হ্যাক করুন বাংলার ইন্টারনেট [জিপি-বিএল-এয়ারটেল-রবি][হ্যাক এন্টি হ্যাক ফেক হ্যাক পর্ব-২]

প্রবেশদ্বারঃ প্রথমেই বলে রাখি আমি স্পষ্টভাষী। যারা অতিরিক্ত বুজুর্গী দেখাবেন তারা এখনই কেটে পড়ুন।

যে কারনে টিভি দেখা হারাম সে কারণের সাথে ১০ গুণ করে ঔই একি কারণে মোবাইল+ ইন্টারনেট + কম্পিউটারও হারাম। এখান থেকে কেটে পড়েন। কমেন্টস এ যাবেন না।তার পরও এ কোয়ালিটির যারা   ঢুকে যাবেন তারা এ বিষয়টি নিয়ে কমেন্টস করবেন না, এরপরও যারা গালি গালাজ করবেন করতে পারেন ডোন্ট মাইন্ড 😆

আসসালামুআলাইকুম,

সবাই ভালো আছেন নিশ্চয়?

আজকে আমি আপনাদের একটি সফটওয়্যারের সাথে পরিচয় করিয়ে দেব। যার মাধ্যমে আপনি গ্রামীণফোন, রবি, বাংলালিংক , এয়ারটেল এসমস্ত কোম্পানীর ইন্টারনেট হ্যাক করে চালাতে পারবেন। একটি কথা বলে রাখি হ্যাক এর বাংলা অর্থ অন্যায় প্রবেশ।

অতএব যারা প্রবেশ করতে চান না তারা এ পদ্ধতি অনুসরণ করবেন না।

আমরা অনেকেই জানি ভারতে এয়ারটেল ইন্টারনেট ঢাকা শহরের রিক্সার মত সহজ (পানির মত না)। ভারতের প্রায় সবাই এয়ারটেল ইন্টারনেট হ্যাক করে চালায়।

প্রশ্ন হলো এয়ারটেল তাহলে বসে বসে আঙ্গুল চুষছে?

উত্তরঃ এয়ারটেল এ পদ্ধতি বন্ধ করতে হলে তাদের পুরো সিস্টেম টাকেই পরিবর্তন করতে হবে। আর পুরো সিস্টেম পরিবর্তন মানে নতুন করে একটি কোম্পানী খোলা।

আশার কথা আমি আমাদের এয়ারটেলে সফলতা পেয়েছি।

যাই হোক কথা বেশী বাড়াবো না।

এর আগে টেকটিউন্সে প্রকাশিত  গ্রামীনফোনকে  বাঁশ দেয়ার একটা সিস্টেম অনেকেই অনুসরন করে সফল হয়েছেন। ব্যাপার খোলামেলা হওয়া ভালো না। তাই আমি পুরো পদ্ধতিটা বলছি না।  যারা একটু কষ্ট করে বের করতে পারবেন তারাই কেবল ব্যবহার করবেন।

এজন্য যে সফটওয়্যারটি ব্যবহার করবেন তা সাইজে খুবই ছোট। একই সাথে আইপি হাইড করার কাজটিও এই সফটওয়্যারটির সাহায্যে করে ফেলতে পারবেন।

ডাউনলোড করার জন্য এই লিংকটি ব্যবহার করুন-

টেকটিউন্স এ হট কথাটি স্প্যাম ধরছে তাই আপনারা এড্রেসটি ব্রাউজারে লিখে এন্টার চাপুন--
http://hot file.com/dl/94161249/23aa75a/ProxifierPE.exe.html

সফটওয়্যারের নাম দেখেই বুঝতে পারছেন কাজটি করতে আপনি প্রক্সির ব্যবহার করতে হবে।এজন্য মোবাইল কোম্পানীতে চাকুরীরত কোন আত্মীয়ের সাহায্য নিতে পারেন।বাকী কাজ নিজেরা করার চেষ্টা করুন। ইন্সটল করে রান করালেই আপনি অপশন সমূহ দেখতে পারবেন। নিজ যোগ্যতায় ফিল্ডগুলোতে ইনফরমেশান দিয়ে কানেক্ট হয়ে যান।এটি ৩জির জন্য তৈরি করা হলেও ২জিতেও কাজ করছে।

বিস্তারিত বলতে গেলে আশেপাশে অনেক বিলাই ঘোরা ফেরা করছে ওরা শুটকি খেয়ে ফেলবে।

গ্রামীণফোনের নেট সফটওয়্যার ছাড়াই হ্যাক করা যেত http://carifahmad.blogspot.com/2012/07/how-to-hack-grameenphone-internet_17.html তবে ট্রিক্সটি এখন কাজ করে কিনা সঠিক বলতে পারছিনা। তবে কাজ না করার কোন কারণ দেখছিনা।

বিঃদ্রঃ সকল অন্যায় কাজ শৃধুমাত্র দেশের কল্যাণে করবেন নিজের কল্যাণের জন্য নয়।দেশের ক্ষতি হয় এমন কাজ নয় ।

ভুল ত্রুটি ক্ষমা করবেন। কারণ আপনি আমার চেয়ে ভালে।

ধন্যবাদ।

ফেসবুক থেকে সংগৃহীত- http://facebook.com/marksitbd