Quantcast
Ads by Techtunes - tAds

পৃথিবীর এই প্রথম!! ভয়েস থেকে বাংলা কন্টেন্ট মার্কেটিং করার অভিনব ও যুগান্তকারি সার্ভিস, টেকটিউনস ‘ভয়েস টু স্পন্সরড টিউন’ ‘Voice to Sponsored Tune’ নিয়ে এলো টেকটিউনস

2 টিউমেন্টস 1,984 দেখা 3 প্রিয়

গতানুগতিক সব মার্কেটিং আইডিয়া এবং ধারা থেকে বের হয়ে টেকটিউনস সবসময় চিন্তা করে অভিনব,অভিনবত্ব এবং ইনোভেশনের। আর সেই ধারাবাহিকতায় টেকটিউনস নিয়ে এলো টেকটিউনস 'ভয়েস টু স্পন্সরড টিউন' 'Voice to Sponsored Tune।

টেকটিউনসের ভয়েস টু স্পন্সর টিউন এর মাধ্যমে আপনি আপনার মোবাইল, কম্পিউটার, ডেস্কটপ, ল্যাপটপ অথবা ট্যাব থেকে শুধুমাত্র আপনার ভয়েসটি রেকর্ড করে তৈরি করতে পারবেন আপনার প্রোডাক্ট, ব্র্যান্ড অথবা সার্ভিসের জন্য হাইকোয়ালিটি এবং স্টানিং স্পন্সরড কন্টেন্ট। আপনার প্রোডাক্ট, সার্ভিস আর ব্র্যান্ডকে পৌঁছে দিতে পারবেন পৃথিবীর সবচেয়ে বড় বাংলা সৌশ‌‌ল নেটওয়ার্ক যেখানে ৪ কোটির বেশি প্রযুক্তি পিপল জড়িত।

টেকটিউনস নিয়ে এলো বাংলাদেশের এই প্রথম ভয়েস টু স্পন্সর টিউন সার্ভিস

 

যার মাধ্যমে আপনি আপনার পণ্য সেবা অথবা ব্র্যান্ড সম্বন্ধে ভয়েস রেকর্ড করে শুধুমাত্র আমাদেরকে পাঠিয়ে দিলেই সেটি পরিণত হয়ে যাবে টেকটিউনস স্পন্সরড টিউনে। কনটেন্ট মার্কেটিংয়ের এক নতুন দিগন্ত টেকটিউনসের ভয়েস টু স্পন্সরড টিউন সার্ভিস। টেকটিউনস ভয়েস টু স্পন্সর টিউন সার্ভিসে আপনি আপনার ভয়েসে ঠিক যে কথা বলবেন সেটি স্পন্সর টিউন হিসেবে প্রকাশিত হবে। টেকটিউনস ভয়েস টু স্পন্সর টিউনের জন্য আপনাকে মনে রাখতে হবে আপনি যে কথাটি রেকর্ড করে পাঠাবেন ঠিক সে কথাটি স্পন্সরড টিউন হিসেবে পাবলিশড হবে। এছাড়া স্পন্সর টিউনে আপনি ছবি এবং ভিডিও তো যোগ করতে পারবেনই অবশ্যই।

টেকটিউনসের ভয়েস টু স্পন্সর টিউন সার্ভিস পৃথিবীর প্রথম ভয়েস থেকে সম্পূর্ণ স্পন্সর কন্টেন্টে প্রোভাইড করার কন্টেন্ট মার্কেটিং সার্ভিস যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার পণ্য সেবা ও ব্র্যান্ডের ব্র্যান্ডিং করতে পারবেন খুব সহজেই। টেকটিউনসের ভয়েস টু স্পন্সর টিউন সার্ভিসের মাধ্যমে আপনি আপনার পণ্য সেবা ও ব্র্যান্ডের বিষয় ভয়েস রেকর্ড করে শুধুমাত্র ‌টেকটিউনসে পাঠিয়ে দিলেই হবে। টে‌কটিউনসের ভয়েস টু স্পন্সর টিউনের মাধ্যমে আপনি আপনার পণ্য সেবা অথবা ব্র্যান্ডের কমার্শিয়াল প্রমোশনাল অ্যাডভার্টাইজ মূলক কন্টেন্ট মার্কেটিং করতে পারবেন শুধুমাত্র আপনার ভয়েসের মাধ্যমে। আপনার ভয়েসটি রেকর্ড করে পাঠিয়ে দিন টেকটিউনস অ্যাডভার্টাইজিং টিমে সাথে সাথে আপনার টিউনটি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্পন্সর টিউন হিসেবে পাবলিশড হবে।

