Quantcast
Ads by Techtunes - tAds

কিভাবে আপনি Google Adsense থেকে ভাল মানের আয় করবেন + পিন ভেরিফাই ছাড়া প্রতিদিনের আয় করা টাকা প্রতিদিন তুলে ফেলবেন?

1 টিউমেন্টস 5,163 দেখা 1 প্রিয়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে '99BD jobs Ltd.'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

আসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল। প্রায় ৫ মাস পরে আবারও নিয়ে এসেছি নতুন একটি পেইড ভিডিও টিউটোরিয়াল। কি বিষয়ে তা হয়তো নতুন করে বলার দরকার নেই, নিশ্চই তা টাইটেল দেখেই বুঝে গেছেন। আপনারা যারা Google Adsense নিয়ে কাজ করেন এবং ১০০ ডলার জমা হতে না হতেই ব্যান খেয়ে বসে থাকেন তাদের জন্য আমাদের এই নতুন ভিডিও টিঊটোরিয়াল। এর আগে যারা "ফেসবুকে সারাজীবনের জন্য সম্পুর্ন ফ্রী তে বিজ্ঞাপন দেওয়ার গোপন ভিডিও টিউটোরিয়াল" টি কিনেছিলেন তারা নিশ্চই উপকৃত হয়েছেন। আশা করি এই ভিডিও টিউটোরিয়ালটির মাধ্যমে আরও বেশি উপকৃত হবেন ইন্সাআল্লাহ।

আমরা জানি যে ইন্টারনেটে আয় করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো Google Adsense কিন্তু মোট Google Adsense পাবলিশারের ১৫% ও সফল না। এর সবচেয়ে বড় কারণ হলো লোভ! হ্যাঁ লোভ, আপনি ঠিকই শুনেছেন। লোভ মানুষকে কখনই ক্রিয়েটিভ হতে শেখায় না। আর Google Adsense থেকে আয় করতে হল;এ আপনাকে অবশ্যই ক্রিয়েটিভ হতে হবে। এর পরে ২ নাম্বারে যে বড় সমস্যা তা হলো ভাষা। আমাদের দেশে অনেকেই English ভাষাকে অনেক ভয় পায় কিন্তু বাংলা আমাদের মায়ের ভাষা হওয়াতে এই ভাষা আমরা বাংলাদেশিরা গড় গড় করে বলতে ও লিখতে পারি। কিন্ত Google Adsense আবার বাংলা ভাষা Support করে না তাই আমাদের ক্রিয়েটিভ ও হয়ে উঠা হয় না।

এবার আসি কাজের কথায়।

আমাদের এই ভিডিও টিউটোরিয়াল কি কোনো ভাবে স্পামিং ?

না, আমাদের এই ভিডিও টিউটোরিয়াল কোনো ভাবেই স্পামিং এর সাথে যুক্তু নয়, নয় কোনো হ্যাকিং পদ্ধতির সাথে। আমাদের এই ভিডিও টিউটোরিয়াল এর মুল লক্ষ হলো কিভাবে আপনি Google Adsense Account করলে Daily payment পাবেন এবং কনো প্রকার পিন ভেরিভাই ছাড়া। নিচে একটি Payment প্রুফ দেওয়া হলো।

এই পদ্ধতিতে কি কাজ করা অনেক কঠিন?

না, আপনি এই পদ্ধতি তে খুব সহজে কাজ করতে পারবেন। আমাদের দেশে যেমন Adsense Account Approve পাওয়া অনেক কঠিন তেমনি কিছু কিছু জায়গাতে Adsense Account এর সাথে মিলে বাড়তি সুবিধা। আর আমাদের  ভিডিও টিউটোরিয়াল সেটাই সুন্দর ও সহজ ভাবে উপস্থাপন করে সফলতার পথ দেখায়।

টিউটোরিয়ালের মুল্য কত ?

আমাদের এই ভিডিও টিউটোরিয়াল মুল্যঃ ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা। আমাদের টিউটোরিয়াল সব সময় হাই রেটের হয় কারণ আমরা সেটা স্পামিং বন্ধ রাখতে করে থাকি।

ভিডিও টিউটোরিয়াল টি কিনতে আপনি কি আগ্রহী?

ভিডিও টিউটোরিয়াল টি কিনতে এখুনি যোগাযোগ করুন।

মোবাইলঃ 01762 919031

অথবাঃ  0199 3388 121

ইমেইলঃ  99bdjobs@gmail.com

ফেসবুকঃ http://fb.com/99bdjobs

অথবাঃ http://fb.com/99manna

ফেসবুকে সারাজীবনের জন্য সম্পুর্ন ফ্রী তে বিজ্ঞাপন দেওয়ার গোপন ভিডিও টিউটোরিয়াল পাচ্ছেন মাত্র ২০ হাজার টাকায় সাথে থাকতেছে Latest Update

বিস্তারতো জানুনঃ http://www.techtunes.com.bd/sponsored-tune/tune-id/476839

অথবাঃ http://www.99bdjobs.com/facebook-paid-tutorial/

ধন্যবাদ

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে '99BD jobs Ltd.'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

এতো দাম!!!!!
ভাই আমি দোয়াও চাই, মাফও চাই।

টিউমেন্টস are closed.

You must be logged in to post a Tumment.