Quantcast
Ads by Techtunes - tAds

টেকটিউনসের হাই-ভোলটেজ ও জনপ্রিয় টপটিউনার ‘রওনক আলী’ প্রবাসী ভাই ৬০ লক্ষের টেকটিউনস পরিবারের ভালোবাসায় আসছেন নতুন উদ্যম এবং নতুন রূপে!

71 টিউমেন্টস 1,649 দেখা 111 প্রিয়

প্রিয় টেকটিউনস পরিবার,

আপনাদের দারুন দারুন সব টিউন এবং প্রচেষ্টায় টেকটিউনস আজ পরিণত হয়েছে বিশ্বের তথা দেশের ১ নম্বর জনপ্রিয় ও সুবিশাল সৌশল নেটওয়ার্ক ও প্রযুক্তি সাইটে ! টেকটিউনস বাংলাদেশের ৪র্থ জনপ্রিয় হাই-ট্রেফিক সাইট ও বাংলাদেশে বর্তমান এলেক্সা র‍্যাংক ১১ এবং বিশ্বব্যাপী র‍্যাংক ৩,৮৬৮ তে ! টেকটিউনস এর সকল টিউনার, টিউমেন্টার, টিউজিটর এবং সকল শুভাকাঙ্খীদের কাছে তাই টেকটিউনস কৃতজ্ঞ।

আপনারা জেনে থাকবেন যে টেকটিউনস এর জনপ্রিয় টপটিউনার খান রওনক আলী যাকে আমরা প্রবাসী নামেই চিনি ও ডাকতে ভালবাসি, তিনি ফেইসবুকের একটি বিছিন্ন ঘটনার কারণে কিছুটা  রাগ ও অভিমানে টেকটিউনসে আর টিউন করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ঘটনাটি টেকটিউনসের সাথে সংযুক্ত নয় সম্পূর্ণ ফেসবুকে ঘটা একটি বিছিন্ন ঘটনা। বিস্তারিত কারণ জানতে পারেন তার এই টিউন থেকে।

তারপরেই টেকটিউনস এবং টেকটিউনস ফেসবুক গ্রুপ এ প্রবাসী ভাইয়ের অগিত ভক্তগণ টিউন করে এবং গ্রুপে পোস্ট করতে থাকে তাঁকে ফিরে আসার আনুরোধ ও আহবান জানাতে। তাঁর অনেক ভক্ত তাকে ফেইসবুক ম্যাসেজের মাধ্যমে এবং মেইলের মাধ্যমে ফিরে আসার জন্য অনুরোধ করেন। প্রবাসী ভাইয়ের অনুপস্থিতি তাঁর ভক্তরা কোনভাবেই মেনে নিতে পারেন না।

প্রবাসী ভাইয়ের  শেষ টিউনটি করার পর টেকটিউনস এর পক্ষ থেকে অফিসিয়াল ভাবে যোগাযোগ করা হয় এবং তাঁর সাথে কথা হয়।

টেকটিউনসের সাথে কথা বলে আমাদের সবার প্রিয় ও টপটিউনারদের মধ্যে সবচেয়ে নিয়মিত এবং নিবেদিত টিউনার 'রওনক আলী' প্রবাসী ভাই টেকটিউনসকে নতুন রূপে আর নতুন আঙ্গিকে ফিরে আসার কথা জানান।

টেকটিউনস পরিবারের অসংখ্য সদস্যের ভালোবাসাকে উপেক্ষা করা সম্ভব হয়নি। তিনি ফিরে আসছেন আবার টেকটিউনস পরিবারের মাঝে। তিনি টেকটিউনসে নতুন রূপে ফিরে আসবেন এবং আরও ভিন্ন মাত্রার টিউন নিয়ে আসবেন বলে টেকটিউনসকে জানান এবং খুব শীঘ্রই তাঁর পরবর্তী টিউন প্রকাশ করবেন বলে জানান।

