Ads by Techtunes - tAds
Ads by Techtunes - tAds
  • 224 টিউন

আমাদের ১ লক্ষ+ রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী।

10 মাস আগে

শীতে তারুণ্যের ফ্যাশনে সবচেয়ে কমদামে ফ্যাশনেবল জিন্স প্যান্ট!

Ads by Techtunes - tAds

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

বেশ কয়েক দশক থেকেই জিন্স প্যান্টের জনপ্রিয়াতা তুঙ্গে। তবে আগের জিন্স প্যান্ট আর এখনকার জিন্স প্যান্টের ধরণে বেশ প্রার্থক্য রয়েছে। বিংশ শতকে এসে দেখা গেল বেশির ভাগ সেলিব্রেটির প্রথম পছন্দ জিন্স আর টি-শার্ট। ক্যাম্পাস কিংবা আড্ডায় জিন্স প্যান্টের বিকল্প নেই। তরুণ-তরুণীদের কাছে জিন্স প্যান্ট প্রথম পছন্দের পোশাক, বাদ যায় না বৃদ্ধ এবং শিশুরা। অবশ্য বিভিন্ন পার্টিতে আজকাল জিন্সের আধিক্য চোখে পড়ার মতো। রুচি এবং চাহিদার প্রেক্ষিতে জিন্স প্যান্টের রয়েছে রকমভেদ।

মানুষ নিজ জীবনের মাধুর্য ও সৌন্দর্য অটুট রাখতে প্রতিনিয়ত ব্যস্ত। ব্যস্ততার ধারায় ঋতু বৈচিত্র্যের পালাবদলে ক্রেতাদের ফ্যাশন ট্রেন্ডের পরিবর্তন ঘটে। এই ট্রেন্ডকে অনুসরণ করেই এগিয়ে চলে ফ্যাশন হাউসগুলো। কিন্তু কিছু পোশাক কখনো যেন পুরনো হয় না, বরং বেড়ে চলে চাহিদা। তেমনি একটি ফ্যাশন অনুষঙ্গ জিন্স প্যান্ট।

মোটা কটন কাপড়কে জার্মান ভাষায় বলা হয় জিনিয়া। যা বর্তমানে জিন্স হিসেবে পরিচিত। জিন্সের প্রথম ব্যবহার শুরু হয়েছে আমেরিকার ওয়েস্টার্ন কাউবয়দের থেকে। তারা দীর্ঘস্থায়ীত্বের জন্য এটা পরতো বলে ধারণা করা হয়। তবে ১৮৭২ সালের কিছু সময় পরে জার্মান কাপড় ব্যবসায়ী লেভি স্ট্রস নামের এক ব্যক্তি জিন্স প্যান্টের বাটন, হুক এবং ব্যাকপকেটের প্রথম ডিজাইন করেন। এরপর থেকেই শুরু হয় জনপ্রিয় জিন্স প্যান্টের ব্যবহার।

ক্যাম্পাস কিংবা আড্ডায় জিন্স প্যান্টের বিকল্প নেই। তরুণ-তরুণীদের কাছে জিন্স প্যান্ট প্রথম পছন্দের পোশাক, বাদ যায় না বৃদ্ধ এবং শিশুরা। অবশ্য বিভিন্ন পার্টিতে আজকাল জিন্সের আধিক্য চোখে পড়ার মতো। রুচি এবং চাহিদার প্রেক্ষিতে জিন্স প্যান্টের রয়েছে রকমভেদ। যেমন ব্যাগি জিন্স, ন্যারো শেপ, স্ট্রেট, স্টিচ ইত্যাদি। ফুটপাথ থেকে শুরু করে বড় বড় শপিং কমপ্লেক্সগুলোয় জিন্সের চমকপ্রদ সমাহার।

আগে জিন্স প্যান্ট মানেই ছিল নীল রঙ, কিন্তু বর্তমানে জিন্সের রয়েছে বহু রঙ এবং স্টাইল। বর্তমান সময়ে বস্নু জিন্স ছাড়াও চোখে পড়ে লাল, সবুজ, কালো, হলুদ, কমলা রঙের জিন্স, তারুণ্যের সঙ্গে মানিয়েও যাচ্ছে বেশ। দেশেই প্রস্তুত হচ্ছে উন্নতমানের জিন্স প্যান্ট। ফলে পর্যাপ্ততার কারণে দামও সাধ্যের মধ্যে। জিন্সের প্যান্টগলো ৫০০ টাকা থেকে শুরু করে ১২০০০ টাকার মধ্যে পাওয়া যায় নগরীর বিপণি বিতানগুলোয়। স্মার্টেক্স, ব্যাঙ, ইজি, মেনজক্লাব, স্বপ্ন চূড়া প্রভৃতি ফ্যাশন হাউসসহ সব হাউসেই দেখা মিলে নিত্যনতুন ডিজাইনের জিন্স প্যান্ট। শুধু নিজের সাধ্য এবং রুচি অনুযায়ী বেছে নিলেই হলো।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের জিন্সপ্যান্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে জিন্স কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে। আপনিও আপনার পছন্দের প্যান্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে জিন্স প্যান্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

