Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 8 টিউন

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি,আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন উপহার দিতে পারব বলে আশা করি। I am a students of Bangabandhu Textile Engineering college,Kalihati,Tangail.[Affiliated: University Of Dhaka].Facebook Profile: https://www.facebook.com/profile.php?id=100001581647014

2 বছর 2 মাস আগে

আপনি নিজে নিজেই আপনার Banglalink & Airtel নাম্বারে Recharge করতে পারবেন যদি আপনার একটি DBBL (Dutch Bangla Bank Ltd.) মোবাইল ব্যাংকিং একাউন্ট থাকে

Ads by Techtunes - tAds
অনলাইনে বইয়ের সর্বাধিক সংগ্রহ নিয়ে রকমারি.কম | ROKOMARI.COM |

আপনি নিজে নিজেই আপনার Banglalink &  Airtel নাম্বারে Recharge করতে পারবেন যদি আপনার একটি DBBL(Dutch Bangla Bank Ltd.) মোবাইল ব্যাংকিং একাউন্ট থাকে ।

DBBL মোবাইল ব্যাংকিং কি, কেন, কোথায় একাউন্ট খুলবেন ইত্যাদি তথ্য (PDF file) Download Link

  • প্রথমে আপনি আপনার Airtel/Banglalink নাম্বার ব্যবহার করে DBBL মোবাইল ব্যাংকিং এর একটি একাউন্ট ওপেন করে নিন । একাউন্ট ওপেন করতে 100 টাকা লাগবে । 5 টাকা ফি হিসেবে কাটা যাবে 95 টাকা আপনার মোবাইল ব্যাংকিং এর একাউন্টে জমা হবে ।
  • 95 টাকা হতে আপনি  45 টাকা  Dutch Bangla ব্যাংকে বা এজেন্ট পয়েন্টে বা Dutch Bangla Bank  এর ‍ATM বুথ (এখানে উল্লেখ্য যে ‍ATM বুথ থেকে 100 টাকার নিচে উত্তোলন করা যায় না) হতে  উত্তোলন করতে পারবেন  অথবা  Banglalink &  Airtel নাম্বারে Recharge করতে পারবেন ।
  • DBBL মোবাইল ব্যাংকিং এর একাউন্ট ওপেন করার পর আপনার মোবাইলে *322#send বাটনগুলো চাপুন তবেই পেয়ে যাবেন ব্যালেন্স Recharge করার অপশনটি এবং নির্দেশনা অনুসরন করে Recharge করুন।

একাউন্ট পরিচালনার জন্য  Yearly কোন Charge দিতে হবে না এবং ‍ATM বুথ ব্যবহারের জন্যও কোন Charge দিতে হবে না।

আমার লেখা আরও অনেকগুলো Helpful Tips আছে ,যার সবগুলি  Post একসাথে দেখতে চাইলে এই লিংক এখানে ক্লিক করুন।

ভাল লাগলে Comment করুন ।আল্লাহ হাফেজ ।

Akhoni.com - Place for The Best Deals

11 টি টিউমেন্ট on “আপনি নিজে নিজেই আপনার Banglalink & Airtel নাম্বারে Recharge করতে পারবেন যদি আপনার একটি DBBL (Dutch Bangla Bank Ltd.) মোবাইল ব্যাংকিং একাউন্ট থাকে

  1. আজকে সকালে SMS পাঠিয়েছে যে ATM থেকে ৫০০ টাকার কম তোলা যাবে না ! !

  2. সুন্দর টিউন আর জন্য আপনাকে ধন্যবাদ।
    তবে আপনি একটি ছোট কথা উল্লেখ করতে ভুলে গেছেন। “*শর্ত প্রযোজ্য”।
    ভাই কাস্টমার কেয়ারে কথা বলে দেখেন। আপনার মাথা খারাপ হয়ে যাবে ওদের শর্ত শুনে।
    জিপি দিয়ে account করা থাকলে জিপি কাস্টমার কেয়ারে কল দিন। আর এয়ারটেলে করা থাকলে ওদেরটায়।

  3. ধন্যবাদ টিউনের জন্য। মোবাইল ব্যাংকিং দেখছি চালু করাই লাগে।

  4. আমার একাউন্ট জিপিতে খোলা, কিন্তু বাংলালিংক বা এয়ারটেলের মত USSD মেনু নাই,

  5. পারভেজ ভাইয়া, আপনার এই পোস্ট টা আমি প্রিয় করে নিলাম। খুব-এ এছেনসিয়াল একটা পোস্ট !!

  6. টেলিটকের জন্য এর চাইতে ভাল ব্যবস্থা অনেক আগে থেকেই রয়েছে। ডিবিবিএল, ভিসা, মাস্টার কার্ড দিয়ে কোন অতিরিক্ত ফি ছাড়াই রাচার্জ করা যায়। আমি এক বছর হল ব্যবহার করছি কোন ঝামেলা ছাড়াই। https://paypoint.shurjorajjo.com.bd/teletalk/ এখানে অথবা http://www.teletalk.com.bd তে গেলেই পাবেন।

  7. টেলিটকের জন্য এর চাইতে ভাল ব্যবস্থা অনেক আগে থেকেই রয়েছে। ডিবিবিএল, ভিসা, মাস্টার কার্ড দিয়ে কোন অতিরিক্ত ফি ছাড়াই রিচার্জ করা যায়। আমি এক বছর হল ব্যবহার করছি কোন ঝামেলা ছাড়াই। https://paypoint.shurjorajjo.com.bd/teletalk/ এখানে অথবা http://www.teletalk.com.bd তে গেলেই পাবেন।