সম্পূর্ণ পরিকল্পিত ভাবে বিভিন্ন চক্র টেকটিউনসের ও টেকটিউনসের জনপ্রিয় টিউনার ও টপটিউনারদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে টিউনার ও টপটিউনারদের উদ্দেশ্যমূলক ভাবে বিভ্রান্ত  করা, উত্যক্ত করা, প্রভাবিত করে নানান অফার দেওয়া, প্রলোভন দেখানো ইত্যাদি কাজ সংঘটিত করছে। যা সত্যই ঘৃণিত ও ধিক্কার যোগ্য। তাই টেকটিউনসের সকল টিউনার ও টপটিউনারদের এধরনের কুচক্র ও তাদের জাল থেকে সর্বদা সতর্ক থেকে, কোন অবস্থাতেই কারও দ্বারা প্রভাবিত না হয়ে, নিজেস্বতা বজায় রেখে ৬০ লক্ষের অধিক ও সুবিশাল প্রযুক্তির এই কমিউনিটিতে নিয়মিত টিউন করে টেকটিউনস জ্ঞানশালার সুন্দর, সুষ্ঠু, শৃঙ্খল আর টেকটিউনসের অনন্য ধারা বজায় রাখার জন্য আহবান করা হচ্ছে।

একজন প্রকৃত টপটিউনার যে কতটা নিবেদিত, ন্যায় পরায়ন, ধর্যশীল ও উদার হয় তাঁর প্রকৃত উদাহরণ রওনক আলী' প্রবাসী ভাই। উল্লেখ্য যে রওনক আলী প্রবাসী ভাই টেকটিউনসের টপটিউনারদের মধ্যে নম্বর ১ পজিশনে আছেন, তিনি এ পর্যন্ত মোট ২২৮ টি টিউন করেছেন এবং প্রায় ৩ বছর ২ মাস ধরে টেকটিউনস কমিউনিটিতে টিউন করছেন।

প্রবাসী ভাইয়ের এই ফিরে আসায় টেকটিউনস পরিবারের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

খুবি খুশির খবর।ফেসবুকে ওনাকে মেসেজ দিয়েছিলাম কিন্তু উনি কোন সাড়া দেননি।আমরা আপনাকে অনেক ভালবাসি তাই আপনার ফিরে আসার সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি।

    @helal1992: আমিও ভাইকে ফেসবুকে মেসেজ দিয়েছিলাম । আপনার মত আমিও কোন সাড়া পাই নি । এখন বুজলাম সবার ভাল বাসা উনি ফিরে আসার মাধ্যমে প্রকাশ করছেন ।

হুররে আমারা সবাই খুশী টেকটিউন জিন্দাবাদ ,প্রবাসী ভাই জিন্দাবাদ , কু-চক্রিরা নিপাত যাক
অমরা কোন মূল্যেই হারাতে চাইন প্রবাসী ভাই কে ।

প্রবাসী ভাই এর চলে যাওয়া কে কেন্দ্র করে কিছু টিউনার, কমেনটার এর কথায়, পোষ্টে অনেকেরই ‘ডাবল ফেস’ বেরিয়ে আসছিল, তাদের প্রতি একটা অনুরোধ করবো, আপনারা নেক্সট টাইম প্রবাসী ভাইএর কোন টিউন পড়বেন না, আপনাদের মতো কয়েকজন প্রতিভাবান পণ্ডিত উনার টিউন ফলো না করলে উনার কিছু আসবে যাবেনা। যাকে দেখতে ঈর্ষা লাগে তার টিউন ফলো করে নিজের কাছে লজ্জিত হওয়ার মানে হয়না। আমার মতো অনেক সাধারন ইউসার আছেন যারা শুধু প্রবাসী ভাইদের মতো উদার মনের মানুষের জন্যই টেক টিউনে আসেন। আমার মনে হয় তথাকথিত পণ্ডিতদের চেয়ে সাধারন জনগণ এর সংখ্যাই বেশি, তাই প্রবাসী ভাই আমাদের মাঝে আজীবনই বেঁচে থাকবেন। প্রশ্ন আসতে পারে কাদের কে আমি পণ্ডিত বললাম, কেনই বা বললাম, যাদের আমার এই কমেন্ট দেখে ভ্রু কুঁচকায় তাদের কেই আমি তথাকথিত পণ্ডিত বলসি। টেক টিউনে পণ্ডিতদের চেয়ে সাধারন মানুষের অগ্রাধিকার বেশি।

WELCOME BACK, PROBASHI VAI!!
THANKS TT.