টেকটিউনস ভয়েস টু স্পন্সর টিউন রেকর্ড করতে যে বিষয় গুলো আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে

  • আপনি আপনার ভয়েসে ঠিক যেভাবে কথা বলবেন ঠিক সেই ওয়ার্ডগুলো স্পন্সর টিউনে থাকবে। আপনি যদি কথার মধ্যে উ ই আ ইত্যাদিও যোগ করেন তবেও সেটি কথাতে থাকবে। আর তাই ভয়েস টু স্পন্সর টিউনে ভয়েস রেকর্ডের সময় কথাগুলো একেবারে বললে সবচেয়ে ভালো স্পন্সর টিউন হিসেবে কন্টেন্টটি প্রকাশ পাবে।
  • ভয়েসটি সম্পূর্ণ ক্লিয়ার ফরমেটে জন্য বিভিন্ন ভয়েস ইডিটর টুলের সাহায্য নিয়ে কারেকশন করে সেটিও পাঠানো যেতে পারে।
  • টেকটিউনসের ভয়েস টু স্পন্সর টিউন অবশ্যই বাংলা ভাষায় হতে হবে। অর্থাৎ আপনার ভয়েস রেকর্ডটি অবশ্যই বাংলা ভাষায় রেকর্ড করে পাঠাতে হবে।
  • ভয়েসের মধ্যে কোনো প্রকার ব্যাক গ্রাউন্ড মিউজিক অথবা শব্দ থাকলে এবং সেটি যদি স্পষ্টভাবে শোনা না যায় স্পন্সর টিউনেও সে ধরনের ইফেক্ট পরবে। আর তাই স্পন্সর টিউনের জন্য ভয়েস রেকর্ডের সময় অবশ্যই যেকোনো ধরনের ব্যাক গ্রাউন্ড নয়েজ থেকে আপনার ভয়েসটি মুক্ত রাখতে হবে।
  • ভয়েস রেকর্ডের সময় উ আ ই ইত্যাদি ধরনের শব্দ আপনার ভয়েসটি স্পন্সর টিউনে প্রকাশ পাবে। আর তাই আপনার ভয়েসটি হতে হবে সম্পূর্ণ ক্লিয়ার ভয়েস অর্থাৎ উ আ ই ইত্যাদি ধরনের ব্র্যাকিং ওয়ার্ডগুলো ভয়েস টু স্পন্সর টিউনে রেকর্ড করার সময় দেওয়া যাবে না।
  • ভয়েস টু স্পন্সর টিউন টেকটিউনসের একটি যুগান্তকারী সার্ভিস। যার মাধ্যমে আপনি খুবি কম সময়ে শুধুমাত্র আপনার ভয়েস রেকর্ডের মাধ্যমেই তৈরি করতে পারবেন স্পন্সর টিউন এবং আপনার কোম্পানির পণ্য এবং ব্র্যান্ড সম্বন্ধে করে তৈরি করে ফেলতে পারবেন হাই কোয়ালিটির স্পন্সর কনটেন্ট। আপনার রেকর্ডেড ভয়েসটি অবশ্যই ১৫ মিনিটের বেশি হওয়া যাবে না। ১৫ মিনিটের বেশি যে শব্দগুলা থাকবে সে শব্দগুলো স্পন্সর টিউনে আসবে না। আর তাই আপনার ভয়েস টু স্পন্সর টিউনটি ১৫ মিনিটের মধ্যের ভয়েস হতে হবে। ১৫ মিনিটের বেশি শব্দগুলো স্পন্সর টিউনে প্রকাশ পাবে না।
  • ভয়েস রেকর্ডের সময় খেয়াল রাখতে হবে যেনো আপনার ভয়েস সম্পূর্ণ স্পষ্টভাবে বুঝা যায় এবং লো সাউন্ড হয়ে আপনার ভয়েস রেকর্ড না হয়। লো সাউন্ড হয়ে ভয়েস রেকর্ড হলে এবং লো সাউন্ডের জন্য আপনার ভয়েস স্পষ্টভাবে বুঝা না গেলে সে ভয়েস কন্টেন্ট দিয়ে স্পন্সরড টিউন তৈরি করা সম্ভব হবে না।

