Quantcast
Ads by Techtunes - tAds

Apple watch নাকি LG watch urbane নাকি Motorola Moto 360. আসুন দেখে নেই কোন স্মার্ট ওয়াচটা ভালো ?

6 টিউমেন্টস 1,198 দেখা প্রিয়

কোনটা নিবেন ? Apple watch নাকি LG watch urbane নাকি Motorola Moto 360.আসুন দেখে নেই কোনটা ভালো ?

Apple watch

প্রথমেই আসি Apple watch নিয়ে। Apple watch এর প্রধান বৈশিষ্ট্যই হলো এটি বিশ্ব মাতানো নজর কাড়া ডিজাইন। Apple Watch এর মোট তিনটি মডেল আছে Apple Watch, Apple Watch Sport and Apple Watch Edition. Apple সবচেয়ে বেশী প্রাধান্য দিয়েছে এটির  কাস্টমারের ব্যাবহারের উপজুগিতার উপর। এছাড়া Health and fitness ফিচার গুলিতেও Apple watch  গুরত্ব দিয়েছে। তবে Apple watch এর স্ক্রিন খুব একটা off হয়না। কারণ এর লং লাইফ ব্যাটারি।

তো কিনে ফেলুন এখনই। দাম শুরু মাত্র ২৭,৯২০ টাকা থেকে ১৩,৬০০০০ টাকা পর্যন্ত।



LG watch urbane

LG watch urbane কে ক্লিন আর মেটালিক ডিজাইন হিসাবে বেশ পরিচিত। এটার মধ্যে আছে Heart Rate monitor সিস্টেম। Barometer, Gyroscope and Accelerometer এর অপূর্ব সমন্বয় ।

GPS সিস্টেম টা চালু করেনি কারণ LG watch এর কারণ এটি ব্যাটারির চার্জ বেশী নষ্ট করে। কি কিনবেন ? না ভাই, এখনো বেরয়নি যে । ৩০ এপ্রিলে এটা বের হবে। দামটা ২৮০০০ টাকা থেকেই শুরু।



Motorola Moto 360

ফ্যাশানেবল  ডিজাইনের জন্য Motorola Moto 360 এর বিকল্প হয়না। তবে এটিতেই একমাত্র লেদার ব্যান্ড ব্যাবহার করা হয়েছে। এটিতে ব্যাবহার করা হয়েছে ভয়েস কমান্ড । health-tracking এর জন্য Pedometer এবং Heart rate monitor। এর লং লাইফ ব্যাটারি মাত্র দুই ঘণ্টায় চার্জ হয়ে সারাদিন চলবে।

দাম মাত্র ২০,০০০ টাকা। Apple watch থেকে মিনিমাম ১০,০০০ টাকা কমে। এটাই কিনুন। কারণ Motorola এর সেই হাতুড়ি সেট এর কথা মনে নেই। কই মাছের প্রান।

ভালো থাকবেন । আর কিনলে আমারে জানাইবেন।  আমি আছি এখানে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

সাধ থাকলেও সাধ্যে নাই । 😛

আপনি কি ঘড়ির দোকানদার, এইসব কে কিনবে?

Tech tunes e gorir dokandar ra likhe eta age jantam na.

You must be logged in to post a Tumment.