-
-
-

কৃতজ্ঞতা স্বীকার: আমাদের চারদিকে ঘটছে অনেক কিছু। আমাদের সবার মনেই আছে অনেক কথা নানা জিজ্ঞাসা নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই আবার জানাতেও চাই। নিজের চেনা জানার বাইরেও আছে আরেকটি জগত যারা হয়ত আমাদের মতই ভাবছে চিন্তা করছে। তোমাকে তোমার নিজের মত করে প্রকাশ করার একটি নতুন জায়গা - বেশতো ! চল ঘুরে আসি।

-
-
-

কেন আজকের ডিল ?

ঢাকার বাইরের ক্রেতাদের কথা বিবেচনা করে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম দিচ্ছে ৪৮ ঘণ্টার মধ্যে দেশের ৪৫ টি জেলায় পণ্য ডেলিভারী সুবিধা। এখন থেকে আপনার কাঙ্ক্ষিত পণ্যটি গ্রহণ করতে পারবেন আপনার নিকটস্থ এস,এ পরিবহনের শাখা অফিস থেকে। এস,এ পরিবহন শাখা অফিসে মূল্য পরিশোধ করে গ্রহণ করুন আপনার কাঙ্ক্ষিত পণ্য।

ঘরে বসে অর্ডার দিন, পণ্য বুঝে মূল্য দিন

  • Cash on Delivery (Free for Maximum Deals) :ঘরে বসেই পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি আর ক্যাশ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
  • Lowest Price in Market :আজকের ডিলের মূল উদ্দশ্যই সুলভ মূল্য আর বাজারের মূল থেকেও কম দামে পণ্য আর সার্ভিস আপনাকে পৌঁছে দেওয়া।
  • Online Payment Facility :আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে ডিল ক্রয় করতে পারবেন।
  • Delivery within shortest period of time :আজকের ডিল টিম, যথা সম্ভব কম আর দ্রুত সময়ের মধ্যে আপনার কাছে পণ্য পৌঁছিয়ে দিবে।

24 ঘণ্টা 7 দিন এখন পণ্য কিনুন আজকের ডিল থেকেঃ

সপ্তাহে ৭ দিন এবং ২৪ ঘন্টা পণ্য কিনতে পারবেন আজকের ডিল থেকে। ২৪ ঘন্টা কাস্টোমার সাপোর্ট থাকছে সেই সাথেই। ছুটি কিংবা হরতাল এখন আর নো চিন্তা, কেনাকাটার জন্য সব সময় প্রস্তুত আজকের ডিল।

পরিশোধ নিয়ে দুশ্চিন্তার কোন কারন নেই ? আজকের ডিলে পাচ্ছেন সব ধরনের পেমেন্ট সুবিধা।

আজকের ডিল ডট কম ক্রেতাদের মূল্য পরিশোধ করার জন্য করেছে সবচেয়ে সহজ ও সুবিধাজনক পদ্ধতি। ক্রেতারা অনলাইনে ক্রেডিট কার্ডের সাহায্যে মূল্য পরিশোধ করতে পারবে। বিকাশ করে মূল্য পরিশোধ করতে পারবে। পণ্য বুঝে পাবার পর মূল্য পরিশোধ করতে পারবে। এছাড়াও সরাসরি আজকের ডিল ডট কম অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ করতে পারবে।

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করতে পারেন আজকের ডিল থেকে

আজকের ডিল আপনাদের জন্য নিয়ে এল সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা। সরাসরি ফোন করে এখন থেকে আপনি আপনার পছন্দের পণ্য  কিনতে পারবেন আজকের ডিল থেকে। আপনার অর্ডার করতে ডায়াল করুন এ ০৯৬১২ ০০৭ ০০৭  নাম্বারে।

আজকের ডিল কাস্টমার কেয়ার বিভাগঃ

আজকের ডিল ডট কম, সুমনা গনি ট্রেড সেন্টার, প্লট নং - ০২, লেভেল-০৫,পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫।

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই নং এ –০১৮৩৩৩২৮৪৯৪, ০১৮৪৭০২৭৫১৩, ০১৭৫৫৫৮২৫৭০

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন আজকের ডিল এর ফেসবুক পেজে।

https://www.facebook.com/ajkercrazydeal/

আমরা প্রতিনিয়ত আমাদের ফানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

ছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। info@ajkerdeal.com এ ঠিকানায়। সোশ্যাল মাধ্যম গুলোতে আমাদের সাথে যোগাযোগ রাখতে নিচের সাইট গুলো অনুসরণ করুন -

আপনাদের সন্তুষ্টি, আমাদের অর্জন

আমাদের ১ লক্ষ+ রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারী!

 "দেশের সবচেয়ে বড় অনালাইন শপিং মল আজকের ডিল ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ"

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

You must be logged in to post a Tumment.