Quantcast
Ads by Techtunes - tAds

গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ুন [পর্ব-২৩] :: ইউটিউবের সেরা ১০ চ্যানেল যেখান থেকে শিখতে পারবেন অনেক কিছু। top 10 Photo manipulation চ্যানেল ফটোগ্রাফাররা অবশ্যই দেখুন

2 টিউমেন্টস 526 দেখা প্রিয়
এটি 31 পর্বের গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ুন চেইন টিউনের 23 তম পর্ব

কেমন আছেন সবাই?

আশা করছি সবাই ভাল আছে। আমার টিউনের টাইটেল দেখেই ইতিমধ্যে সবাই বুঝে গেছেন আমি আজ কি নিয়ে কথা বলতে যাচ্ছি। হ্যা আজ কে আমি আপনাদের সাথে ইউটিউবের সেরা ১০টি চ্যানেলের সাথে পরিচয় করিয়ে দিব। বিশেষ করে যারা গ্রাফিক্স ডিজাইনার ফটো ম্যানিপুলেশন শিখতে চাচ্ছেন বা যারা ফটোগ্রাফার তাদের জন্য।

কেন এইসব চ্যানেলকে অনুশরন করবেন?

অবশ্যই তাদেরকে আপনার সব সময় ফলো করতে হবে কারন বর্তমানে মার্কেটপ্লেসে ফটোম্যানিপুলেশন এর কাজের প্রচুর চাহিদা আছে। বা নতুন ছবি তুলেছে কিছু অসাধারন ইফেক্ট দিতে চাচ্ছে এর জন্য অবশ্যই কারো কাছ থেকে করাতে হবে তাই এরা কাজ করানের জন্য বিভিন্ন মার্কেটপ্লেসে জব টিউন করে আপনি যদি ভাল ফটো ম্যানিপুলেশন শিখতে পারেন তাহলে বর্তমান মার্কেটে আপনার অনেক চাহিদা রয়েছে।

এসইব কাজ ইউটিউবের এই ১০ টি চ্যানেল থেকে খুব ভাল ভাবে শিখতে পারবেন সবার কাজ ই খুব Creative এরা সব সময় নতুন নতুন টপিকস নিয়ে হাজির হয় আপনি যদি তাদের অনুসরন করেন অবশ্যই ভাল কিছু শিখতে পারবেন।

ফটোগ্রাফারদের কেন দরকার?

বর্তমানে ফটোগ্রাফারদের ও অনেক ছবিতে ইফেক্ট দেওয়ার প্রয়োজন হয় বা অনেক কাজ করার দরকার হয় যা অন্য কাউকে দিয়ে করাতে হলে অনেক টাকা দেওয়ার প্রয়োজন হয় আপনি যদি এইসব চ্যানেল ফলো করেন আশা করছি আপনি খুব সহজে অসাধারন ইফেক্ট  এর কাজ শিখতে পারবেন। বিশেষ করে যারা নতুন ফটোগ্রাফিতে আসছে তাদের জন্য অনেক সুন্দর কিছু চ্যানেল বিস্তারিত টিউটোরিয়ে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.