Quantcast
Ads by Techtunes - tAds

৫০% ছাড়ে ২০১৪ এর বর্ষশুরু চরম অফার!! ৫৯৯ টাকা থেকে শুরু!! সুপার ফ্রেন্ডলী সাপোর্ট!! ৯৯.৯% আপটাইম গ্যারান্টি!! সর্বোচ্চ ৫০% মূল্য ছাড়!! শুধু মাত্র HostClation হোস্টিং -এ

18 টিউমেন্টস 18,602 দেখা 219 প্রিয়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'HostClation Hosting'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

সবাইকে HostClation পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা।  আপনাদের সহযোগিতায় এগিয়ে চলছে HostClation এবং আমাদের হোস্টিং সেবার আসল উদ্দেশ্য হচ্ছে সুলভ ও সাশ্রয়ী খরচে  মান সম্মত ওয়েব হোস্টিং, ডোমেইন রেজিস্ট্রেশন সেবা এবং গ্রাহক পর্যায়ে এ সুপার ফ্রেন্ডলী সাপোর্ট দেওয়া।

২০০৯ সালে MiClation (Micro To Large Solution) নাম নিয়ে HostClation এর যাত্রা শুরু।  পরবর্তিতে ২০১২ সালে নতুন করে HostClation নাম দিয়ে শুরু হয়েছে আমাদের নতুন করে পথ চলা। এই সুদীর্ঘ পথচলায় সাথে থাকার জন্য নতুন পুরাতন সকল গ্রাহক এবং শুভাকাঙ্খীদের জন্য রইল HostClation এর পক্ষ থেকে অজস্র শুভেচ্ছা।

আমরা আমাদের নিজস্ব ডেডিকেটেড সার্ভার এর মাধ্যমে হোস্টিং সেবা দিয়ে থাকি। যার জন্য আপনাকে ঘন্টার পর ঘন্টা সাপোর্ট এর আশায় বসে থাকতে হবে না মূল্যবান সময় নস্ট করে। আমরা আপনাকে দিচ্ছি ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

জেনে নিন HostClation হোস্টিং এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার :

  • ক্লাউ্ড লিনাক্স OS : বর্তমানে ওয়েব হোস্টিং এর জন্য বহুল ব্যাবহৃত অপারেটিং সিস্টেম, যা সার্ভারের স্ট্যাবিলিটি, পারফরমেন্স বৃদ্ধি করে এবং সিকিউরিটি কে আরো উন্নত করে।
  • Varnish Web Accelerator : আপনার ওয়েব অ্যাপলিকেশন কে আর দ্রুত করতে সহায়তা করবে।
  • Softaculous Auto Installer : এটার মাধ্যমে শুধু মাত্র কয়েকটা ক্লিক এ আপনি বিভিন্ন জনপ্রিয় CMS যেমন WordPress, Joomla, Drupal, OpenCart, PrestaShop, phpBB, SMF, MyBB, Magento মুহুর্তেই ইনস্টল করতে পারবেন।
  • Daily-Weekly Local/Remote Offsite Rsync Backup : এই ফিচারের জন্য আপনি থাকতে পারেন নিশ্চিন্ত। যদি ভুল করে আপনার ওয়েব সাইটের ডাটা মুছে ফেলেন, তার জন্য আপনাকে সব হারিয়ে মাথায় হাত দিয়ে বসে থাকতে হবেনা। এই ফিচারের মাধ্যমে আপনার ওয়েব সাইট রিস্টোর করতে পারবেন এবং আপনার সাইটের ডাটা থাকবে সুরক্ষিত এবং নিরাপদ।

বর্তমান অফার সমূহ :

Host Clation বিভিন্ন ধরনের হোস্টিং প্যাকেজ এ নিয়ে এল  ৫০% পর্যন্ত মূল্য ছাড়। ১ বছরের যে কোন  শেয়ার্ড হোস্টিং প্যাকেজ কিনলেই পাচ্ছেন ৫০% ডিসকাউন্ট,  এছাড়া রিসেলার ও মাস্টার রিসেলার প্যাকেজ এ থাকছে ৩০% ডিসকাউন্ট। এছাড়া প্রতিটা রিসেলার প্যাকেজ এর সাথে থাকছে ফ্রী ডোমেইন রিসেলার একাউন্ট। নিচে অফারের বিবরন ও মূল্য। বি:দ্র: নিচে উল্লেখিত মূল্যের জন্য কুপন কোড ব্যাবহার করতে হবে।