আমি খুব খুশি হয়েছি কথাটি শুনে। congratulation for coming.

প্রবাসী ভাইয়ের আগমনের প্রতীক্ষায় রইলাম৤ আর প্রবাসী ভাইকে ফিরে আসা নিযে যে সকল সম্মানিত টিউনার টিউন করেছেন এবং যারা মন্তব্য করেছেন তাদের প্রতি রইল আমার অশেষ কৃতজ্ঞতা৤ শুভ হইক টেকটিউন্সের যাত্রাপদ৤

Saiful vi apona k onek dhonnobad ai rokom akti osadharon khobor dear jonno. (welcome back Probashi vi)

খুব আনন্দ লাগছে।

খুব আনন্দ লাগতেসে, ভাই আমাদের মাঝে ফিরে আসছেন বলে । 🙂

thanks, come back, welcome 😀

porer tune ta te microsoft er prodcut pabo asha kori (win8+office2013) 😀

বেশ ভাল খবর। আসলে টেকটিউনস ছেড়ে যাওয়া এত সোজা নয়। 😉 :p

আর ফেসবুক ব্যবহারে আরো সতর্ক হতে হবে। ফেসবুক এ আমিও কম হেনস্ত হই নাই। তাই ফেসবুক আর টেকটিউনস কে এক সাথে না মেশালেই ভাল। 🙂
শুভকামনা রইল প্রবাসী ভাইয়ের প্রতি।

so happy happy happyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyy
I am very happyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyy happyyyyyyy

হাসান যোবায়ের @: সহমত | আসলে টেকটিউনস ছেড়ে যাওয়া এত সোজা নয়। 😉
🙂 🙂 🙂

মন ভাল নেই থেকে মন ভাল হয়ে গেল।

জেনে খুব ভাল লাগছে। ওয়েলকাম ব্যাক প্রবাসী ভাই!!

welcome probashi vi

আল্লাহর কাছে অসংখ্য শুকরীয়া । আমাদের ছেড়ে কোথায় জাবেন রনওক ভাই । আমারা তো আপনার টিউনের জন্য অপেক্ষা করি। আর সাইফুল ভাইকে ধন্যবাদ এমন খবর শেয়ার করার জন্য। জিতবে রনওক ভাই জিতবে ক্রিকেট।

সত্যি বলতেসি, প্রচণ্ড খুশি লাগতেসে 😀

খুশিতে মনটা ভরে গেল ! প্রবাসী ভাই, আমরা আপনার কাছে কৃতজ্ঞ ছিলাম, আছি এবং থাকব ।

আসলে উনি এম্নিতেই আসতেন। জাস্ট উনাকে নিয়ে কিছু কথা হল, পাবলিসিটি হল উনার বেশ লাগছে। টেকটিউনস ২/৩ বছর আগে কি ছিল আর এখন কি হয়েছে ভাবলেই গায়ে কাটা দিয়ে ওঠে। ফ্রিল্যান্সারদের ফকির মিসকিনের সাথে তুলনা করে উনি যে নষ্ট মনের পরিচয় দিয়েছেন, তার প্রতিফলন যেন আর কারো ভেতরে না আসে।
হ্যা, আমি কোন রাখ ঢাক না রেখেই বলছি উনার ভাষা খুবই আক্রমনাত্মক ছিল, যে নাকি সামান্য তার নিজের টেকটিউনস গুরুর ফালতু একটা কথায় মাথা ঠিক রাখতে পারে না, সে কতটুকু নিঃস্বার্থে কাজ করে তা এমনিতেই পরিষ্কার।

সাবধান টেকটিউনস যেন তেল-টিউনস না হয়ে যায়। আমরা যখন টেকটিউনসে ঢুকি তখনকার যারা টিউনার তাদের টিউন পড়লে আর আজকালকার টিউন পড়লেই বোঝা যায়। আজকাল সেই মানের টিউনার তেমন কেউ টিউন করে না। মানুষ পার্থক্য বুঝবে কি ভাবে?

