Quantcast
Ads by Techtunes - tAds

ফর্মাল ও ক্যাজুয়াল সব ফ্যাশনেই হিট থাকতে পরুন ফিট বেল্ট!

0 টিউমেন্টস 249 দেখা প্রিয়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

কিনতে ক্লিক করুন

তারুণ্যের ফ্যাশনে হিট আর ফিট থাকতে ফর্মাল বা ক্যাজুয়াল যে ভাবেই সাজতে চান না কেন বেল্ট আপনার লাগবেই। অফিস কিংবা পার্টি সব খানেই শার্ট কিংবা টিশার্টটাকে প্যান্টের মধ্যে ঢুকিয়ে ইন করতে কোমরবন্ধনীর বিকল্প নাই। প্যান্ট-শার্টে যুগলবন্দি বা টপসের সাথে এই বেল্টেই বদলে দিতে পারে ফ্যাশন সমীকরণ। চলুন নান্দনিক ফ্যাশনেবল কিছু বেল্ট দেখে নেই।

কিনতে ক্লিক করুন
কিনতে ক্লিক করুন

ফরমাল শার্ট,প্যান্ট ও জিন্সের সাথে রঙ বেরঙের বাহারি বেল্ট আপনার পোশাকের সৌন্দর্য্যই বদলে দিতে পারে। মূলত ঢিলেঢালা পোশাকের ফিটিংটা ঠিক করতেই বেল্ট ব্যবহার হতো, যা অনেক আগে থেকেই ফ্যাশন অনুষঙ্গে পরিণত হয়েছে। বেল্ট যদি পরা হয় মানানসইভাবে, তবে তা সাধারণ একটি পোশাকের চেহারাই পাল্টে দেবে আর আপনার ফ্যাশনে যুক্ত করবে অসাধারণ লুক। আজকের আয়োজন ফ্যাশনেবল মেনজ বেল্ট নিয়ে।

কিনতে ক্লিক করুন
কিনতে ক্লিক করুন

কোমরবন্ধনী হিসেবে বেল্টের ব্যবহার সেই অনেকদিন আগে থেকেই। তবে তরুণদের রুচির সাথে দিন দিন পালটে যাচ্ছে বেল্টের রং থেকে শুরু করে ঢংও। তারুণ্যের কথা মাথায় রেখে তাই ফ্যাশনে বেল্টের ডিজাইনের পরিবর্তন হয়েছে ব্যাপক। যেমন বর্তমানে বাজারে হালকা ছিমছাম বেল্ট যেমন মিলবে, পাওয়া যাবে ভারী জমকালো বেল্টও। চামড়ার বেল্টের সঙ্গে কাপড়, পাট, সিনথেটিক এবং সুতার বেল্টও পাওয়া যাচ্ছে। স্টিলের রিং, পুঁতি, বোতাম, স্টোন ও নানা রকমের মেটাল বসিয়ে বাহারি করা হয়েছে। সবমিলিয়ে ফ্যাশন অনুষঙ্গ হিসেবে বেল্টের ব্যবহারও ব্যাপক।

কিনতে ক্লিক করুন
কিনতে ক্লিক করুন

অফিস কিংবা চাকরির ভাইভায় ফ্যাশনেবল ফর্মাল বেল্ট এক অন্যতম অনুসঙ্গ। ফর্মাল ড্রেসের বেল্ট গুলো কালো প্যান্ট ও সাদা শার্টের সাথে মিলে যায়। ফর্মাল ড্রেসের সঙ্গে এ ধরনের বেল্ট সবচেয়ে ভালো যায়। গোল্ডেন বা সিলভার কালারের বেল্ট অফিস ড্রেসের সঙ্গে পারফেক্ট।

কিনতে ক্লিক করুন
কিনতে ক্লিক করুন

চামড়ার বেল্টের বেশ কদর রয়েছে আমাদের দেশে। চামড়ার স্টাইলিম ও আকর্ষণীয় ডিজাইনের বেল্ট গুরো তরুণ ও বয়স্ক সবার কাছেই বেশ জনপ্রিয়। চামড়ার মোটা বা চিকন বেল্ট দুটোই এখন চলছে। তবে পোশাকের সঙ্গে মিলিয়ে বেছে নিতে হবে সঠিক আকারের বেল্ট। করপোরেট পোশাকের সঙ্গে চামাড়ার এই বেল্ট গুলো বেশ মানানসই।

কিনতে ক্লিক করুন

কম দামে বেল্ট কিনতে চাইলে যেতে পারেন ঢাকার নিউ মার্কেট, ধানমণ্ডি হকার্স মার্কেট, মিরপুর-১০, গুলিস্তান বঙ্গবাজার মাকের্টে। এসব জায়গায় দেশি ও বিদেশি নন-ব্র্যান্ডের হরেক ডিজাইনের বেল্ট পাবেন। তবে দেশের বিভিন্ন অনলাইন শপ গুলোতে নামিদামি ব্র্যান্ডের বেল্ট কালেকশনের কিন্তু অভাব নেই। এজন্য নক করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডট কম এর ওয়েবসাইটে। সাশ্রয়ী দামে বেল্টের লেটেস্ট কালেকশন থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন

-
-
-

কেন আজকের ডিল ?