কিভাবে ভয়েস রেকর্ড এবং ইডিট করবেন

ভয়েস রেকর্ড এবং ইডিটের জন্য ডেস্কটপের জন্য রয়েছে Audacity® ও Ocen Audio যার মাধ্যমে খুব সহজেই আপনার ভয়েস রেকর্ড করে ইডিট করতে পারবেন ভুলগুলো অর্থাৎ ভয়েস রেকর্ড করে ভুল কথাগুলো ফেলে দিয়ে শুধুমাত্র যতটুকু  বা যে ভয়েসটুকু দিয়ে আপনি স্পন্সর টিউন তৈরি করতে চাচ্ছেন সে ভয়েসটুকু দিয়েই স্পন্সর টিউন তৈরি করতে পারবেন। এ ভয়েস ইডিটরগুলো দিয়ে আপনি আপনার ভয়েসের যে কথাগুলো ভুল হবে সেগুলো অনায়াসে ফেলে দিয়ে শুধুমাত্র যে কথাগুলো দিয়ে স্পন্সর টিউন তৈরি করতে চাচ্ছেন সেগুলো তৈরি করে ভয়েস ফাইলটি অর্থাৎ অডিও ফাইলটি তৈরি করতে পারবেন।

এছাড়া মোবাইল থেকে রেকর্ড করার জন্য রয়েছে বেশ কিছু অডিও রেকর্ডার। গুগল প্লে স্টোরে অডিও রেকোর্ডার, ভয়েস রেকোর্ডার, ভয়েস রেকোর্ডার ইডিটর ইত্যাদি লিখে সার্চ দিলে পেয়ে যাবেন অসংখ্য ভয়েস রেকোর্ডার এবং ইডিটর। যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার ভয়েস রেকর্ড করে এবং সম্পাদনা করে অর্থাৎ আপনার কথার মধ্যে বা ভয়েসের মধ্যে ভুল কথাগুলো ফেলে দিয়ে শুধুমাত্র শুদ্ধ কথাগুলো রেখেই আপনি তৈরি করতে পারবেন আপনার স্পন্সর টিউনের জন্য আপনার ভয়েস কন্টেন্ট।

টেকটিউনস ভয়েস টু স্পন্সর টিউন সার্ভিসে ফুল প্যাকেজর মাধ্যমে যা পাওয়া যাবে

  • আপনার ভয়েস কারেক্টশন ও এডিটিং
  • আপনার ভয়েস থেকে কন্টেন্ট প্রসেসিং
  • আপনার কন্টেন্ট এর পূর্ণ প্রুফরিডিং
  • আপনার কন্টেন্ট এর পরিপূর্ণ সঠিক, শুদ্ধ, প্রমিত ও নির্ভুল বানান প্রসেসিং
  • আপনার কন্টেন্ট এর জন্য প্রয়োজনীয় ও প্রাসঙ্গিক ইমেইজ সংগ্রহ ও যুক্ত করা
  • আপনার কন্টেন্ট এর জন্য প্রয়োজনীয় ও প্রাসঙ্গিক ভিডিও যদি প্রয়োজন হয় সংগ্রহ ও যুক্ত করা
  • টেকটিউনস এর স্পন্সরড টিউন হিসেবে প্রকাশ করা

