Ads by Techtunes - tAds

লাইক দিন টেকটিউনসের অফিসিয়াল নতুন ফেসবুক পেইজ। আর নতুন প্রকাশ হওয়া টিউনের আপডেট পান নিয়মিত

18 টিউমেন্টস 8,409 দেখা 1 প্রিয়

দুঃচিন্তার দিন শেষ,এসে গেল টেকটিউনসের অফিসিয়াল পেজ,

অনিবার্য কারনবশত টেকটিউনসের পুরাতন পেজটির কার্যকর্ম বন্ধ ছিল। তাই টেকটিউনসের সঙ্গে যুক্ত থাকতে পারেননি অনেকে, অপেক্ষার দিন শেষ,

এখনি লাইক দিন টেকটিউনস নতুন অফিসিয়াল পেজে আর মেতে থাকুন প্রযুক্তির সুরে। তাই লাইক, শেয়ার, এবং ইনভাইট জানান টেকটিউনস নতুন অফিয়াল পেজে, আর তথ্য প্রযুক্তির  সম্পর্কে আপডেটেড থাকুন।

টেকটিউনস অফিসিয়াল  সাইটের সকল নতুন প্রকাশ হওয়া টিউনের  আপডেট পেতে এখনি লাইক দিন টেকটিউনসের নতুন অফিসিয়াল পেজে। টেক বিশ্বের সকল নতুন খবরা খবর আপনার ফেসবুকের নিউসফিডে পেতে এবং প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলার জন্য আপনাদের কথা মাথায় রেখে  চলে এলো  ফেসবুকে টেকটিউনসের নতুন পেজ।

টেকটিউনস পেজে আপনার মতামত জানান আমরা আপনার মতামত গুরুত্ব সহকারে বিবেচনা করব।তাই আর দেরী না করে আপনার মতামত জানতে এখনি লাইক দিন আমাদের পেজে। আপনার বিভিন্ন প্রশ্ন  বা মতামত দিন টেকটিউনস পেজের ম্যাসেজ বক্সে। আমরা মতামত বা প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সদা প্রস্তুত আছি।

আমরা প্রত্যেকেই কোন না কোন ভাবে প্রযুক্তির সাথে জড়িত,  আর এ সময় প্রযুক্তি ছাড়া একটি দিনও আমাদের কল্পনা  করা সম্ভব না,  তাই প্রযুক্তির সাথে আপডেটেড থাকতে লাইক দিন টেকটিউনসের পেজে।

আপনারা সবাই জানেন টেকটিউনস প্রযুক্তিপ্রেমীদের এক সর্গরাজ্য, ও অনন্য প্লাটফর্ম আর তাই  আর নতুন প্রকাশ হওয়া টিউনের আপডেট পেতে এখন আপনাকে খুব বেশী কষ্ট করতে হচ্ছে না, শুধু একটি লাইক দিন!!! ব্যাস আপনার কাজ শেষ আর আপনি টেকটিউনস সাইটের প্রতিটি টিউন পেয়ে যাবেন  টেকটিউনস পেজে। বুদ্ধিমানের কাজ হবে পেজ টিকে ফলোয়িং করে রাখা কারণ তাহলে আপনি পেজের প্রতিটি টিউন আপনার নিউজ ফিডে পেয়ে যাবেন।

তাই আর দেরী নয় এখুনি যুক্ত হন টেকটিউনস পেজের সাথে,

আর মেতে উঠুন প্রযুক্তির সুরে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনসের নতুন ফ্যানপেজের জন্য এতদিন অপেক্ষা করছিলাম।

ওকে, কিন্তু আগের পেজ টা ডিলেট করে দেন ফেসবুকের সাথে কন্টাক করে ।

শুকরান, যাজাকাল্লাহ খায়ের

চালিয়ে যান►

”আর নতুন প্রকাশ হওয়া টিউনের আপডেট পান নিয়মিত”
কিন্তু ………
আমার টিউনটা তো ফেসবুকে প্রকাশ হল না!!! http://www.techtunes.com.bd/internet/tune-id/478451

অকে ভাই লাইক দিতাছি 🙂

আগের পেইজ টা কি কারণে বাদ দেয়া হয়েছে?

প্রফাইলে ছবি সো করছে না কেন? আগে যেমন টিউনারের ছবি সো করত এখন সেটা হচ্ছে না । আশা করি দ্রুত সমস্যা সমাধাণ করবেন । ধন্যবাদ ।

যুক্ত অাছি ,যুক্ত খাকবো ।
ধন্যবাদ ,
টেকটিউনস

You must be logged in to post a Tumment.