Ads by Techtunes - tAds

Gp new ফ্রি নেট,২ mbps a,Download দিন।

10 টিউমেন্টস 2,893 দেখা প্রিয়

হ্যালো বন্ধুরা, কেমন আছেব সবাই,

টেকটিউনের পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আশা করি বুঝতে পারছেন টাইটেল দেখে। আজ আপনাদের মাঝে শেয়ার করব জিপি ফ্রি নেট, ২ mbps স্প্রিড পাবেন। ২ মাস আগে সবাই ইচ্ছা মত easy net diye ফ্রি চালাইছেন, আজও ফ্রি নেট ট্রিক হচ্ছে ইজি নেট নিয়ে। তবে নিউ সারভার।

যা যা লাগবে:

১. জিপি সিম
২. uc mini handler /handler vpn
Download korte
ei link a যান
http://www.datafilehost.com/d/25d0aed3

*৫০০০*৫৫# dail করে ইজি নেট ওপেন করে নিন। uc mini ইন্সটল দিন, তার পর, প্রক্সি সারভার এ redirection.gpeasynet.com দিন। প্রক্সি টাইপ রিয়েল হোস্ট দিন রিয়েল প্রক্সি সারভার এ একই সারভার টা দিন। তারপর সেভ দিয়ে আনলিমিটেড চালান। না বুঝলে ভিডিও টা দেখতে পারেন।

ভাই ভিডিও তে প্রুফ দিয়েছি। কারও না চললে প্লিজ ভাই গালি দিবেন না।

টেকটিউন এর সাথেই থাকুন। আমার চ্যানেল এ subscribe করতে ভুলবেন না। আরও নতুন নতুন ভিডিও পেতে অবশ্যই সাবস্ক্রাইব করুন। সবাই ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ, আবার দেখা হবে

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

আপনি যেহেতু আগেই ব্লেছেন যে গালাগালি না দেই, তাই আপনার ইচ্ছাটা প্রণ করলাম। মার যদিও লাগে না তারপএও আপনার থিওরী টা এক্সপেরিমেন্ট করলাম। ফলাফল শূণ্য, অর্থাৎ, কাজ করে না।

আমি বুঝি না, টেকটিউনে এতো স্ট্রং (!) মডারেটর থাকার পরো কিভাবে এমন একটা বিজ্ঞাপনমূলক চীট টিউন এখনও স্থান পায় যেখানে ভিডিওর শেষে বলা থাকে কোন কোন কোন নাম্বার এ কাজ হবে তা জানতে তার চ্যানেলে সাবস্ক্রাইব করতে হবে আর তাকে এরপর ফেসবুকে মেসেজ করতে হবে।
অথচ কোন কাজ ই করেনা এই টিউন, যাস্ট একটা ইউটিউব চ্যানেলের মার্কেটিং আর তার কিছু সাবস্ক্রাইবার বাড়ানোর ধান্দা ছাড়া এটি কিছু না। না, আমি পাইনি বলে তা নয়, তবু টেস্ট হিসেবে ট্ট্রাই করেছি। আর আমি নিজেও জিপির কোনো একটা অংশে জব করি। আর জিপি এতো ইঞ্জিনিয়ার রাখছে হ্যাকের মাধ্যমে জনগন কে ফ্রী ইন্টারনেট ব্যাবহারের জন্য!

You must be logged in to post a Tumment.