যেভাবে ভালো কোয়ালিটির ভয়েস রেকর্ড করবেন

  • স্পন্সরড টিউনের জন্য ভয়েস রেকর্ড করে অবশ্যই একবার নিজে শুনে শ্রবণ করে রিভাইস করে শিওর হয়ে নিন আপনি যে ভয়েসটি রেকর্ড করেছেন সেটি সঠিকভাবে শ্রবণ করা যাচ্ছে এবং সঠিকভাবে বোঝা যাচ্ছে। অস্পষ্ট, লো ভয়েস, লো সাউন্ড এ ধরনের ভয়েস রেকর্ড ফাইল দিয়ে স্পন্সর টিউন তৈরী করা সম্ভব হবে না। তাই ভয়েস রেকর্ড করে অবশ্যই ডাবল চেক করে নিন। যে আপনার রেকর্ডের ভয়েস ফাইলটি শুদ্ধ এবং সঠিক এবং শ্রবণ করা যাচ্ছে এবং সাউন্ড লো হয়ে যায় নিন।
  • আপনার ভয়েসটি সম্পূর্ণ আইসোলেটেড হতে হবে। অর্থাৎ ভয়েসের আশেপাশে নানা ধরনের শব্দ অথবা বাতাসের শব্দ অথবা ব্যাকগ্রাউন্ড নয়েজ ইত্যাদি থাকা যাবে না এবং এ ধরনের নয়েজ থেকে মুক্ত হয়ে আপনাকে আপনার ভয়েসটি রেকর্ড করতে হবে। খুবই ভালো হয় যদি নয়েজ মুক্ত কোনো পরিবেশে আপনি আপনার ভয়েসটি রেকর্ড করতে পারেন।
  • আপনার ভয়েস রেকর্ডের সময় খেয়াল রাখুন যেন আপনার কথা বলার বাঁচন ভঙ্গি খুবই ধীরে এবং সুষ্ঠু গতিতে হয় যেটি শ্রবণ করে বুঝতে পারা যায় আপনি কি বলছেন, আপনার ভয়েসের প্রতিটি ওয়ার্ড খুবই সূক্ষ্মভাবে উচ্চারণ করুণ এবং বাক্যগুলি খুবই শুদ্ধ-ভাবে বলুন। যেন আপনার ভয়েসটি শুনে প্রতিটি ওয়ার্ড শুনতে পারা যায় বা বুঝতে পারা যায়। খুব দ্রুত এমনভাবে কথা বলা যাবে না যাতে বুঝা না যায় আপনি কি বলছেন কোন শব্দ বলছেন এবং বাক্য বলছেন এবং এক্ষেত্রে খুব দ্রুত এবং অস্পষ্ট শব্দ যুক্ত ভয়েস স্পন্সর টিউন তৈরি করা সম্ভব হবে না। তাই আপনার ভয়েসের মডিউলশান এবং লেন্থ এমন রাখুন যেন তা শ্রবণ যোগ্য হয় এবং আপনার ভয়েস শুনে বুঝতে পারা যায় আপনি কোন ওয়ার্ড, বাক্য অথবা সেনটেন্স বলছেন।
  •  স্পন্সরড টিউনের কন্টেন্ট যেহেতু স্ম্পূর্ণ শুদ্ধ ভাষায় হবে সেহেতু আপনার ভয়েসটি বলার সময় স্পন্সরড টিউনে আপনাকে সম্পূর্ণ শুদ্ধ ভাষায় ভয়েসটি রেকর্ড করতে হবে। আঞ্চলিক টান, আঞ্চলিক ভাষা অথবা আঞ্চলিক শব্দ স্পন্সর টিউনে ব্যবহার করা যাবে না। আর তাই আপনার ভয়েসটি আপনার রেকর্ডের সময় আঞ্চলিক টান, ভাষা, শব্দ বাক্য থেকে সম্পূর্ণ পরিহার করে সহজ, শুদ্ধ এবং সাবলীল ভাষায় ভয়েসটি রেকর্ড করতে হবে।
  • আপনি যদি স্পন্সর টিউনে ছবি,ভিডিও এবং ইত্যাদি বিষয় যোগ করতে চান অথবা আপনার স্পন্সর টিউনে বিশেষ কেনে টেবিল লিংক যোগ করতে চান তবে তা স্পন্সরড টিউনে ভয়েসের মধ্যে উল্লেখ করে বলে দেবার প্রয়োজন নেই। স্পন্সর টিউনের ভয়েসটি একনাগাড়ে এবং স্পিস হিসেবে সম্পূর্ণ রেকর্ড করুন। আপনার স্পন্সর টিউনের ভয়েস ফাইলটি টেকটিউনস টিমকে পাঠানোর পরে টেকটিউনস টিম এর এক্সপার্ট টিম সেটিতে কোথায় লিংক করতে হবে ছবি যোগ করতে হবে, ভিডিও এড করতে হবে সেটি আপনার সাথে কনসাল্ট করে এবং এক্সপার্টিস দিয়ে তা যুক্ত করে দিবে।
