly and details.

  14. affiliate marketing kota na bebe onno kichu nia baben affiliate marketing 2mase 1ta sell dite parben na. R arif4321 vai bolsen onar website purapuri Affiliate but onar site ta sports ser upor http://income-dollarbd.blogspot.com

  15. vai computer er admin acc er pass vule gele ar onno kono acc mane guest na thakle ta kholar kono upay ase ki?

  16. ভাল লাগলো আপনার টিউনটি পড়ে নতুন আইডিয়া পেলাম। আমার এক ক্লাইন্ট মাসে ৪/৫ লাখ টাকা আয় করে এই এফিলেট করে। তার সেলস পেজটি আমি ডিজাইন করে দেই। তাই অনলাই আয়ের ক্ষেত্রে এটি খুবই ভাল। আমার সাইটি
    http://shataj.com

  17. মজা পাইলাম সবার কমেন্ট পরে আর Poncedeleon ভাই এর রিপ্লাই দেখে …………।
    Poncedeleon ভাই আপনার পোস্ট টি সত্যি দারুন হইসে । কিন্তু সবাই এই পোস্ট এর মর্ম বুঝবে না , আমি আমি মনে করি এই বেশি বোঝা মানুষ দের আপনার না বোঝানোই ভাল । বাঙ্গালিদের সেধে উপকার করতে গেলে , বলে যে ” এ কত পারেন আপনি জানি ত ” । তাই আপনাকে বলছি আপনি আপনার কাজ করে যান , তবে একনিষ্ঠ ভাবে । আপনি দয়া করে আর কাউ কে বঝাতে যাবেন না । সবাই সব কিছু পাওওার যোগ্য নয় । যার যোগ্যতা আছে সে নিজেই নিজের ভাল বের করে নিবে । আমি ছোট খাত মানুষ , হয়ত অনেক বড় কথা বলে ফেললাম । কেউ আমাকে আবার ভুল বুঝবেন না । আমার এই কমেন্ট এর মর্মও সবাই বুঝবে না ।
    Poncedeleon ভাই আপনি কি বুঝতে পেরেছেন ?
    আমার ব্লগ সাইট ঃ http://onlinemoneyearnformula.blogspot.com/
    Poncedeleon ভাই আপনি Fb te amar sathe jogajog korte paren :
    https://www.facebook.com/arifhossainmunna01

    • @Md Arif Hossain: @Md Arif, এতগুলো গালি খেলাম এই পোস্ট টা করে যে পোস্ট করার আর ইচ্ছে ছিল না । তবে আপনার কমেন্ট পড়ে ভালো লাগলো । ফেসবুক এ ও অ্যাড করেছি । আপনার ব্লগ টি ও বেশ সুন্দর ।

  18. ভাই কিছুই ভালভাবে বুঝতে পারলাম না

  19. @Poncedeleon, vai valo akta affiliate site er nam bolen jekhane apni kaj koren

  20. dear ponce. sotti bolci amaro valo laglo apnar article ta pore.technology blog

  21. ভালই লিখেছেন, কিছু গুরুত্বপূর্ন তথ্য আছে। ধন্যবাদ। যেটাকে গোপন বলেছেন সেটা গোপন নয়, সেটা ছাড়া Affiliate marketing চিন্তা করা যায় কি?