Quantcast
Ads by Techtunes - tAds

ফ্রীলান্সিং; অনলাইন মার্কেট-প্লেস থেকে আয়।

1 টিউমেন্টস 888 দেখা 1 প্রিয়

 

 

 

 

 

 

ফ্রীলান্সিং বা মুক্তপেশা বর্তমান সময়ে বাংলাদেশের প্রেক্ষাপটে সবচেয়ে আলোচিত কর্মক্ষেত্র। ফ্রীলান্সিং বলতে বোঝায় কারো অধীনে না থেকে নিজের ইচ্ছে মত কাজ/পেশা/চাকরি করা। আর প্রযুক্তির এই যুগে ফ্রীলান্সিং এর সবচেয়ে ভালো প্ল্যাটফর্ম হলো অনলাইন। প্রযুক্তি-প্রজন্ম বা, Tech-Generation অনলাইন থেকে আয়ের হাজারো মাধ্যম খুঁজে বের করেছে। অনলাইন থেকে আয়ের জন্য যেমন কাজ জানতে হবে তেমনি কাজে দক্ষও হতে হবে। এখন প্রশ্ন হলো এই কাজ গুলো কী?

অনলাইনে আয়ের বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে। প্ল্যাটফর্ম যেমন ভিন্ন তেমনি প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে কাজও ভিন্ন ভিন্ন। সকল প্ল্যাটফর্মের সাধারন কিছু কাজ হলো : Programming, Web Developing, Web Designing, SEO, Graphic Designing ইত্যাদি।

কাজ জানা ব্যতীত কি অনলাইন থেকে আয় করা সম্ভব নয়?

অবশ্যই সম্ভব।

 Programming, Web Developing এগুলো আপনাকে অনলাইনে আপনার ক্যারিয়ার ঘঠনে সহায়তা করবে। আপনার দীর্ঘমেয়াদি কর্মক্ষেত্র নিশ্চিত করবে এই কাজ গুলো। তবে আপনার উদ্দেশ্য যদি হয় শুধুই আয় করা তবে আপনি ঠিক টিউনটিই দেখছেন।

অনলাইন থেকে আয় {পিটিসি (PTC) সাইট};

PTC- Paid To Click. অর্থাৎ আপনার ক্লিক এর বদলে আপনাকে পে করবে।

কিসে ক্লিক? কেন ক্লিক?

PTC site হলো এমন কিছু ওয়েবসাইট যা অন্য কোন নতুন বা কম জনপ্রিয় ওয়েবসাইট (সাধারনত যেসব ওয়েবসাইটের Visitor কম) এর কাছ থেকে টাকা (Dollar) এর বিনিময়ে Visitor পাইয়ে দেবার চুক্তি করে। PTC সাইটটি ওই সাইটটিকে যত Visitor পাইয়ে দেয় তার উপর ভিত্তি করে কিছু টাকা পায়। আপনি কোন PTC সাইটের Add. এ ক্লিক করলে তা আপনাকে কোন নতুন ওয়েবসাইট এ নিয়ে যায় এবং PTC সাইটটির নিয়মানুযায়ী ক্যাপচা লিখতে হয় বা কিছু সময় সার্ফ করতে হয় বা অন্য কিছু করতে হয়। তার বদলে PTC সাইটটির আপনার অ্যাকাউন্ট এ কিছু টাকা জমা হয় যা অনেক কম। তবে PTC সাইটের বিভিন্ন্য শর্ত পূরণ করে বেশি মূল্যের বিজ্ঞাপন দেখে বেশি আয় করা যায়।

কিছু ট্রাস্টেড PTC সাইট;

১)Easy Money Systemz (EMS):[SCAM]

এটা একটা Trusted High Paying PTC সাইট। ১৪,৪৮০+ Happy User. Site Lock Secure দ্বারা Approved. Add click করে বা Referal Link থেকে বা বিভিন্ন গেমস খেলে, বাজি ধরে, Luck Check করে আরো নানা ভাবে এই সাইট থেকে আয় করতে পারেন। Registration করার পর প্রথম থেকেই সর্বনিম্ন এড ভ্যালু $0.001 এবং সর্বোচ্চ এড ভ্যালু $0.07 (শুরু থেকে)। আপনার মেম্বারশিপ বাড়ার সাথে সাথে এড ভ্যালুও বাড়বে।

Registration করতে:Click Here .

২)Paidverts:

এটিও একটি Trusted PTC সাইট। ৭০,০০০+ User. Paidverts থেকে আয় করা খুব সহজ। ক্যাপচা এন্ট্রি করে কাজ করতে হবে, গেম খেলে আয় করা যাবে, Luck Check করে আরো নানা ভাবে এই সাইট থেকে আয় করা যাবে। Registration করার পর প্রথম থেকেই সর্বনিম্ন এড ভ্যালু $0.0005 এবং সর্বোচ্চ এড ভ্যালু $0.0125 (শুরু থেকে)। আপনার BAP বাড়ার সাথে সাথে High ভ্যালুর এড পাবেন।

Registration করতে:Click Here

৩)Ayuage:

এটা একটা ইন্ডিয়ান ওয়েবসাইট। ৯৯.৯% Trusted. এটাতে কাজ করা একটু কঠিন। কিন্তু High Paying এবং বুঝতে পারলে প্রথম থেকেই দিনে   $0.5-$1 পর্যন্ত আয় করতে পারেন।

Registration করতে:Click Here.

 Techtunes এ যেহেতু Referral Link দেয়া যায় না। তায় Post টির আমার ব্লগের লিঙ্ক দিলাম।

কোন ওয়েবসাইটে কাজ করতে সমস্যা হলে আমাকে জানাবেন। পরবর্তীতে আলাদা আলাদা ভাবে প্রত্যেকটি PTC সাইট নিয়ে Tune করার ইচ্ছা আছে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

PTC te somoy na diye onno kono kaje srom din experience and income dotoi asbe
chaile amar new site ea ghure aste paren. http://bit.ly/1Qbzmji

You must be logged in to post a Tumment.