  • আপনার ভয়েস রেকর্ডের ফাইলটি যথাসম্ভব ছোট ফাইল সাইজে রেকর্ড করে পাঠাতে হবে। এর জন্য আপনাকে লুসলেস অডিও কম্প্রেশান ফরমেট ব্যবহার করলে সবচেয়ে ভালো ফল পাওয়া যাবে। এক্ষেত্রে আপনি এমপিথ্রি ফরমেটে আপনার ভয়েসটি রেকর্ড করতে পারেন। অথবা ডব্লিউ এবি বা ওয়েব ফরমেটে রেকর্ড করতে পারেন। তবে ডব্লিউ বি ওয়েব ফরমেটের এম-থ্রি ফরমেটে সেইভ করলে সবচেয়ে ভালো। আপনি যদি ডব্লিউ এবি ফরমেটে সরাসরি সেইভ করেন তাহলে আপনার ফাইলটি অনেক বড় হয়ে যাবে। এবং তা আপলোড করতে অনেক বেশি সময় প্রয়োজন হবে। সাধারণত এম-থ্রি ফরমেটে ১৫ মিনিটের একটি ভয়েস সর্ব্বোচ্চ ২০ থেকে ২৫ মেগাবাইট পর্যন্ত হতে পারে এর উপরে হবে না। তাই আপনি আপনার ভয়েসটি এম-থ্রি ফরমেট অথবা ওয়েবের এম-থ্রি ফরমেটে সেইভ করে ভয়েস টু স্পন্সর টিউনের জন্য রেডী করুণ।
  • আপনার ভয়েস রেকর্ডের সময় স্যাম্পল রেট রাখুন ৪৪.১ কিলোহার্ট এবং চ্যানেল রাখুন স্টেরিও তাহলে আপনি আপনার হাই কোয়ালিটি ভয়েস দারুণ ফরমেটে এবং সঠিক সাউন্ড ক্যাপচারিং মাধ্যমে রেকর্ড করতে পারবেন।
  • আপনার ভয়েস রেকর্ডের সময় লো কোয়ালিটির মোবাইল ফোন এবং হেড-ফোন পরিহার থেকে বিরত থাকুন এবং নষ্ট হেড-ফোন থেকে ভয়েস রেকর্ড করা থেকে বিরত থাকুন।
  • নষ্ট এবং লো কোয়ালিটির হেড-ফোনে আপনার ভয়েসের মধ্যে অতিরিক্ত নয়েজের সৃষ্টি করবে অথবা ঝির ঝির শব্দ সৃষ্টি করবে। যা আপনার ভয়েস রেকর্ডিং এ বাঁধা সৃষ্টি করবে এবং আপনার স্পষ্ট কথাকে অস্পষ্ট করে দিবে আর তাই লো কোয়ালিটির মাইক্রোফোন এবং মোবাইল ডিভাইসটিকে বিরত থাকুন।
  • একটি ভালো কোয়ালিটির মাইক্রোফোন ব্যবহার করুণ অথবা একটি ভালো কোয়ালিটির মোবাইল ফোন ব্যবহার করে আপনার ভয়েসগুলো রেকর্ড করুন।
  • আপনার যেকোনো ভয়েস রেকর্ড করেই ভয়েস হিসেবেই টেকটিউনস টিমকে পাঁঠিয়ে দিলেই সেটি স্পন্সর টিউন হিসেবে পাবলিশড হবে না। আপনার ভয়েস থেকে স্পন্সর টিউনে পাবলিশড করার জন্য প্রথমে আপনার ভয়েসটি রিভিউ হবে যে আপনার ভয়েসটি সঠিকভাবে বুঝা যাচ্ছে কিনা এবং টেকটিউনসের ভয়েস টু স্পন্সর টিউনের যে গাইডলাইন দেয়া হয়েছে, সে মোতাবেক হয়েছে কিনা।
  • যদি আপনার ভয়েস স্পষ্ট হয় আপনার ভয়েস যদি লো কোয়ালিটির না হয়। আপনার ভয়েসের সাউন্ড যদি সঠিকভাবে বোঝা যায়, আপনার ভয়েস যদি শুদ্ধ থাকে এবং ভাষা যদি ঠিক থাকে তাহলে সেটি টেকটিউনস টিম সেটি দিয়ে স্পন্সর টিউন তৈরি করে পাবলিশড করে দিবে।

