গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ুন [পর্ব-১৭] :: Codegrape এ কিভাবে Business Card আপলোড দিবেন, এবং কিছু বাড়তি টাকা আয় করবেন Codegrape থেকে

2 টিউমেন্টস 440 দেখা প্রিয়
এটি 19 পর্বের গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ুন চেইন টিউনের 17 তম পর্ব

কেমন আছেন সবাই?

আজকে আমি Codegrape  এ কিভাবে business card আপলোড দিবেন সেইটা দেখিয়েছি। গত পর্বে আমি দেখিয়েছি কিভাবে Codegrape এ  author হবে যদি টিউনটি মিস করে থাকে তাহলে উপরের চেইন টিউন লিস্ট থেকে দেখে আসতে পারেন।

Codegrape আমরা ব্যবহার করবো graphicriver alternative হিসাবে। আমরা সবাই জানি গ্রাফিক্স রিভারে একটি ডিজাইন আইটেম  approve করানো কতটা কঠিন। হার্ড রিজেক্ট এর পরিমান অনেক বেশি যারা জন্য অনেক ডিজাইন পড়ে থাকে বা পোর্টফোলিও তে যুক্ত করে দেই।

কিন্তু আমরা এই রিজেক্ট ডিজাইন Codegrape  এ আপলোড করে বাড়তি কিছু আয় করতে পারি। Codegrape  এ ডিজাইন  approved করানো খুব সহজ যেকোন ডিজাইন ই approved হয়। তবে graphicriver যেই ডিজাইন গুলি রিজেক্ট হয় সেইডিজাইনগুলি খুব সহজে আমরা এডিট করে Codegrape  এ আপলোড দিতে পারি বাড়তি কষ্ট ছাড়ায়।

আমরা জানি Codegrape  এ সেল হয়না তবে আমরা যদি approved ডিজাইনগুলির মার্কেটিং করি তাহলে এইগুলার সেল বাড়ানো সম্ভব এবং বাড়তি কিছু ইনকাম করা সম্ভব।

তাই আমি সামনের টিউনগুলিতে গ্রাফিক্স প্রোডাক্ট মাকেটিং নিয়ে আলোচনা করবো কিভাবে approved আইটেমের সেল বাড়ানো যায়।

সবাই ভাল থাকবেন

আল্লাহ হাফেজ।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.