ছবিকে সাজিয়ে নিন আর ও সুন্দরভাবে (অনলাইন এবং অফলাইনে )

    সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি । আমরা সবাই কমবেশী নিজের ছবিগুলোকে নতুন আঙ্গিকে সাজাতে চাই ।আর সেজন্য online এ বিভিন্ন সাইটে & অফলাইনে নানান সফটওয়্যারের মাধ্যমে এই কাজটি  করে থাকি । আমি আজকে online এর এমন একটি সাইটের link দিবো । যেখানে গিয়ে আপনি নিজেই মুগ্ধ হবেন । আর সাজিয়ে নিতে পারবেন পছন্দের ফ্রেমে নিজের ছবিকে ।তাহলে চলুন  http://www.frametoy.com/  । ৬৮ টি ক্যাটাগরিতে অসংখ্য ফ্রেম দেওয়া  আছে । পছন্দের category বেছে নিয়ে frame এ click করুন । browse option click করে ছবি এনে upload করে ছবিটি save করে নিন । ব্যস শেষ ।

এবার অফলাইনের জন্য একটি সফটওয়্যার শেয়ার করবো । সফটওয়্যারটির নাম “PictureCollageMakerPro’’ সফটওয়্যারটি  দাম $39.90 । আমি আপনাদের জন্য serial সহ দিলাম । প্রথমে এই লিংক অথবা এই লিংক 

থেকে ডাউনলোড করে ইনস্টল করুন । serial key নীচে দেওয়া হয়েছে ।  ইনস্টল শেষে  icon এ click করুন এবং create from templates এ ক্লিক করে পছন্দের template টি বেছে নিয়ে load এ ক্লিক করুন ।

drop photo here option এ double click করে নিজের পছন্দের ছবি add করে নিন ।পছন্দমতো template,background, change করে  clipart, shape ইত্যাদি যোগ করে সুন্দরভাবে  সাজিয়ে নিন আপনার ছবিগুলো । ইচ্ছা করলে ছবিটি ছোট,বড়, ও রোটেট করে নিতে পারেন । টেকটিউনে ছবির উপরে অনেকেই অনলাইনের কিছু link ও মোটামুটি অনেকগুলো সফটওয়্যার শেয়ার করেছেন । তাই সবার সাথে আমি ও ২টি add করলাম । আশাকরি আপনাদের ভাল লাগবে । সবাই সুস্থ্য ও সুন্দর থাকবেন এবং ভাল ভাল কমেন্টস করবেন এই প্রত্যাশায়………….।

                                                  serial key

                           PCMPR-07C1C-09A80-0B601-0979D
                           PCMPR-0A08F-019DC-0918E-11841
                           PCMPR-0C9CA-00240-06853-12FDD

                                               ''সবাইকে ধন্যবাদ ''