Quantcast
Ads by Techtunes - tAds
earn money earnstations

আপনি কি ঘরে বসে কাজ করে আয় করতে চান ??? আপনি কি আপনার অফিসের বেতনে সন্তুষ্ট নয়, অতিরিক্ত আয় করতে চান ???

2 টিউমেন্টস 351 দেখা প্রিয়

সময় হয়েছে টাকা ইনকাম করার। বাংলাদেশীরা এই সুযোগ কাজে লাগান। এখন না করলে পরে কিন্তু আফসোস করবেন। আপনি কি বেকার ঘুরে বেরাচ্ছেন ??? আপনি কি Student, পড়াশোনার পাশাপাশি কোনো Part time কাজ করতে চান ??? আপনার সমস্ত অভাব দূর করত http://www.earnstations.com এই নিয়ে এল সোনালী সুযোগ। এক টাকা খরচ না করেই বিনা পূজীতে ঘরে বসে একটা বড় উপার্জনের সুযোগ করে দিয়েছে বাংলাদেশের মানুষকে। 1-2 ঘন্টা মোবাইলে কাজ করে প্রতিদিনে অনায়াসে উপার্জন করতে পারেন 500 -1000 টাকা। প্রতি মাসে মিনিমাম 5000 টাকা ইনকাম করতে পারবেন। আর প্রতি মাসে আপনার মাসিক ইনকাম বাড়তে থাকবে। প্রয়োজন কেবলমাত্র একটি Android phone বা computer আর ইন্টারনেট কানেকশান। জয়েন করতে আপনার কাছ থেকে কোনো টাকা নেয়া হবে না, সম্পূর্ন ফ্রী জয়েনিং, প্রথমে জয়েন করুন তারপর বিশ্বাস করুন, এরপর আপনার মর্জ্জি। বাংলাদেশ থেকে অভাব দূর করতে আমাদের কে সহযোগিতা করুন. কি ভাবে করবেন ?

1. প্রথমে আপনার phone বা computer থেকে http://www.earnstations.com এই ওয়েব সাইট টি তে যাবেন।

2. আপনার সঠিক ইনফরমেশন দিয়ে সাইনআপ করুন করুন। 3. Refer ID তে এর যাইগায় এই কোড টি 14972677606694 দিবেন। Join করে সাথে সাথেই কাজ করতে পারবেন। রেফার আইডি ছাড়া একাউন্ট খুলতে পারবেন না। অবশ্যই এই রেফার আইডি বসাতে হবে। 4. এরপর ৩ মিনিট করে video দেখবেন। ৩ মিনিট ভিউ হওয়ার পর ভিডিও পুশ দিবেন। কয়েক সেকেন্ড পর দেখবেন video successfully watched লিখা আসছে। ভিডিওটা ক্লোস করে আরেকটা ভিডিও দেখবেন। ডলার অপশনে দেখবেন ভিডিও প্রতি ০.০৫$ জমা হচ্ছে। প্রতিদিন ২০টি করে ভিডিও পাবেন। রেফার করলে ১০% করে পাবেন।

3.ইনকামের টাকা টা আপনি Bank, Paypal,Payoneer ও বাংলাদেশিদের জন্য bKash এর মাধ্যমে টাকা পাবেন।

4. আপনাকে ১৫ দিনের মধ্যে একাউন্টে $২০ ডলার করতে হবে। প্রতিদিন ২০টি ভিডিও দেখে নিবেন, মিস দিবেন না। একাউন্ট একটিভ করার জন্য। বেশি বেশি রেফার করুন হয়ে যাবে। একবার একাউন্ট একটিভ হয়ে গেলে বাজিমাৎ।সাইটটি যদিও একটু স্লো কাজ করে, আপনাকে ধৈর্য সহকারে কাজ করতে হবে।

পেমেন্ট প্রুফ দেখুন,

earn money earnstations

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অ্যাকাউন্ট কিভাবে অ্যাক্টিভ হবে?

You must be logged in to post a Tumment.