যেভাবে আপনার ভয়েস থেকে স্পন্সরড টিউন প্রসেস হবে

টেকটিউনস স্পন্সর টিউন তৈরি করার জন্য আপনি আপনার ভয়েস সাবমিটের পরে এটি রিভিউ করার পরে আপনার ভয়েসটি যদি টেকটিউনস ভয়েস টু স্পন্সর টিউনের জন্য রিভিউ থেকে উওীর্ণ হয়। তাহলে আপনাকে সাতদিনের একটি সময় দেওয়া হবে। আপনার স্পন্সর টিউন পাবলিশডের এবং সেই মধ্যে আপনাদের সাথে যোগাযোগ করে এবং কনসাল্ট করে আপনার ভয়েসের মাধ্যমে স্পন্সর টিউনটি তৈরি করা হবে।

স্পন্সর টিউনে ছবি, লিংক, ভিডিও অন্য কোন কন্টেন্ট টেবিল ইত্যাদি যোগ করার প্রয়োজন হলে টেকটিউনস অ্যাডভার্টাইজিং টিম আপনার সাথে যোগাযোগ করে এবং কনসাল্ট করে স্পন্সর টিউনের মধ্যে এ কন্টেন্টগুলো যোগ করে আপনার রিভিউ জন্য পাঠাবে এবং আপনি অ্যাপ্রুভাল করলে সেটি স্পন্সর টিউন হিসেবে পাবলিশড হয়ে যাবে।

টেকটিউনস 'ভয়েস টু স্পন্সরড টিউন' 'Voice to Sponsored Tune' এর সুবিধা

  • আপনি মুখে ১০ মিনিটে প্রায় ১০০০ শব্দের কন্টেন্ট তৈরি করে ফেলতে পারবেন যা লিখে তৈরি করা বেশ কষ্ট সাধ্যে।
  • আপনি শুয়ে অথবা বসে যে কোন স্থানে থেকে আপনার আইডিয়া জেনারেট করে মার্কেটিং কন্টেন্ট তৈরি করতে পারছেন।
  • আপনর হাতে মোবাইল টি হলেই হলো সেটি দিয়েই আপনার ভয়েস রেকর্ড করেই আপনার পণ্য সেবা বা প্রতিষ্ঠানের কন্টেন্ট মার্কেটিং করতে পারছেন।
  • শুধু ৫ মিনিট সময়ে আপনার ভয়েস রেকর্ড করে টেকটিউনস এডভার্টাইজিং এ পাঠিয়ে দিলে হলো বাকি সকল কিছু প্রসেস হলে এই নির্ভুল শুদ্ধ ও প্রয়োজনীয় ছবি ও ভিডিও যুক্ত কন্টেন্ট প্রকাশ হয়ে যাবে।
  • কন্টেন্ট তৈরি তে আপনার ৯৫ শতাংশ সময় বেঁচে যাচ্ছে। আর কি চাই!
  • আপনি শুধু ভয়েস রেকর্ড করলেই হলো বাকি প্রুফরিডিং, স্পেল কারেক্টশন, কন্টেন্ট ফরমেটিং, ছবি যোগ করা, ভিডিও যোগ করার সব কাজ টেকটিউনস এডভার্টাইজিং টিম থেকেই করে দেওয়া হবে।
  • আপনি কন্টেন্ট ক্রিয়েশনে কম এবং আপনার বিজনেস এ বেশি মনোনিবেশ করতে পারছেন।
  • আপনি মুখে বললে যত ক্রিয়েটিভ ভাবে প্রকাশ করতে পারেন লিখে তা প্রকাশ করা সময় সাপেক্ষ। তাই আপনার ক্রিয়েটিভিটির পূর্ণরূপ দিতে পারছেন টেকটিউনস টেকটিউনস 'ভয়েস টু স্পন্সরড টিউন' 'Voice to Sponsored Tune' এর মাধ্যমে।

প্রথম ১০০ জনের জন্য থাকছে বিশেষ ছাড়!!

টেকটিউনস এর নতুন এই সার্ভিস শুরুর উপলক্ষে প্রথম ১০০ জন এডভার্টাইজার পাবেন বিশেষ ছাড়!!

এখনই করুন আপনার পণ্য সেবা ও প্রতিষ্ঠনের কন্টেন্ট মার্কেটিং শুধু মাত্র আপনার ভয়েস রেকর্ড করেই

ভয়েস রেকর্ড করে আপনার পণ্য সেবা ও প্রতিষ্ঠনের কন্টেন্ট মার্কেটিং করতে

এখনই এই ফর্মটি http://techtun.es/tAds-Advertising-Query পূরণ করুন।

টেকটিউনস এডভারটাইজিং টিম থেকে Authorized Person আপনার সাথে যোগাযোগ করে ভয়েস টু স্পন্সরড টিউন এর মাধ্যমে আপনার আপনার পণ্য সেবা ও প্রতিষ্ঠনের কন্টেন্ট মার্কেটিং করতে প্রয়োজনীয় তথ্য, সার্ভিসে মূল্য ও প্রক্রিয়া নিয়ে সাহায্য করবে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.