Quantcast
Ads by Techtunes - tAds

টেকটিউনস জরিপ [আগষ্ট-২০১২] : টেকটিউনস এ যুক্ত হচ্ছে নতুন নতুন বিভাগ !

33 টিউমেন্টস 1,788 দেখা 161 প্রিয়

techtunes-poll-logo.pngআগষ্ট মাসের জরিপ

জরিপের বিষয়টি ছিলঃ টেকটিউনসে আর কী কী নতুন বিভাগ চান?

  • জরিপটি বিগত ১লা আগষ্ট থেকে ৩১শে আগষ্ট পর্যন্ত স্থায়ী ছিল।

জরিপের ফলাফলঃ

  • জরিপটিতে মোট ২,০৯০ জন ভোটার অংশগ্রহণ করেন।

উল্লেখ্যঃ অন্যান্য (আপনার পছন্দ যোগ করুন) এর মধ্যে ফরেক্স ও জুমলা সর্বাধিক ভোট পেয়েছে।

উপরের ফলাফল থেকে, দেখা যাচ্ছে সবচেয়ে বেশি সংখ্যক ভোট পেয়ে ওডেস্ক প্রথমে রয়েছে, দ্বিতীয়তে রয়েছে এনড্রয়েড, তৃতীয়তে এসইও এবং ক্রমান্বয়ে বাকিগুলি।

টেকটিউনস এ যুক্ত হচ্ছে নতুন নতুন বিভাগ !

দেশের ১ নম্বর সোসিয়াল নেটওয়ার্ক ও সবচেয়ে বড় জনপ্রিয় প্রযুক্তি সাইট হিসেবে টেকটিউনস সবসময় চায় টিউনারদেরকে ব্লগিং এর অন্যরকম স্বাদ দিতে ! প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যোগ করার মাধ্যমে টেকটিউনস তাঁর এই ধারা বজায় রেখে আসছে !

পৃথিবীতে প্রতিনিয়তই বিভিন্ন নতুন নতুন জিনিস এবং বিষয় জনপ্রিয় হয়ে উঠছে। আর এজন্য টেকটিউনসও জনপ্রিয় কিছু বিভাগ এর প্রয়োজন বোধ করছিল। তাই গত মাসে বিভিন্ন আলোচিত ও জনপ্রিয় বিষয়গুলি নিয়ে এই জরিপটি করা হয়। সর্বাধিক ভোট পাওয়া বিভাগগুলি খুব শিঘ্রই টেকটিউনস এ যোগ হচ্ছে !

টেকটিউনস জরিপ [ সেপ্টেম্বর-২০১২ ] -এ অংশগ্রহণ করুন

এই মাসের জন্য নতুন জরিপ দেয়া হয়েছে।

-

সাইফুল ইসলাম
এঞ্জেল মডারেটর
টেকটিউনস

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

প্রথম হইসি জরিপের কমেন্টএ .ভোট দিছিলাম ওদেস্কএ জিত্সি 😀 😀 😀 😛 🙂

আমার প্রিয় বিষয় এসইও ৩য় স্থানে রয়েছে তবে ওডেস্ক বিজয়ী হওয়ায় অনেক খুশি হয়েছি 🙂

dhurrrr montai kharap hoye galo koto asa niye android k vote dilam ar sara mas jure opekkha korlam hoito android jitbe kintu e ki ditio holam.isss jodi prothom hotam tobe kotoi na moja hoito.ok bepar na next e dekhe nibo

Ek kaj korun SEO, ANDROID & ODESK tinti Bibhag korun.

Ami Nokia 6120c (S60 V3) use kori.
Ami offline e Bangla likhte chai. Karo kache kono software thakle janaben plz.

Vai boi (book) downloader akta bivag dile sobai khub upokrito hoto.doya kore vebe dekhben.

ভাই, শুধু কি ওডেস্ক হবে? নাকি ওডেস্ক, এনড্রয়েড, এসইও এই তিনটি বিভাগ একসাথে চালু হবে?

আমার একটা জিনিস দেখলে অনেক খারাপ লাগে, যখন দেখি একজন অন্যজনকে আঘাত দিয়ে কোন মন্তব্য করে। এসব দেখলে মন্তব্য করার ইচ্ছেটাই নষ্ট হয়ে যায়। যদিও আমার সাথে এমনটি কখনও হয়নি। তারপরেও আমার মনে হয় এটা কোন ঝগড়া করার সাইট নয়। কিন্তু একটা কথা আমরা সবাই জানি “ব্যাবহারে বংশের পরিচয়”। তাই হয়ত মন্তব্য করার সময় আমাদের একটু ভেবে চিন্তে করাটাই শ্রেয়’।

Sob
gulu bivag e guruttopurno, tai Jodi sob gulu e add kora hoto tahole chorom valo
hoto 😛
……………………………………………….

My
blog:- Tricks Source

android bivag chai..
amio android e vote disi and 1st hobe ta asha korechilam 🙁
ics e mayabi support kore na. :'(

সত্যিই এগুলোর প্রয়োজন ছিলো। ধন্যবাদ!!!

আমি এ্যাডসেন্সকে ভোট দিয়েছিলাম, টিটিতে এ্যাডসেন্স এর বিভাগও খুব দরকার।

লাল ঘোড়ার সাথে আমিও একমত। বই ডাউনলোডের জন্য একটি বিভাগ হলে ভালো হয়।

odesk !!!!!! gr8 gr8 😀 vote atai disilam

@saiful islam: kisu mone korben na. Kheyal korlam, apni apnar purono tune gulite reply den na. Tai notun tune a prosno korchi.. apnar qt nia ekti tune http://www.techtunes.com.bd/mobileo/tune-id/108114 ami porlam o download korlam, kintu zip file ti corrupted dekhacche. Vai, mobile dia eto kosto kore 12.9 mb download kore jodi ei result pai, tahole kar matha thik thake bolun? amar phone nokia e63 (hacked). Parle kono upokar koren.

