Quantcast
Ads by Techtunes - tAds

[Hot Tune] জিপি সিমে চালান অানলিমিটেড ফ্রি ইন্টারনেট, দুইটা পদ্ধতি একসাথে। সিমে টাকা থাকলেও কাটবে না পরিক্ষীত, এবার ফ্রি নেট চলবেই

16 টিউমেন্টস 4,614 দেখা প্রিয়

সবাই কেমন আছেন?

আশাকরি ভাল আছেন। আজ আমরা গ্রামীন সিম দিয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায় তা নিয়ে আলোচনা করব। আাজ পর্যন্ত আনেক ফ্রি নেট তৈরি হয়েছে, কিন্তু কোনটি আনেকদিন যাবৎ চালাতে পারি নি। কারন অামরা যে সার্ভার ব্যবহার করে ফ্রিনেট চালাই, সেটি যখনই অপারেটর কম্পানি গুলো বুঝতে পারে তারা সেই সার্ভারটি বন্ধ করে দেয় বা সার্ভার ক্ষমতা এতটাই দূর্বল করে দেয় যে তা চালানোর উপযোগী থাকে না।

বর্তমানে গ্রামীন সিমে দুইটা পদ্ধতিতে ফ্রি ব্যবহার করা যাচ্ছে। অামরা দুইটা পদ্ধতি দেখব, দুইটা ট্রিকই চেষ্টা করে দেখবেন কোনটায় চালাতে সুবিধা হয় সেই জন্য।

  • ১। ড্রইড ভিপিএন ট্রিক
  • ২। ইজিনেট ট্রিক

১ নং পদ্ধতি নিয়ে আলোচনা ঃ

ড্রইড ভিপিএন দিয়ে অনেকে ফ্রি চালাচ্ছেন, আবার অনেকে চালাতে পারছেন না, অনেকের আবার স্পিড কম। তাই আামি একটি ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি সম্পূর্ন ট্রিকটা নিয়ে। যাদের চলছে না তারা, স্পিড কম তারা ভিডিওটি দেখে নিন এবং সেই আনুযায়ী কাজ করুন, ফুল স্পিড পাওয়ার জন্য।

এই ট্রিকটা সকল জিপি সিমেই কার্যকরী, নিজেই চালিয়ে দেখুন।

২নং পদ্ধতি নিয়ে আলোচনাঃ

দ্বিতীয় ট্রিকে অামরা দেখব কিভাবে ইজিনেট দিয়ে সম্পূর্ন ফ্রিতে আনলিমিটেড ডাউনলোড, ব্রাউজিং, প্লেষ্টোর, অনলাইন গেম সহ সকল কাজ করা যায়।

আনেকেই বলে ইজিনেট নাকি শুধু জিপি পল্লি (০১৭১, ০১৭১১ ইত্যাদি) সিম গুলোতেই চলে। অারে ভাই না অামার যে সিম গুলোতে ইজিনেট চালাতে সফল হয়েছি তার তার সিরিয়াল (০১৭০৬, ০১৭৬০, ০১৭৮৭, ০১৭৫৫, ০১৭১২, ০১৭১৮) নিজের এবং বন্ধুদের। একটা জিনিস লক্ষ করেছি বন্ধ সিম গুলোতে ভালভাবে চলে এবং দ্রুত গতিতে ডাউনলোড হয়। তাই আপনার যে সিরিয়ালের সিম হোক না কেন চেষ্টা অবশ্যই করে দেখবেন।

কাজের কথায় অাসি প্রথমে সিমের মেসেজ অপশনে গিয়ে "stop"  লিখে 5000 এ মেসেজ সেন্ড করুন। ফিরতি এসএমএস আসার পর *5000*55# ডায়েল করুন ইজিনেট চালু হবে। সিমে অবশ্যই টাকার মেয়াদ থাকতে হবে, না হলে চলবে না। এরপর কিভাবে সেটিং করবেন এবং হ্যাক করে আনলিমিটে ব্যবহার করবেন তার ভিডিও টিউটোরিয়ালটি দেখে নিন।

সম্পূর্ন টিউটোরিয়াল ভালোভাবে দেখবেন, তারপর ঝটপট কাজে লেগে পড়বেন। সামনে এইচএসসি পরিক্ষা, আনেক ব্যস্তার মাঝে টিউনটি করতে হয়েছে। তাই স্কিনসট না দিতে পারায় আামি খুবই দুঃখিত।

জিপি ফ্রি নেটের ফুল স্পিড আপডেট টিউনটি দেখতে এখানে ক্লিক করুন

পরবর্তীতে আবার দেখা হবে রবি ও এয়ারটেল ফ্রিনেট নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আজ এখানেই শেষ করছি।

ধন্যবাদ।

সৌজন্যে:

Tech world

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

এ ধরনের টিউন না করলেই কি নয় ? গ্রামিন ফোন যখন বাশ দিবে তখন কি আপনি নতুন কোন ট্রিক বের করতে পারবেন? ভাই অন্য মানুষের ট্রিক চুরি করে পাবলিশ করে ইন্টারনেট বিশেষজ্ঞ হওয়ার ভিতর কোন কৃতিত্ব নাই ।পারলে নিজে নতুন কিছু করুন । এবং যদি পারেন তাহলে এখনই আপনার টিউনটি ডিলিট করুন (অনুরোধ করছি)। নিজে শান্তিতে ফ্রি চালান এবং অপরকে ভালকরে চালাতে দিন।ধন্যবাদ

    আপনার কথা যুক্তিযুক্ত, সামনের টিউনে রবি ফ্রি নেট নিয়া আসব।
    ধন্যবাদ ভাই।

vai srf file ta to khuje pacci na

    File manager+ Quick edit টিউটোরিয়ালে ব্যবহার করা এন্স দুটি লাগবে। অথবা ১ নং ট্রিকসটি দেখুন।

স্পিড তো ২০ কেবির উপর উঠে না।

    Http তে কানেক্ট করে দেখুন। না হলে udd connect হয়ার অাগে কোন প্রিমিয়াম সার্ভার সিলেক্ট করে দিন।

stop লিখে ৫০০০ তে সেন্ড করলে সিমে যে mb আছে ওইটা থাকবে ???

    থাকবে, কিন্তু মেগাবাইট রাখলে কাটবে

ও আচ্ছা ,ধন্যবাদ 🙂 🙂

ভাই ওপরের দুটা ট্রিক্স কি পিসির জন্য?

    ধন্যবাদ ভাই, সাবক্রাইব করে রাখবেন ফ্রি নেটের আপডেট পেতে।

You must be logged in to post a Tumment.