Quantcast
Ads by Techtunes - tAds

সবচেয়ে সহজ ও কার্যকরি পদ্ধতিতে ইন্সটাগ্রামে ফলোয়ার নিয়ে আসুন (১০০% কার্যকরি) PART-2

3 টিউমেন্টস 262 দেখা প্রিয়

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমার প্রিয় টেকটিউনস এ এটি আমার দ্বিতীয় টিউন।
আমার টিউনটি যারা ইন্সটাগ্রাম ইউজার তাদের আশা করি কাজে আসবে।তো চলোন শুরু করা যাক বর্তমানে বাংলাদেশে ইন্সটাগ্রামের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।আর তারই ধারাবাহিকতায় ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে থাকি আমাদের বন্ধুদের সাথে।অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমের চাইতে ইন্সটাগ্রামে আনেক বেশি ছবি শেয়ার হয়।

যাক কাজের কথায় আসি আমি আজকে আপনাদের এমন একটি অ্যাপ এর সাথে পরিচয় করাই দিতে যাবো যার মাধ্যমে আপনি চাইলে ইন্সটাগ্রামে ফলোয়ার আনতে পারেন হাজার এর উপর এবং লিগ্যাল ওয়েতে। আর এই অ্যাপের অন্যতম বৈশিষ্ট হল আপনি ফলোয়ার পাবেন কিন্ত তাও আবার কাউকে ফলো না কবে isn’t it cool?

আর অ্যাপটির নাম হল Neutrino+

নিউট্রিনো প্লাস এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনি চাইলে কাউকে ফলো না করে শুধুমাত্র কয়েন এর মাধ্যমে ফলোয়ার বাড়াতে পারাবেন। গুগল প্লে স্টোর বা অ্যাপল স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে অ্যাপটি ব্যবহার করতে পারেন।তবে অ্যাপটিতে পয়েন্ট প্রয়োজনের তুলনায় অনেক কম থাকে তাই অ্যাপটিতে কিভাবে পয়েন্ট বাড়াতে হবে তার সব বিস্তারিত আমি ভিডিওতে দিয়ে দিয়েছি।

নিউট্রিনো প্লাস এর ভিডিওটি দেখতে এইখানে ক্লিক করুন

আর আজ এই পর্যন্তই।

সবাই ভালো থাকবেন।ধন্যবাদ

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

কোন কিছু না বুঝে থাকলে অবশ্যই কমেন্ট করবেন।

প্রিয় শিহাব উদ্দীন,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব,

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি। টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

ছদ্ম ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact পরিহার করে আপনার প্রকৃত/আসল ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact দিন। যেহেতু টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

বিশেষ নোট: আপনি যদি পূর্বে আমাদের এই ম্যাসেজ পেয়ে ফর্মটি সাবমিট করে থাকেন তবে আর পুনরায় সাবমিট করার প্রয়োজন নেই। কিন্তু যদি আপনি এখনও আমাদের এই ফর্মটি পেয়ে সাবমিট করে না থাকেন তবে অবশ্যই এখনই সাবমিট করুন এবং সাবমিট করার পর অবশ্যই আমাদের এই ম্যাসেজের রিপ্লাই দিন।

ধন্যবাদ আপনাকে।

You must be logged in to post a Tumment.