2

ফেসবুকে সারাজীবনের জন্য সম্পুর্ন ফ্রী তে বিজ্ঞাপন দেওয়ার গোপন ভিডিও টিউটোরিয়াল পাচ্ছেন মাত্র ২০ হাজার টাকায় !!!

0 টিউমেন্টস 4,408 দেখা 1 প্রিয়

3এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে '99BD jobs Ltd.'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

আসালামুয়ালাইকুম,

ফেসবুকে সারাজীবনের জন্য সম্পুর্ন ফ্রী তে বিজ্ঞাপন দেওয়ার গোপন ভিডিও টিউটোরিয়াল পাচ্ছেন মাত্র ২০ হাজার টাকায়

কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল। আপনারা হয়তবা আমার দেওয়া Google Adwords এর উপর আমার দেওয়া টিউটোরিয়াল টি দেখেছেন এবং আবশ্যই উপকৃত হয়েছেন। যাদের ই-কমার্স ওয়েবসাট আছে এবং পন্য অনলাইনে বেচা কেনা করতে হয় তাদের জন্য এটি একটি যুগান্তকারি আবিষ্কার এবং এই পদ্ধতি পাল্টে দিতে পারে আপনার ব্যাবসার ধরন এবং বাঁচিয়ে দেবে আপনার হাজার হাজার ডলার।

অন্য দিকে যারা Google Adsense নিয়ে কাজ করেন এবং ওয়েব সাইটে ভিসিটোর নিয়ে টেনশনে আছেন কিংবা অনেক কষ্ট করার পরেও ওয়েবসাইটে ভিসিটোর শুন্য তাদের জন্য এই পদ্ধতি হবে আলাদিনের জাদুর কুপির মতো !

 

আমরা দেখেছি হাজার হাজার মানুষ ফেবুকে বিজ্ঞাপন দিয়ে তাদের ব্যাবসা করে প্রচার করে কিন্তু এই প্রচারে খরচ অনেক আংশে বেড়ে যায়। আপনি যদি আমার এই পদ্ধতি আনুসরন করতে পারেন তবে আপনি অনায়াসে আপনার ই-কমার্স সাইটে পন্য প্রচার করতে যে টাকা খরচ হতো তা না হয়ে উল্ট সে টাকা আপনার লাভে পরিনতো হবে। অন্য দিকে যারা ভিসিটোর নিয়ে চিন্তায় পরে আছে তাদের জন্য মিলবে প্রশান্তির বাতাস। আবার যারা YouTube নিয়ে কাজ করেন এবং আপনার ভিডিও গুলো ফেসবুকের মাধ্যমে প্রচার করতে চান YouTube এর মত করে তাদের জন্য এই পদ্ধতি হতে পারে একটি বড় আয়ের মাধ্যম।

ভিডিও টিউটোরিয়ালের মুল্য কত ?

আমার এই ভিডিও টিউটোরিয়ালের মুল্য ২০ হাজার টাকা। এর মাধ্যমে আপনারা যা যা করতে পারবেন তা আমি আগেই আমার উপরের বক্তব্যে বলেছি। একটু নমুনা দেখতে পারেন এখানেঃ https://www.youtube.com/watch?v=g4WDxOC_rLg&t=203s

ডলার সমান ৭০ টাকায় ফেসবুক বিজ্ঞাপন অফার !

আপনি যদি আপনার ফেসবুক পেজ, টিউন, ওয়েবসাইট ইত্যাদি প্রমোট করতে চান তবে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এখানে আপনি যত ডলার বিজ্ঞাপনের জন্য খরচ করবেন সেই সমান আমাদের বাংলাদেশি টাকা পেয় করবেন। কিন্তু আমরা আপনার কাছে ১ ডলার সমান ৭০ টাকা নেবো যেখানে ১ ডলার সমান ৮০ থেকে ৮২ টাকা। এতে করে আপনি প্রতি ডলারে জন্য ১০ থেকে ১২ টাকা কম পাবেন যেটা আপনার ব্যাবসাকে একটি লভ্যাংশে পরিণত করবে।

আপনি যদি বড় কম্পানি বা একসাথে ১০০ ডলারের বিজ্ঞাপন দেন তবে আমরা আপনার কাছে ১ ডলার = ৬৫ টাকা করে নেবো যেখানে আপনি প্রতি ডলারে ১৫ থেকে ১৭ টাকা কম পাবেন।

ফেসবুক বিজ্ঞাপন শুরু করতে চান আমাদের সাথে?

আমাদের সাথে ফেসবুকে বিজ্ঞাপন শুরু করতে চাওয়ায় আপনাকে অভিন্দন।

আপনি সর্বনিন্ম ৭০ টাকা নিয়ে আপনার ফেসবুক বিজ্ঞাপন শুরু করতে পারেন এবং সর্বচ্চ আপনার খুশি আর ১০০ ডলারের উপরে বিজ্ঞাপন দিলেই তো প্রতি ডলার পাচ্ছেন মাত্র ৬৫ টাকায়!

ভিডিও টিউটোরিয়াল টি কিনতে কিংবা মাত্র ৭০ টাকায় ফেসবুক বিজ্ঞাপন শুরু করতে এখুনি যোগাযোগ করুন

মোবাইলঃ 01762 919031 অথবাঃ  0199 3388 121

ইমেইলঃ  99bdjobs@gmail.com

ফেসবুকঃ http://fb.com/99bdjobs

 

সল্প মুল্য ডোমেইন কিংবা হোষ্টিং কিনতে চান ?

মাত্র ৬০০ টাকায় .com ডোমেইন এবং ৮০০ টাকায় যেকোন টোপ লেভেল ডোমেইন কিনতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন কিংবা ভিসিট করুন আমার হোষ্টে

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে '99BD jobs Ltd.'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টিউমেন্টস are closed.

You must be logged in to post a Tumment.