PicsArt_03-18-09.45.32

[Again Hot Post] জিপি ফ্রি ইন্টারনেট চালান ফুল স্পিডে কোন রকম ঝামেলা ছাড়াই, টাকা মেগাবাইট লাগবে না। সকল জিপি সিমে চলবে, নিজে চালান অন্যকেও জানান

6 টিউমেন্টস 3,507 দেখা 1 প্রিয়

সবাই কেমন আছেন? আশাকরি ভাল আছেন।

সকলকে আমারর ২য় টিউনের প্রথমে স্বাগতম জানিয়ে শুরু করছি। আপনাদের মাঝে ফিরে এলাম আবারও জিপি ফ্রি ইন্টারনেট ফুল স্পিড হ্যাক করার টিউটোরিয়াল নিয়ে। এটা সকল জিপি সিমেই কাজ করবে। তাই সম্পূর্ন টিউনটি পড় দেখবেন। আজকের টিউটোরিয়ালে এন্ড্রয়ের সকল অ্যান্স, প্লে ষ্টোর, অনলাইন গেম, ইউটিউব ভিডিও বাফারিং ছাড়া দেখতে পারবেন।

আগের টিউনে আমরা জিপি ফ্রি নেটের দুইটা পদ্ধতি নিয়ে আলোচনা করেছিলাম। যারা টিউনদি দেখেন নি তারা আমার প্রথম টিউন টি দেখে নিন। তারপর ৩য় পর্বের এই টিউনটি ফলো করুন। প্রথম টিউনটি দেখতে এখানে ক্লিক করুন

অাজকের পর্বের বিস্তারিত:

ড্রইড ভিপিএন দিয়ে অনেকে ফ্রি নেট চালাচ্ছেন, কিন্তু অধিকাংশ মানুষই স্পিড কম হওয়ায় আশা ছেড়ে দিয়েছেন। আমাদের আজকের পর্বে যা নিয়ে আলোচনা করব তা হল কিভাবে ড্রইড ভিপিএন এ ফুল স্পিডে যেকোন কিছু ডাউনলোড করা যায়। তার জন্য জন্য আমরা কিছু সাধারন কাজ সম্পাদন করব এবং ড্রইজ ভিপিএন এ সেটিং পরিবর্তন করব।

কাজের কথায় আসি:

ফুল স্পিড পাবার জন্য প্রথমে Droid Vpn  প্লে স্টোর লেটেস্ট ভার্সনটি ডাউনলোড করে নিন। তারপর Stop লিখে 5000 এ এসএমএস সেন্ড করুন নেট ডিএকটিভ হবে। এবার যে কোন ছোট একটি ইন্টারনেট পেক একটিভ করে নিন 3G স্পিড পাওয়ার জন্য। অথবা সিমে যদি একেবারেই টাকা না থাকে তবে p1 লিখে 5000 এ সেন্ড করুন pay for use pack টি চালু হবে। এরপর আমার তৈরি ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিন, ফোনের এবং ড্রইড ভিপিএন এ যে সমম্ত সেটিং পরিবর্তন করতে হবে তা টিউটোরিয়ালে দেখতে পাবেন।

কোন জটিল কাজ নয়, আপনারা সহজেই কাজ গুলি করতে পারবেন।  টিউটোরিয়ালটি সম্পূর্ন সাবলিল বাংলা ভাষায় তৈরি করা হয়েছে, তাই কোন অসুবিধা হবে না। ভিডিওর প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে দেখবেন, কারন কোথাও কিছু ভুল হলে  সবকিছুই বৃথা যাবে। এবার ঝটপট কাজে লেগে পড়ুন আর চালাতে থাকুন ফ্রি ইন্টারনেট।

কোন ভুল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। আবার খুব শীঘ্রই আপনাদের মাঝে ফিরে আসব রবি ফ্রি ইন্টারনেট নিয়ে। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকবেন, ভলো থাকবেন। আজ এখানেই শেষ করছি।

ধন্যবাদ সকলকে।

সৌজন্য:

Tech World

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

১০০% কাজ করবে এবং স্পিড অবশ্যই বাড়বে, আমি টেষ্ট করার পর শেয়ার করলাম। নিজে চেষ্টা করে দেখুন, না হলে তারপর বলুন।

আগের ফ্রি নেটের টিউনটি দেখে নিনঃ http://www.techtunes.com.bd/internet/tune-id/484713

সকল আপডেট পেতে চ্যানেলে সাবক্রাইব করুন।
ধন্যবাদ।

আমার সেটে devoloper option নাই Samsung J2 2016

You must be logged in to post a Tumment.