Ads by Techtunes - tAds

নৈতিকতা বিসর্জন দিয়ে টাকা উপার্জন !!! কি করবেন টাকা দিয়ে ??

21 টিউমেন্টস 1,893 দেখা 2 প্রিয়

অশ্লীল আর রগরগে সংবাদ দিয়ে ওয়েব সাইটে ভিজিটর আনা এখন এক নিয়মিত কাজ হয়ে দাঁড়িয়েছে । কত নামে বেনামে ওয়েবসাইট । অমুক নিউজ ২৪ তমুক  নিউজ ২৪। এই নায়িকার অশ্লীল ভিডিও ওঁই নায়িকার স্কান্ডাল আরও কত কি। ইদানিং টেকটিউনসেও দেখা যায় অনেকে এই ধরণের সাইট শেয়ার শুরু করেছে।

যারা এসব সাইট দিয়ে টাকা উপার্জন করেন তাদের কাছে আমার এক্ টাই  জিজ্ঞাসা, এইভাবে টাকা উপার্জন করা কি খুব  দরকার ?? আপনি কি বুঝেন, আপানি কি করতেছেন?? আপনি যদি মুসলমান হয়ে থাকেন তাহলে একটু ভাবেন, কি পরিমান পাপ আপনি করছেন । একে তো নিজে পাপ করছেন আবার অন্যকেও পাপ করাচ্ছেন।

ধরুন আপানার ওয়েবসাইতের নিয়মিত ভিজিটর ৩০০০০ ত্রিশ হাজার প্রতি মাসে। আমি ঠিক জানিনা এই  নিয়মিত ভিজিটর দিয়ে আপনি মাসে কত উপার্জন করবেন। কিন্তু এই টাকাটা কি অন্য কোন ভাবে ইনকাম করা যায়না ?

আল্লাহ্‌ আপানকে হাত পা দিয়েছে, চিন্তা করার জন্য ব্রেইন দিয়েছে, তো কেন আপনি এই হারাম উপার্জন করতে যাবেন ?

আসুন আমারা এই অশ্লীলতা থেকে নিজেকে আজই মুক্ত করি। আপানার এই অশ্লীল ওয়েবসাইট দিয়ে টাকা উপার্জন করা আর পতিতালয় দিয়ে টাকা উপার্জনের মদ্দে পার্থক্য কোথায় ?

আপনি কি চাইবেন একটা পতিতালয় দিয়ে টাকা উপার্জন করতে ?? অবশ্যই না। তবে কেন এই অশ্লীল ওয়েবসাইট ??

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

খুব সুন্দর কথা বলেছেন।আজকাল প্রায় সব অনলাইন পত্রিকাই এই ধরনের নিউজ প্রচার করে আকৃষ্ট করছে যা খুবই জঘন্য।

আমরা বাঙ্গালীরা দিন দিন
হচ্ছি নীতিহীন…………

সময় উপযোগী তথ্য দিয়েছেন। আসলে বাংলাদেশে এমন কিছু অনলাইন সাইট গজিয়েছে যে গুলো মুখে আনাই পাপ, যারা এই ধরনের অনৈতিকতার আশ্রয় নিচ্ছে এবং অপরকে যেন প্রশয় দিচ্ছে! মনে হচ্ছে যেন এদেরকে শায়েস্তা করার কেউ নই। মাঝেমধ্যে শুনি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সন্দেহ জনক সাইটকে রিমুভ কিংবা ব্লক করে দেয় এবং আইনানুগ ব্যবস্থা নেই। সেই হিসাবে আশা করি, সরকারের উর্দ্ধতন মহল যেন অচিরেই এই সকল অসাধু ওয়েবসাইট গুলোকে কঠোর হস্তে দমনের ব্যবস্থা গ্রহন করেন।
সচেনতা মূলক টিউন করার জন্য সফিউল্লাহ ভাইকে অজস্র ধন্যবাদ। ভাইয়া পরিশেষে একটি রিভিউ জানতে চাচ্ছি তাহলো- ওয়েব সাইট গুলোতে যদি গুগল অ্যাডসেন্স এর মত অন্য কোন পাবলিশারের অ্যাড ব্যবহার করি তাহলে কোন সমস্যা আছে কিনা! মানে অশ্লীল ব্যানার কিংবা বিজ্ঞাপর থাকবে না। তবে গুগল অ্যাডসেন্সে কোন অশ্লীল অ্যাড দেখা না গেলেও ব্যানারে মাঝেমধ্যে মেয়েদের ছবি দেখা যায়।

    @ফেরী ওয়ালা: ভাই ধন্যবাদ, আপানার মতামতের জন্য। গুগল অ্যাডসেন্স এর মত অন্য কোন পাবলিশারের অ্যাড ব্যবহার করা যায়। আমি অ্যাড এর কথা বলিনি, বলেছি পোস্ট এর কথা। ব্যানারে মাঝেমধ্যে মেয়েদের ছবি দেখা গেলেও কি আর করা।

ভাই প্রথম আলো, যুগান্তর সহ বিভিন্য পত্রিকায় এখন অশ্লীল খবর দেয় । গুলসান, গুলিস্তান এর বিল বোর্ডের কথা কি আর বলব নিজের ছোট ভাই বোনকে নিয়ে বেরাতে গেলেও লজ্জা পেতে হয় । আর অনলাইন পত্রিকা তো বাংলা ভাসা ব্যবহৃত কিছু পর্ণ সাইট ছাড়া আর কিছু না । আধুনিকতার নামে নৈতিকতার অবক্ষয়ের মানুষ হলাম আমরা বাঙালি ।