    @দিহান: “আসলে উনি এম্নিতেই আসতেন। ” আপনি এই কথা কিভাবে বললেন কোন মানুষ কখন কি পণ করে তাতে অটল থাকেন বলা খুব মুশকিল । আমরা প্রবাসী ভাই ফিরে এসেছেন তাতে আত্যান্ত আনন্দিত । আমরা চাইনা প্রবাসী ভাই আবার চলে যান । অতএব এই সুখের মাঝে ল্যাঙ নাইবা মারলেন ।

      @নাসিম ফিরোজ: যারা প্রযুক্তি ভালবাসে তাদের জন্য বাংলাদেশি টেক সাইট খুব বেশি নেই। টেকটিউনসে একবার আসলে একে ছেড়ে থাকা যায় না, সহজ কথাটা আবার এসে বলতে ইচ্ছে করছিল না। আবার কি কথা শুরু হয়ে যায় সেজন্যে বলে গেলাম।

অপেক্ষায় রইলাম প্রবাসী ভাই। নতুন উদ্যমে শুরু হোক পথ চলা।

Many Many thanks for goooooooood news.

শুনে আসলেই খুবেই ভাল লাগলো

সুস্বাগতম প্রবাসী ভাই, হাসানের সাথে একমত আসলে টেকটিউনস ছেড়ে যাওয়া এত সোজা নয়। 😉 😛

keno jani nijer ojantai chokher jol chole aslo……….sagotom probasi vai…………

গতকাল প্রবাসীকে নিয়ে একটি টিউনের মন্ত্যবে লিখেছি তোমাকে আসতেই হবে। প্রবাসী…আপনি আপনার প্রিয় স্বদেশীদের অনুরোধ রেখেছেন সেজন্য আপনাকে আবারও সূ-স্বাগতম ও অভিনন্দন জানাই । সাইফুল আপনাকে ধন্যবাদ গুড-মডারেটিং এর জন্য ।

ধন্যবাদ দিতে চাই,

রওনক ভাইকে
টিটি কর্তৃপক্ষকে
সাইফুল ভাইকে
রওনক ভাইকে ফিরে আসার জন্য অনুরোধকারী সকল টিউনার ব্লগারকে।
আশা করছি ভবিষ্যতে আমরা আবারো ভাল সম্পর্কের ভিতর দিয়েই যাবো। প্রত্যেকেই যার যার স্থানে দায়িত্বশীল আচরণ করবেন। এই ঘটনা থেকে আমরা সবাই নুন্যতম সচেতন হবো।

ধন্যবাদ প্রবাসী ভাই, নতুন উদ্যমে শুরু হোক পথ চলা।

I am very very very a lot of happy.

খান সাহেব আমাদের ছেড়ে যাবে কোথায় 😛
খান সাহেব আমাদের না চাইলেও আমরা চাই তাকে, পোস্টটি পরে মনে শান্তি শান্তি অনুভব করতেছি ।

কোথাও কেউ বেড়াতে যায় নিজের ইচ্ছায় । কিন্তু ওখান থেকে আসতে হয় বাড়িওয়ালাদের ইচ্ছায়। সে ইচ্ছা করলেই আসতে পারে না। পরিবারের সবার অনুরোধে তাকে থেকে যেতে হয়। তাই রওনক ভাই আমাদেরকে ছেরে যেতে চেয়েছিলেন ঠিকই। আমরা তাকে যেতে দিলে তো। তার এই ফিরে আসা তার সুউচ্চ চরিত্রের প্রমান । আল্লাহ তায়ালা তাকে ও তার পরিবারস্থ সবাইকে দুনিয়া আখেরাতের প্রভুত কল্যান দান করুন। আমিন ।। আমিন।।

ওয়েলকাম ব্যাক টু প্রবাসী সাহেব । ফেসবুক আর টেকটিউনস দুইটা আলাদা প্লাটফর্ম । এই দুটোকে কখোনই এক করা উচিত না ।

অফটপিক – টিউনের ফীচার ইমেজ টা জোশ 😀

প্রবাসী ভাইয়ের ফিরে আসাতে ব্যাক্তিগত ভাবে আমি অনেক খুশি হয়েছি। আশা করছি তিনি তার ভালো টিউনগুলি উপহার দিয়ে টেকটিউন্স তথ্য সমৃদ্ধ করবেন।

