FB_IMG_1489928171730

টেকটিউনস এর এডমিন মোডারেটরদের প্রতি- এগুলা কী ভাই? না জেনেই আমার টিউন এ অযথা টিউমেন্ট করে টিউন পেন্ডিং এ ফেলিয়ে রাখেন কেন?

1 টিউমেন্টস 185 দেখা প্রিয়

আসসালামু আলাইকুম আশা করি এডমিন ভাইয়েরা ভালই আছেন।কিন্তু আমি ভাল নেই,আপনাদের কাজকর্ম এর জন্যেই।

একাউন্ট খোলার সময় আপনারা আমার থেকে আমার কলেজ,গ্রাম, জেলা থেকে শুরু করে ফেসবুক প্রোফাইল,গুগল প্লাস প্রোফাইল সব কিছু নিয়ে নিয়েছেন। কিন্তু একজন পুরাতন টিউনার এর টিউন পেন্ডিং এ রাখতে দুবার ভাবেন না বা একটু খতিয়েও দেখেন না এর কি কোন মানে হয় বলেন?

পুরাতন টিউনার হিসবে কি একটুও রিভিউ এর প্রত্যাশা করতে পারিনা?? ধাম ধুম টিউন পেন্ডিং এ রেখে বিশাল বড় এক টিউমেন্ট করে রাখবেন জ্ঞান দিয়ে অথচ সেই প্রোফাইল একবার চেক ও করবেন না??? আমি

www.techbarks.com সাইট,গ্রুপ,পেইজের এডমিন। আমাদের

ই আরেকটা শাখা হচ্ছে APK প্রতিদিন পেইজ,এছাড়া আমি এন্ড্রয়েড সমগ্র যা বর্তমানে টেকসমগ্র নামে পরিচিত সেখানেও কাজ করি। তো আমি এসব জায়গাতেই টিউন করি। কাল রাতে একটা টিউন করলাম Indigo Virtual Assistent nie

আপনাদের এক এডমিন বলতেছেন অন্যের লেখা,ব্লগ থেকে কপি করা ঠিক না হেনতেন। তিনি APK প্রতিদিন পেইজের রেফারেন্স এনেছেন যে সেখানে আগে টিউন টা হয়েছে। অথচ সেই টিউনে যেই লিংক আছে মানে টেকবার্কস সাইটের লিংক সেখানে গেলেই বুঝে যেতেন যে টিউন টা আমার ই। দেখুন তার অভিযোগ নিচের অ্যাটাচ পিকচারে

তার টিউমেন্ট এর স্ক্রিনশট দিলাম।যে লিংক দিয়েছে সেটা আমারি পেইজের আমারি দেয়া টিউন, অথচ সে আমার টিউন পেন্ডিং এ ফেলে দিয়ে টিউমেন্টে নীতি শোনাচ্ছেন।যে লিংক দিয়েছেন সেই লিংকে আমি গেলে দেখুন কি আসে

ডাউনলোড লিংক হিসেবে আমার সাইট টেকবার্কসের লিংক দেই।এভাবেই টিউন করি আমরা।এপিকে প্রতিদিনের পেইজের সেই টিউনের ডাউনলোড লিংক এ গেলে দেখুন নিচের মত আসবে।

পেয়েছেন প্রমাণ??ভাই কপিবাজ দের না ধরে ইউনিক এন্ড পুরাতন মেম্বারদের গায়ে এত বড় লজ্জা লাগিয়ে দিচ্ছেন কেনো? আগেও এমন হতে দেখেছি।বাট কেন???? রিভিউ করে দেখবেন না ভুল টা কে করছে?? আমি না আপনি?? জানি ভুলবশত করে ফেলেছেন বাট টেকটিউনস এর মত বিশ্বের মাঝে অন্যতম একটি সাইটে কাজ করছেন, পুরাতন মেম্বারের রিভিউ না করে কপিবাজ তকমা দিয়ে দিলে কষ্ট লাগে।আপনারা জানেন ই কপিবাজ রা কত জঘন্য,অন্তত আমাদের কাছে তাদের অবস্থান খুবই নিচে, অথচ ইউনিক,ঘন্টার পর ঘন্টা ব্যয় করে টিউন লিখেও যদি কপিবাজ দের কাতারে যেতে হয় তাহলে তো খুব কষ্ট পাওয়া অস্বাভাবিক কিছু না। আমি এমন টিউন করতাম না, অনেক কষ্টে করতেছি ভাই। নীচে আমার প্রোফাইলের এবাউট এর ও স্ক্রিন শট দিলাম।

আর আমার সব কিছুর এড্রেস দিলাম, মিলিয়ে নিবেন।এন্ড প্লিজ টিউন পেন্ডিং এ রাখার আগে দুবার ভাববেন, Techbarks website : www.techbarks.com Apk প্রতিদিন পেইজ : www.facebook.com/apk.protidin Techbarks page : fb.com/techbarks

Techbarks group: fb.com/groups/techbarks টেকসমগ্র ঃ www.techsomogro.com ধন্যবাদ।আশা করবো,ভাই কপিবাজ দের ধরে টেকটিউনস কে আরো সমৃদ্ধ করুন। ইউনিক রাইটারদের হয়রানি করে নয় প্লিজ :)

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

আপনার টিউনে ডাউলোড করার জন্য সরাসরি লিংক না থাকায় টিউনটি স্থগিত হয়েছে।

টেকটিউনসের মান, ধারা ও সুষ্ঠুতা বজায় রাখার জন্য টেকটিউনসে টিউনার ও টিউমেন্টর দের টিউন ও টিউমেন্ট করার জন্য রয়েছে একটি সুনির্দিষ্ট, সচ্ছ ও সুশৃঙ্খল নীতিমালা- টেকটিউনস নীতিমালা। টেকটিউনসে টিউন করার প্রথম শর্ত হচ্ছে টেকটিউনস নীতিমালার প্রতিটি নীতি স্পষ্ট ভাবে বোঝা ও বোধগম্য হওয়া, নীতিমালার প্রতিটি নীতি অনুধাবন করা ও অনুসরণ করা এবং টিউনে তা বজায় রাখা।

যেহেতু টেকটিউনসের সুষ্ঠু নীতিমালার আলোকে টিউন স্থগিত করা হয় তাই টিউনার নীতিমাল ভঙ্গ করলে কারণ দর্শানো হয় না বরং টেকটিউনস নীতিমালার এক বা একাধিক শর্ত ভঙ্গ করা হলে প্রথমত Soft Reject এবং এরপর Hard Reject নীতি অনুসরণ করা হয়। টেকটিউনস নীতিমালা সম্পর্কে আরও জানতে, কেন এবং কী প্রক্রিয়ায় একটি টিউন স্থগিত হয় এবং কী কী বিষয় গুলো অনুসরণ করলে টিউন স্থগিত হবে না তা জানতে ‘টেকটিউনস সজিপ্র’ এর “টেকটিউনস নীতিমালা অংশটি” মনোযোগ সহকারে পড়ুন।

টেকটিউনসে সকল নবীণ ও প্রবীণ টিউনারকে মৌলিক, মানসম্মত টিউন করতে উৎসাহি করা হয়। তাই টেকটিউনস নীতিমালা লংঘন ছাড়া অন্য কোন কারণে টিউন স্থগিত করা হয় না।

তাই আপনার টিউনটি স্থগিত হলে প্রথমেই টেকটিউনস নীতিমালা দেখুন কোন নীতিমালার ভঙ্গের জন্য আপনার টিউনটি স্থগিত করা হয়েছে।

ধন্যবাদ আপনাকে।

You must be logged in to post a Tumment.