শেয়ার্ড হোস্টিং এ ৫০% ডিসকাউন্ট : Coupon Code 50CUT

১ জিবি ডিস্ক স্পেস এবং ১০ জিবি ব্যান্ডউইথ ৫৯৯ টাকা।
২ জিবি ডিস্ক স্পেস এবং ২০ জিবি ব্যান্ডউইথ ১১৪৯ টাকা।
৫ জিবি ডিস্ক স্পেস এবং ৫০ জিবি ব্যান্ডউইথ ২৭৪৯ টাকা।
১০ জিবি ডিস্ক স্পেস এবং ১০০ জিবি ব্যান্ডউইথ ৪৯৯৯ টাকা।

রিসেলার হোস্টিং এ ৩০% ডিসকাউন্ট : Coupon Code 30CUT

৫ জিবি ডিস্ক স্পেস এবং ৫০ জিবি ব্যান্ডউইথ ২৭৯৯ টাকা।
১০ জিবি ডিস্ক স্পেস এবং ১০০ জিবি ব্যান্ডউইথ ৪৮৯৯ টাকা।
২০ জিবি ডিস্ক স্পেস এবং ২০০ জিবি ব্যান্ডউইথ ৯০৯৯ টাকা।

মাস্টার রিসেলার হোস্টিং এ ৩০% ডিসকাউন্ট : Coupon Code 30CUT

১০ জিবি ডিস্ক স্পেস এবং ১০০ জিবি ব্যান্ডউইথ ৮৩৯৯ টাকা।
২০ জিবি ডিস্ক স্পেস এবং ২০০ জিবি ব্যান্ডউইথ ১৩৯৯৯ টাকা।
৫০ জিবি ডিস্ক স্পেস এবং ৫০০ জিবি ব্যান্ডউইথ ২৭৯৯৯ টাকা।

ডোমেইন প্রাইজ :

.com/.net/.org/.biz/.info ৮০০ টাকা (রেজিস্ট্রেশন/ রিনিউ/ ট্রান্সফার)। সাথে থাকছে ফুল ডোমেইন কন্ট্রোল প্যানেল।

অফারের শর্ত :

এই ডিসকাউন্ট অর্থাৎ উপরে উল্লেখিত মূল্য শূধু মাত্র প্রথম বছরের জন্য প্রযোজ্য হবে। পরের বছর থেকে রেগুলার প্রাইজ প্রযোজ্য হবে।  বিস্তারিত জানতে হটলাইন ০১৭১৭ ০৩৯৯০৯ এ ফোন করুন।

সার্ভারের কনফিগারেশন ও ফিচার:

  • Intel Quad Core Xeon Processor
  • 32 GB Ram
  • Raid 10 Protected Disk
  • 1Gbps Port
  • Premium Bandwith
  • Cloud Linux Os
  • Varnish Web Accelerator
  • cPanel Hosting
  • Softaculous Auto Installer
  • Daily Backup Feture

আমাদের সেবা সমুহঃ

  • ওয়েব হোস্টিং
  • রিসেলার হোস্টিং
  • ডোমেইন রেজিস্ট্রেশন
  • ডোমেইন রিসেলার
  • ভিপিএস হোস্টিং

আপনি কেন HostClation কে বেছে নিবেন?

  • ২৪/৭  ইমেইল, টিকেট  সাপোর্ট ।
  • ৯৯.৯% আপটাইম গ্যারান্টি।
  • ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস।
  • Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং।
  • ডেইলী ব্যাকআপ ফিচার
  • ওয়ান ক্লিক সফটওয়্যার ইনস্টলার ।
  • ফুল ডোমেইন কনট্রোল প্যানেল।
  • ৩০ দিনের মূল্য ফেরত গ্যারান্টি।
  • কোন লুকায়িত চার্জ নেই।

কিভাবে পেমেন্ট করবেন?