একদম ঠিকই বলেছেন । নিউস পোর্টাল গুলো বিশেষ করে বাংলা সাইট গুলোর দিকে তাকানো যায়না ।International /educational বা কোনও খবর তো দেখাই যায়না ।

আসলে এখন মানুষের মধ্যে থেকে হালাল হারাম বোধ উঠে গেছে। কেউ জানতে ও চেষ্টা করেনা যে কোনটা হালাল আর কোন টা হারাম। মানুষের দরকার শুধু টাকা আর টাকা… এটুকু বুঝার চেষ্টা করেনা যে দুই চোখ যখন বন্ধ হয়ে যাবে তখন কি হবে। কিছু কিছু মানুষের নৈতিকতা এখন এমন পর্যায়ে গেছে যে তারা নিজেদের বউ বা মা-বোনদের দিয়ে ব্যাশার কাজা করিয়ে টাকা উপার্জন করতেও লজ্জা বোধ করবে না। এই ব্যাশাবৃত্তির মিনি সংস্করণটা অনেক সময় আমরা খেয়াল করিনা। যেমন অফিসের কোন পার্টিতে বউকে নিয়ে যাই সাজিয়ে গুজিয়ে, তারপর বস বা উপরের সারির কারো সথে পরিচয় করিয়ে দেই। আর যাওয়ার পথেই শিখায়া দেয় যে বসের সাথে সুন্দর করে হেসে কথা বলবা, সুযেগ পেলে আমার প্রমশনের কথাটাও বলবা…… এই রকম অনেক উদহারন দিলে দেওয়া যায়।

যাই হোক বেশ কিছুদিন আগে দেখতাম আমাদের দেশের হ্যাকার গ্রুপগুলি নিজেদের মধ্যে কামড়া কামড়ি করে। ক্রেডিট নিতো এক দল আরেক দলের সাইট ধসাইসে….. ঐ সকল হ্যাকাররা কি অশ্লীল সাইটগুলিকে কিছুটা শিক্ষা দিতে পারেনা। সরকার বা বিটিসিএল তারা কোন পদক্ষেপই নিবে না……

    @মাসুদুর রহমান: কিছু কিছু মানুষের নৈতিকতা এখন এমন পর্যায়ে গেছে যে তারা নিজেদের বউ বা মা-বোনদের দিয়ে ব্যাশার কাজা করিয়ে টাকা উপার্জন করতেও লজ্জা বোধ করবে না। এই ব্যাশাবৃত্তির মিনি সংস্করণটা অনেক সময় আমরা খেয়াল করিনা। যেমন অফিসের কোন পার্টিতে বউকে নিয়ে যাই সাজিয়ে গুজিয়ে, তারপর বস বা উপরের সারির কারো সথে পরিচয় করিয়ে দেই। আর যাওয়ার পথেই শিখায়া দেয় যে বসের সাথে সুন্দর করে হেসে কথা বলবা, সুযেগ পেলে আমার প্রমশনের কথাটাও বলবা…… এই রকম অনেক উদহারন দিলে দেওয়া যায়।

    ধন্যবাদ ভাই। এটা এখন অহরহ ঘটছে। আর ঐ LUX Channel I পতিতা প্রতিযোগিতা কথা আর কি বলবো। আল্লাহ্‌ আমাদের রক্ষা করুন।

    @মাসুদুর রহমান:
    ভাই অাপনার কমেন্ট টা খুবই ভালো লাগছে ।

    @মাসুদুর রহমান:একদম আপনার সাথে সহমত। আসলেই আমাদের নৈতিকতা উঠে গেছে! আর এটা উঠে গেছে বোধ হয় ধর্মীয় চর্চা কিংবা ধর্মীয় কাজে শামিল না হবার কারনে। হ্যা আপনি ঠিকই বলেছেন হ্যাকাররা এত সাইট হ্যাক করে বাট এই গুলো তাদের নজরে যে কনে আসে না তা এখনো বুঝতে ঘোর আধারে রয়েছি। অপরদিকে সরকার প্রশাসন রাষ্ট্রদ্রোহী কর্মকান্ড কোন সাইটে হচ্ছে কিনা তা নজরে কিংবা আড়িপাতে রাখে কিন্তু উপরোক্ত বিষয়ের কড়া নজর কবে যে নিবে কে জানে!! যাইহোক আমরা মুসলীম হিসাবে আল্লাহপাক আমাদের সবাইকে হেফাযত করুন ও সবাইকে বুঝ দেওয়ার তৌফিক দান করুন (আমিন)
    এই রকম সচেনতা মূলক টিউমেন্ট করার জন্য আপনাকে অসংখ্যক ধন্যবাদ।

      @ফেরী ওয়ালা: যাইহোক আমরা মুসলীম হিসাবে আল্লাহপাক আমাদের সবাইকে হেফাযত করুন ও সবাইকে বুঝ দেওয়ার তৌফিক দান করুন (আমিন)

      ধন্যবাদ ভাই, আসুন আমারা সবাই মিলে এসব প্রতিহত করি।

দারুন লিখেছেন ভাই। খুবই ভালো লাগেছে ।

এইগুলো নিয়া “মজা লস’ বা এই টাইপের এক ট্রল পেজের জনৈক শামীম ভাই একটা ফান ভিডিও করেছিলেন।

You must be logged in to post a Tumment.