এফিলিয়েশন কিভাবে করতে হয় তা আমি জানতাম না but techtunes ধন্যবাদ তা শিখানোর জন্য ,দেখতে পারেন আমার এফিলিয়েশন blog- http://swapthsports.blogspot.com/ আশা করি,অনেকের উপকারে আসবে

@ Admin: “রাশিয়ার মুসলিম অধ্যুষিত দাগেস্তান প্রদেশে” র প্রতিবেদনটি ডিলেট করে দেওয়া আপনার ঠিক হয়নি। কোনো ভুল থাকলে আপনি আমাকে নোটিশ দিতে পারতেন কিন্তু আমি একজন মেম্বার হিসেবে আপনি আমার পারমিশন ছাড়া কিভাবে প্রতিবেদনটি ডিলেট করেছেন। আমরা এইখানে মেম্বার হিসেবে অন্যর উপকার করছি আমরা যে এই পোষ্ট গুলো লিখি আমাদের তো এক টাকা আয় হচ্ছেনা। মনে রাখবেন অনেক সময় কিছু কিছু কাজ আইন মানে না। আপনি কি জানেন আমাদের এই পোষ্ট গুলো লিখতে বা সংগ্রহ করতে কত কষ্ট হয়। কেন এত কষ্ট করছি আমরা ? কি লাভ আমাদের ? নিজের লাভের দিকে না দেখে অন্যর উপকার করছি। একটু ভেবে দেখুন আপনার এই ভুলের জন্য কতজন এই প্রতিবেদনটি পায়নি। ভেবে দেখুন ইসলামের কতটুকু ক্ষতি হয়েছে। আপনি যদি এই প্রতিবেদনটি ডিলেট না করতেন আপনার এই ব্লগের মাধ্যমে মানুষ একটু লাভবান হত আর মহান আল্লাহ আপনাকে কিছু নেকি আপনাকে দিত। আপনি এডমিন হিসেবে আপনাকে এই ভাবে আচরণ করা আমার ঠিক হয়নি তাই আমাকে ক্ষমা করবেন। যেহেতু, আপনি এডমিন তাই আমার কিছু করার নাই শুধু এইটুকু দাবি রাখবো আমার প্রতিবেদনটি আবার রিপোষ্ট করুন।

আমি যেইটায় ভোট করেছিলাম সেইটায় মনে হয় আর কেউই ভোট দেয় নাই।কিছু দিন আগে টিটিতে একটা টিউন নিয়ে অনেক বিতর্ক হয়েছিল আর সেই টিউনটা ছিল মুভি নিয়ে।ডিলেট করার পর আবার এডমিন সেউ টিউন ফিরেয়ে এনেছিল অনেক বিতর্কের পরে তাছারাও প্রায় দেখা যায় টিটিতে প্রায়ই মুভি নিয়ে টিউন হয় এবং এই ধরনের আরো টিউন দেখা যায় যাহা টিটির স্মৃতির পাতায় থেকে যায়,তাই আমার প্রস্তাব ছিল এই ধরনের বিতর্ক এড়াতে ‘বিনোদন”নামে একটি বিভাগ খোলা হউক অথবা অন্য কোন নামও হইতে পারে এবং এই ধরনের টিউন গুলু কখনোই প্রথম পাতায় প্রকাশ হবেনা যাতে অন্য ভাল টিউন গুলু দ্রুত প্রথম পাতা থেকে হারিয়ে না যায়।

আমি কোন বিভাগে ভোট দিয়েছিলাম মনেই নাই।
হেহেহেহে।
ওডেস্ক বিভাগ চালু হলেই ভালো।

ওডেস্ক বিভাগ চালু হলে তো হবেনা কাজের বিভাগ ও চালু হতে হবে।
ভাই আমি একটা সমস্যায় ভুগতেছি তা হলো Local Disk(E)/Local Disk(F)/Local Disk(G) এগুলো রিনেম করে ভিন্ন ভিন্ন নাম দিলে কোন পরিবর্তন হয়না। কিনতু Local Disk(D) ড্রাইভটি রিনেম করলে তাতে যে নাম দেই সেই নামই থাকে। সমস্যাটা কি বুঝতে পারতেছিনা। একটু হেল্প করুন প্লিজ ভাই

ভাই আমি একজন নতুন ইউজার। আপনাদের কাছে একটা সাহায্য চাই। আমি facebook account 1 ta 2tr besi sign up করতে পারতেসিনা দইয়া করে কেও কি আমাকে বলবেন আমি কিভাবে একাধিক facebook account খুলতে পারব ? এমন কন software jodi thake tahole vai amake plz soft ta doia kore diben ki?
ভাই আমার খুবি দারকার ।

Ami to kono tai hoite parlam na….!

#Invite to my all : http://www.microjobworks.com?ref=1

Doel এর UPS(৭/৮ ঘন্টা ব্যকআপ) এর জন্য সাইফুল ভাই একটা টিউন করেছিলেন । তার লিন্কটা একটু শেয়ার করবেন ?

ভাই আমি আপনার কাছে Grateful ।বাংলা বানানটা কোন ভাবেই পারিনি ।

ধন্যবাদ

আরেকটা বিভাগও মনে হয় আসলে ভাল হবে তা হইল স্বাস্থ নিয়ে যেমন ‘স্বাস্থ ভাবনা’ বা স্বাস্থ সচেতনতা’ ইত্যাদি ইত্যাদি।

You must be logged in to post a Tumment.