ঢাকার বাইরের ক্রেতাদের কথা বিবেচনা করে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম দিচ্ছে ৪৮ ঘণ্টার মধ্যে দেশের ৪৫ টি জেলায় পণ্য ডেলিভারী সুবিধা। এখন থেকে আপনার কাঙ্ক্ষিত পণ্যটি গ্রহণ করতে পারবেন আপনার নিকটস্থ এস,এ পরিবহনের শাখা অফিস থেকে। এস,এ পরিবহন শাখা অফিসে মূল্য পরিশোধ করে গ্রহণ করুন আপনার কাঙ্ক্ষিত পণ্য।

ঘরে বসে অর্ডার দিন, পণ্য বুঝে মূল্য দিন

  • Cash on Delivery (Free for Maximum Deals) :ঘরে বসেই পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি আর ক্যাশ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
  • Lowest Price in Market :আজকের ডিলের মূল উদ্দশ্যই সুলভ মূল্য আর বাজারের মূল থেকেও কম দামে পণ্য আর সার্ভিস আপনাকে পৌঁছে দেওয়া।
  • Online Payment Facility :আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে ডিল ক্রয় করতে পারবেন।
  • Delivery within shortest period of time :আজকের ডিল টিম, যথা সম্ভব কম আর দ্রুত সময়ের মধ্যে আপনার কাছে পণ্য পৌঁছিয়ে দিবে।

24 ঘণ্টা 7 দিন এখন পণ্য কিনুন আজকের ডিল থেকেঃ

সপ্তাহে ৭ দিন এবং ২৪ ঘন্টা পণ্য কিনতে পারবেন আজকের ডিল থেকে। ২৪ ঘন্টা কাস্টোমার সাপোর্ট থাকছে সেই সাথেই। ছুটি কিংবা হরতাল এখন আর নো চিন্তা, কেনাকাটার জন্য সব সময় প্রস্তুত আজকের ডিল।

পরিশোধ নিয়ে দুশ্চিন্তার কোন কারন নেই ? আজকের ডিলে পাচ্ছেন সব ধরনের পেমেন্ট সুবিধা।

আজকের ডিল ডট কম ক্রেতাদের মূল্য পরিশোধ করার জন্য করেছে সবচেয়ে সহজ ও সুবিধাজনক পদ্ধতি। ক্রেতারা অনলাইনে ক্রেডিট কার্ডের সাহায্যে মূল্য পরিশোধ করতে পারবে। বিকাশ করে মূল্য পরিশোধ করতে পারবে। পণ্য বুঝে পাবার পর মূল্য পরিশোধ করতে পারবে। এছাড়াও সরাসরি আজকের ডিল ডট কম অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ করতে পারবে।

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করতে পারেন আজকের ডিল থেকে

আজকের ডিল আপনাদের জন্য নিয়ে এল সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা। সরাসরি ফোন করে এখন থেকে আপনি আপনার পছন্দের পণ্য  কিনতে পারবেন আজকের ডিল থেকে। আপনার অর্ডার করতে ডায়াল করুন এ ০৯৬১২ ০০৭ ০০৭  নাম্বারে।

আজকের ডিল কাস্টমার কেয়ার বিভাগঃ

আজকের ডিল ডট কম, সুমনা গনি ট্রেড সেন্টার, প্লট নং - ০২, লেভেল-০৫,পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫।

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই নং এ –০১৮৩৩৩২৮৪৯৪, ০১৮৪৭০২৭৫১৩, ০১৭৫৫৫৮২৫৭০

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন আজকের ডিল এর ফেসবুক পেজে।

https://www.facebook.com/ajkercrazydeal/

আমরা প্রতিনিয়ত আমাদের ফানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

ছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। info@ajkerdeal.com এ ঠিকানায়। সোশ্যাল মাধ্যম গুলোতে আমাদের সাথে যোগাযোগ রাখতে নিচের সাইট গুলো অনুসরণ করুন -

আপনাদের সন্তুষ্টি, আমাদের অর্জন

আমাদের ১ লক্ষ+ রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারী!

 "দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ"

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.