আমরা অনলাইন অফলাইন দুই ধরনের পেমেন্ট নিয়ে থাকি। ব্যাংক ডিপোজিট/ট্রান্সফার (ব্র্যাক ব্যাংক),  মোবাইল ব্যাংকিং (ডাচ বাংলা, বিকাশ),  পেপাল, পেজা (এলার্টপে), স্ক্রীল (মানিবুকারস), ইন্টারন্যাশনাল ক্রেডিট/ডেবিট কার্ড এবং ক্যাশ পেমেন্ট। বিস্তারিত

যোগাযোগ:

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'HostClation Hosting'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

ভাই সার্ভিস সংক্রান্ত কোন কমেন্ট করলে কি আমার কমেন্ট ডিলিট করে দিবেন ?

    @masumbd:
    সার্ভিস সংক্রান্ত কমেন্ট করলে সেটা ডিলেট করব কেন? আমাদের সার্ভিস রিলেটেড প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। কারন আমরা তো সার্ভিস দিতেই এসেছি এবার সেটার ব্যাপারে নতুন কারো প্রশ্ন থাকতেই পারে। আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনার উত্তর দিতে।

আপনাদের ডোমেইন রেজিস্টার কোন কোম্পানি ? Resell-Biz হলে কি আমি ডোমেইন মুভ করতে পারব ?

    @masumbd:
    আমাদের ডোমেইন প্রোভাইডার Resell Biz । আমরা আমাদের কাস্টমারকে ফুল ডোমেইন কন্ট্রোল প্যানেল দিয়ে থাকি। আমাদের বিলিং প্যানেল থেকে আপনি ডোমেইন এর সব কিছু ম্যানেজ করতে পারবেন। এছাড়া আপনার যদি Resell Biz এর কোন একাউন্ট থাকে তবে আপনি ডোমেইন মুভ করেত পারবেন।

ধন্নবাদ আমার কাংখিত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য । কালকে সার্ভারবিডি এর টিউন এ এই কমেন্ট করায় আমার কমেন্ট ডিলিট করে দেয় !!! এইরকম প্রোভাইডার কে টেকটিউন কেন স্পন্সর করতে দেয় ??? আপনাদের বিকাশ নাম্বার টা দেন । আমি ডোমেইন এবং ১ জিবি হোস্তিং নেব । অর্ডার করেছি , পেমেন্ট করলেই কি সাথে সাথে অ্যাক্টিভ হবে ?

    @masumbd:
    আপনার পেমেন্ট কনফার্মেশন এবং প্রোফাইল ভেরিফিকেশন হয়ে গেলে আমরা সাথে সাথেই প্রোডাক্ট এক্টিভ করে থাকি।
    Bkash 01717039909 (Personal)
    Bkash/DBBL এ পেমেন্ট করলে আপনাকে ২% ফি প্রদান করতে হবে। ব্যাংক এ পেমেন্ট করলে কোন ফি দিতে হবে না। বিস্তারিত http://clients.hostclation.com/knowledgebase/1/How-To-Pay.html

      @HostClation.com: ধন্নবাদ অতি অল্প এবং দ্রুত সময়ে আমার অর্ডার অ্যাক্টিভ করে দেওয়ার জন্য । এইরম সাপোর্ট এর আগে অন্য কোন কোম্পানি থেকে পাই নাই । বেস্ট অফ লাক HostClation.com

আপনাদের ডোমেইন হোস্টিং এক্টিভ করতে সময় লাগে কয়দিন। কেননা ইদানিং আবার অনেক কোম্পানীর ডোমেইন এক্টিভ করতে ৭ দিন সময় লাগে।

    @Rajan24:
    আপনার পেমেন্ট কনফার্মেশন এবং প্রোফাইল ভেরিফিকেশন হয়ে গেলে আমরা সাথে সাথেই প্রোডাক্ট এক্টিভ করে থাকি। অনেক সময় ডোমেইন রেজিষ্টার থেকে সমস্যা হলে কিছু সময় দেরী হতে পারে। তাই বলে এই ডিজিটাল যুগে ডোমেইন রেজি: করতে ৭ দিন লাগবে, এটা কেমন কথা ?