খুশির সংবাদ। 🙂

চমৎকার খবর। 🙂

ভাল লাগল খবরটা শুনে টেকটিউন্সের বর্তমান অবস্থায় উনার মতন টিউনারের খুবই দরকার।উনার টিউন থেকে উপকৃত হয় নাই এমন ভিজিটর টিটিতে অনেক কমই আছে।
প্রবাসী ভাইয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল।আর অপেক্ষায় রইলাম উনার পরবর্তি টিউনের জন্য।

Good News…………

khoborta shone onek valo lagtase

দিহান ভাই,- রিপ্লাইটা ওভাবে না দিলেও পারতেন। পুরোনো কাসুন্দি ঘেটে কি লাভ? আমাদের মত অসংখ্য সাধারন মেম্বার যখন প্রাবাসী ভাইয়ের আগমনের অপেক্ষায় তখন আপনার তেরা মার্কা কথা না বললে চলে না? কেনো ভাই পরিবেশটাকে অসুস্থ করতে চান? টিটি নিজে যেখানে সকলের মনোভাব লক্ষ্য করে একজন মেম্বারের সাথে কথা বলে ম্যানেজ করার চেষ্টা করে- বুঝতে হবে সেই মেম্বার টীটি ও তার মেম্বারদের জন্য কতটা গুরুত্বপূর্ণ! একজন প্রবাসী টীটির জন্য সত্যি অহংকার!
প্রবাসী ভাই, আপন লয়ে ফিরে আসুন, মাতিয়ে রাখুন টিটি বান্ধব অগনিত বন্ধুদের!

YES 😀

ধন্যবাদ সাইফুল ইসলাম ভাই এমন একটি সুসংবাদ জানানোর জন্য, প্রবাসী ভাইকেও ধন্যবাদ তার অনুজদের ভালবাসার টানে ফিরে আসার জন্য।

আজ টেকটিউনকেও বিশেষ ভাবে ধন্যবাদ দিতে ইচ্ছে করছে কারন টেকটিউনের অগনিত ভক্তদের সাথে সহমর্মিত হয়ে তারা একজন ভাল টিউনারকে ফিরিয়ে আনতে চেস্টা করার জন্য এবং সকল ভুল ভ্রান্তির অবসান কারার জন্য।

আর আমি @দিহান: দিহান ভাই এর মত করে না হলেও এতটুকু বলতে চাই- আমাদের সবারই উচিত যার যার স্থান থেকে অন্যকে সম্মান করা, কাওকে হেও না করা। অন্যকে সম্মান করার মাজেই নিজের সম্মান নিহিত।

ভাল লাগল খবরটা শুনে………….

oh!!!! great news

খবরটা শুনে খুব ভাল লাগল

congratulation for coming.

আসা করছি খুব তারাতারি আপনাকে পাবো @প্রবাসী

প্রবাসী ভাই, আমরা আপনার কাছে কৃতজ্ঞ ছিলাম, আছি এবং থাকব ।

“নতুন রূপে’ — কথাটা খুবই আগ্রহোদ্দীপক। আশা করছি এখন থেকে দেশকে পাইরেসীর গ্লানীময় পঙ্কীল ও হীনমন্যতা তথা শোষিত হওয়ার পথ দেখানোর পরিবর্তে মাথা উঁচু করে উন্নয়ন ও শোষনমুক্তির পথ দেখাবেন তিনি।

প্রবাসী ভাই আমাদের মাঝে ফিরে আসুক সেই ………অপেক্ষায় রইলাম

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি টেকটিউনস্ এর মাননীয় এডমিন মেহেদী ভাই সম্মানিত মডারেটর সোর্ডফিশ (মাহাবুব) ভাই ও সাইফুল ভাই কে অফিসিয়াললি বিষয়টি সমাধান করার জন্য।অনেক ধন্যবাদ সাইফুল ভাই এই খুশির খবরটি সবার মাঝে ছড়িয়ে দিয়ে সাবাইকে শান্তির পরশ বুলিয়ে দেবার জন্য।

পথ চেয়ে বসে রইলাম।

ধন্যবাদ রইল। পিছের কথা সবাই ভুলে গিয়ে নতুন উদ্দমে কাজ শুরু করি সবাই । সব ঠিক হয়ে যাবে আমাদের । আমরা আবার ভাই ভাই হয়ে যাব।

খুব খুশি হলাম। 😀

You must be logged in to post a Tumment.