Quantcast
Ads by Techtunes - tAds

ভিডিও আপলোড ছাড়াই ইউটিউব থেকে আয় করুন (100% Legal)

2 টিউমেন্টস 2,112 দেখা প্রিয়

হ্যালো টেকটিউনারস কেমন আছেন সবাই? আজকের টিউন টা খুবই এক্সাইটিং। আমরা সবাই জানি ইউটিউব থেকে আয় করা যায়, কিন্তু সেটা করতে গেলে অনেক পরিশ্রম করতে হয়। ইউনিক ভিডিও ক্রিয়েট করতে হয়,ভিডিও এসইও করতে হয়, এছাড়া আরো কত কী করতে হয়, সেটা একজন ইউটিউবারই ভালো বলতে পারবে।

আজকে আমার ভিডিও তে এমন একটা ট্রিকস আছে যেটা ফলো করলে আপনার নিজের ভিডিও ছাড়ায় ইউটিউব থেকে সহজেই আয় করতে পারবেন। চাইলে ইউটিউবে ক্যারিয়ার ও গড়তে পারবেন। ইউটিউব থেকে আয় করার কথা শুনলেই প্রথম যে কথা টা মনে হয় সেটা হলো " ভিডিও কই পাবো?" আর এই সমস্যা সমাধানের জন্যই আমার আজকের এই ভিডিও। তবে যারা নিজে ভিডিও বানাতে পারবেন তারা নিজেই ভিডিও বানানোর চেষ্টা করুন।

ইউটিউব বর্তমানে পৃথিবীর সব থেকে বড় ভিডিও শেয়ারিং সাইট। যার মালিক গুগল নিজেই। আর আমি মনে করি গুগলের সাথে নির্ভাবনায় কাজ করা যায়। আর আমি যে ট্রিকস টা দেখাবো সেটা একেবারেই লিগ্যাল। এই ভিডিও টা দেখলেই বুঝতে পারবেন লিগ্যাল ভাবে অন্যের ভিডিও দিয়ে কীভাবে আয় করবেন।

ইউটিউবের একটি রুলস আছে " ক্রিয়েটিভ কমন্স" যেটার কারনে ইউটিউব আমাদেরকে এই রুলসের আওতায় থাকা ভিডিও গুলোকে ইউস করার অনুমতি দেয়। ভিডিও তে দেওয়া আছে কীভাবে ক্রিয়েটিভ কমনস এর ভিডিও নিজে ব্যবহার করে ইউটিউব থেকে আয় করবেন। অনেকেই ভাবতে পারেন এটা ইলিগ্যাল। কিন্তু না এটা সম্পুর্ন লিগ্যাল পদ্ধতি।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউনের নীতিমালা ভঙ্গের বিষয় সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সম্পাদনার মাধ্যমে আপনার টিউনটিকে টেকটিউনস নীতিমালার অধীনে নিয়ে আসা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস নীতিমালা মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা সংশোধিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার নীতিমালার ভঙ্গের বিষয় অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনস কমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।

ইউটিউবে প্রতি মাসে ১৫০০-২৫০০ ডলার ইনকামের সিক্রেট জিনিস গুলা জানতে ভিজিট করুনঃ https://goo.gl/45XAwn

You must be logged in to post a Tumment.