      @HostClation.com:
      ধন্যবাদ উত্তর দেবার জন্য। মনে করছিলাম আমার কমেন্ট সম্ভবত পেন্ডিং থাকবে। কারন গতকালকে সারভার বিডির টিউনে উত্তর দিয়েছিলাম তার ব্যাবসার যে ভুয়া বয়স দেখিয়েছে সেই হিসাব নিয়ে। আমার কমেন্ট সে এলাউ করে নাই এমনকি সে তার নিজের সেই কমেন্ট ও ডিলেট করে দিয়েছে। আজব ব্যাপার। আমার কাছে পুরোটার স্ত্রীনশট আছে। তো যাই হোক পেমেন্ট কনফার্মেশন বুঝলাম কিন্তু ভাই প্রোফাইল ভেরিফিকেশন ব্যাপারটা বুঝলাম না। একটু বুঝিয়ে বলেন।

        @Rajan24:
        ইদানিং অনেকে ভুল তথ্য দিয়ে একাউন্ট খুলে এবং আবার অনেকে অন্যজনের ক্রেডিট কার্ড/পেপাল দিয়ে অনেক সময় ফ্রড অর্ডার/পেমেন্ট করে থাকে। এর জন্য আমরা ক্লায়েন্ট এর পেমেন্ট প্রোফাইল এবং তার নিজের প্রোফাইল ম্যাচ করে কিনা যাচাই করি। প্রোফাইল এর ইনফরমেশন এ ভুল থাকলে আমরা ক্লায়েন্টকে সেটা সংশোধন করতে বলি। এবং সেটা সংশোধন করা হলে আমরা অর্ডার এক্টিভ করে থাকি।

        আবার, প্রোফাইল ভ্যারিফিকেশন করার জন্য অনেক সময় ক্ষেত্রবিশেষ এ ক্লায়েন্ট কে ভ্যালিড ফটো আইডি কার্ড (ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট/গভরমেন্ট আইডি কার্ড) এর স্ক্যান কপি যে কোন একটা প্রোভাইড করতে হবে। যদি ক্লায়েন্ট তা প্রোভাইড তা না করতে পারে, তবে আমরা সেই অর্ডার বাতিল করে দেই এবং যদি এরই মধ্যে যদি ক্লায়েন্ট আমাদেরকে পেমেন্ট করে তবে আমরা সেই টাকা রিফান্ড দিয়ে দেই। আশা করি ব্যাপারটা বোঝাতে পেরেছি।

          @HostClation.com: এত্তগুলো নিয়ম !
          যাই হোক, নিয়মগুলা দেখে সার্ভিস ভালই মনে হচ্ছে।

@Mashpy Says
ধন্যবাদ মন্তব্য করার জন্য। আমরা যথাসাধ্য চেষ্টা করি মানুষকে সার্ভিস দিতে।

“আমাদের ডোমেইন প্রোভাইডার Resell Biz । আমরা আমাদের কাস্টমারকে ফুল ডোমেইন কন্ট্রোল প্যানেল দিয়ে থাকি। আমাদের বিলিং প্যানেল থেকে আপনি ডোমেইন এর সব কিছু ম্যানেজ করতে পারবেন। এছাড়া আপনার যদি Resell Biz এর কোন একাউন্ট থাকে তবে আপনি ডোমেইন মুভ করেত পারবেন।”———————–Resell Biz এ আমার একউন্ট নাই। তাহলে আপনাদের হোস্টিং পছন্দ না হলে আপনাদের কাছ থেকে কেনা ডোমেন নেম কি আন্য হোস্টিং কম্পানীতে হোস্ট করা যবে না?

    @shahinraj:
    হ্যা আপনি অন্য যে কোন কোম্পানীতে ওয়েব সাইট হোস্ট এবং ডোমেইন ট্রান্সফার করতে পারবেন।

      @HostClation.com: Thank you for fast reply. Carry on, I am with you.

You must be logged in to post a Tumment.