Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
MFX Broker - Forex trader. Trading
Techshop Bangladesh is an online eCommons shop that sells the bits and pieces to make your electronics projects possible and mak
  • 17 টিউন

আমাদের ফ্যানপেইজঃ http://fb.me/siitbd এবং ওয়েবসাইটঃ http://sadiit.com । এছাড়া যেকোন তথ্যের জন্য ফোন করতে পারেন ০১৭৩৭ - ৩১৯২০১

8 মাস 3 সপ্তাহ আগে

গ্রাফিক্স ডিজাইন এর ক্যারিয়ার গড়তে চাইলে অনুসরণ করুন এই ৫ ব্লগারকে

Ads by Techtunes - tAds
AjkerDeal.com | Surprise. Everyday

চাকুরীর বাজারে সেরা চাকুরীগুলোর মধ্যে গ্রাফিক্স ডিজাইন এর অবস্থান সেরা দশের মধ্যে। এমন কোন চাকুরী ক্ষেত্র নাই যেখানে গ্রাফিক্স ডিজাইন লাগে না। আউটসোর্সিং প্ল্যাটফরমগুলোতেও গ্রাফিক্স ডিজাইন এর আকাশচুম্বী চাহিদা। সময়ের এই দারুন পেশাকে আপনিও করে নিতে পারেন নিজের কর্মক্ষেত্র। শেখার ক্ষেত্রে আপনি হয় অনলাইনের সাহায্য নিতে পারেন কিংবা ভাল কোন প্রতিষ্ঠানের কিংবা ডিজাইনার এর সহায়তা নিতে পারেন।

 

অনালাইনে গ্রাফিক্স ডিজাইন এ ক্যারিয়ার গড়তে চাইলে প্রথমেই আপনার উচিৎ বিশ্বের টপ কিছু গ্রাফিক্স ডিজাইনারকে অনুসরণ করা। আজকে আমরা আপনাদের জন্য বিশ্বের সেরা ৫ গ্রাফিক্স ডিজাইন নিলে লেখালেখি করা ব্লগারদের সাথে পরিচয় করিয়ে দিব যাদের অনুসরণ হয়ে আপনিও হয়ে যেতে পারেন বিশ্বমানের একজন গ্রাফিক্স ডিজাইনার।

 

১। ডেভিড এর‍্যে

 

ডেভিড গ্রাফিক্স ডিজাইন নিয়ে করা অনলাইনে অনেকগুলো ব্লগ চালান যার মধ্যে তার নিজের ডিজাইন ব্লগ DavidAirey.comLogo Design Love and Identity Design অন্যতম। এছাড়াও তিনি গ্রাফিক্স ডিজাইন এর উপর জনপ্রিয় দুইটি বই Logo Design Love  এবং Work For Money, Design For Love নামক দুটো বই এর লেখক।

 

২। পল জারভিস

পল জারভিজ পেশায় একজন ওয়েব ডিজানার হলেও তিনি গ্রাফিক্স ডিজাইন নিয়েও অনেক কাজ করেন। তার ডিজাইন নিয়ে লেখাগুলো পাওয়া যাবে এই ঠিকানায়। তার আর্টিকেলগুলোর মধ্যে আমার সবচেয়ে পছন্দের একটি আর্টিকেল হল এটি।

 

৩। জেসিকা হিসে

জেসিকার ডিজাইন নিয়ে করা ব্লগের ঠিকানা হল http://jessicahische.is/thinkingthoughts । এই ব্লগে তিনি ডিজাইন নিয়ে বিস্তর আর্টিকেল শেয়ার করেন।

৪। গ্রাহাম স্মিথ

গ্রাহাম স্মিথ লেখালেখি করে তার ব্লগে । তার লেখাগুলো বেশিরভাগ সময় গ্রাফিক্স ডিজাইন এর বিবর্তন, এবং বাজারে নতুন আসা গ্রাফিক্স ডিজাইন টুলসগুলো নিয়ে আলোচনা থাকে।

৫। ক্রিস স্পুনার

বর্তমানে নামকরা গ্রাফিক্স ডিজাইনারদের মধ্যে ক্রিস অন্যতম। গ্রাফিক্স ডিজাইন নিয়ে তার ভাবনাগুলো তিনি blog.spoongraphics.co.uk এবং http://line25.com/ এ শেয়ার করেন নিয়মিত।

 

সৌজন্যেঃ এসআইআইটি

Techshop Bangladesh is an online eCommons shop that sells the bits and pieces to make your electronics projects possible and mak

9 টি টিউমেন্ট on “গ্রাফিক্স ডিজাইন এর ক্যারিয়ার গড়তে চাইলে অনুসরণ করুন এই ৫ ব্লগারকে

  1. গুরুত্বপুর্ণ লিংক গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

  2. ধন্যবাদ, সুন্দর একটি জিনিস শেয়ার করার জন্য।

  3. গুরুত্বপুর্ন টিউন ধন্যবাদ