Quantcast
Ads by Techtunes - tAds

এবার পকেটে নিয়ে ঘুরুন টেকটিউনস!! চলে এলো টেকটিউনস এর Ultra মর্ডান, Cutting Edge ও ফিচার Enriched মোবাইল ভার্সন Mobile Version, বেটা সংস্করণ!!

30 টিউমেন্টস 7,032 দেখা 1 প্রিয়

হ্যালো টেকটিউনস কমিউনিটি!!

টেকটিউনস নিয়ে এলো শুধু মাত্র আপনাদের জন্য টেকটিউনসের নতুন Ultra মর্ডান, Cutting Edge ও ফিচার Enriched মোবাইল ভার্সন Mobile Version, বেটা সংস্করণ!!।

দীর্ঘ প্রতিক্ষার পর, চলে এসেছে টেকটিউনস এর মোবাইল ভার্সন।

আপনি আপনার হাতের স্মার্ট ফোনের মাধ্যমে খুব সহজে যখন তখন টেকটিউনসে চলে আসতে পারবেন, আর দেখতে পাবেন টেকটিউনসের টেকটিউনারদের নতুন নতুন টিউনস অনায়েসে, প্রকাশ করতে পারবেন নতুন টিউন মুহূর্তেই, টিউনের টিউমেন্ট ও রিপ্লাই টিউমেন্ট দিতে পারবেন নিমিষেই ও আপনার স্ট্যাটাস আপডেট করতে পারবেন আপনার প্রিয় মোবাইলটি ব্যবহার করেই।

বর্তমানে টেকটিউনস এর মোবাইল ভার্সনের এ সংস্করণটি বেটা সংস্করণ, বেটা সংস্করণে আরও অনেক ফিচার যুক্ত করে টেকটিউনস এর পূর্ণাঙ্গ মোবাইল ভাসর্ন রিলিজ পাবে।

অজানা ও অদেখা এক্সক্লুসিভ সব টিউন আবিস্কার করুন টেকটিউনস এর মোবাইল ভার্সন এর 'Discover Tunes' অপশন এর মাধ্যমে

পেতে চান ও আবিষ্কার করতে চান টেকটিউনসের অজানা ও অদেখা এক্সক্লুসিভ সব টিউন? এখনই চলে যান টেকটিউনস এর মোবাইল ভার্সন এর 'Discover Tunes' অপশনে।

টেকটিউনস এর মোবাইল ভার্সনের 'Discover Tunes' অপশন এর মাধ্যমে আপনি টেকটিউনস এর এক্সক্লুসিভ টিউন গুলো পেয়ে যাবেন আপানার টিউন ফিডে আর আবিষ্কার করতে পারবেন সে অজানা ও অদেখা টিউন গুলো যে গুলো আপনি আগে দেখেননি।

টেকটিউনস এর দারুন সব এক্সক্লুসিভ টিউন গুলো আবিষ্কার করতে এখনি ইউস করুন টেকটিউনস এর মোবাইল ভার্সনের 'Discover Tunes' অপশন।

টিউন করতে ও সকল টিউন ম্যানেজ করতে পারবেন মোবাইল থেকেই

টেকটিউনস মোবাইল ভার্সন থেকে এখন আপনি অল্প ডাটায় খুব তাড়াতাড়ি টিউন করতে পারবেন টেকটিউনসে লগইন করেই। সেই সাথে আপনার টিউন গুলো ম্যানেজও করতে পারবেন আপনার হাতের মুঠোয় থাকা মুঠোফোনটি ব্যবহার করেই।

তাহলে আর দেরি কেন? এখনি লেখা শুরু করুন আপনার এক্সক্লুসিভ সব টিউন আপনার প্রিয় Handheld ডিভাইস থেকেই।

টিউমেন্ট ও রিপ্লাই টিউমেন্ট করতে পারবেন আপনার স্মার্ট ফোন থেকেই

টেকটিউনস মোবাইল ভার্সনের মাধ্যমে টিউনে টিউমেন্ট করতে পারবেন এবং টিউমেন্টের রিপ্লাই দিতে পারবেন মুহূর্তেই। আপনি শুধু পিসি থেকেই নয়, আপনার হাতের হ্যান্ড সেটটির মাধ্যমে টেকটিউনসে আপনার একাউন্টে লগইন করুন যেকোন সময়। এখন ঘরে বাইরে সবসময় টেকটিউনস মোবাইল ভার্সনের মাধ্যমে আপনি টেকটিউনসে টিউমেন্ট করতে ও রিপ্লাই টিউমেন্ট দিতে পারবেন।

কেন টেকটিউনস এর মোবাইল ভার্সন?

কারণ একটাই 'The World has Gone Mobile'. বিশ্বের প্রায় ৭০% ইন্টারনেট ট্রাফিক এখন আসে মোবাইল থেকে। ২০০৮ সালে যখন টেকটিউনস যাত্রা শুরু করতে তখন 'মোবাইল ইন্টারনেট' তো দূরে থাক ইন্টারনেট ব্যবহারই ছিল দূরহ। একমাত্র ডেস্কটপ ও ল্যাপটপ থেকে ইন্টারনেট ব্যবহার করা যেতো তাও উচ্চ মূল্যে স্লো ইন্টারনেটে।

তবে পৃথিবী এখন অনেক স্মার্ট, অনেক আধুনিক। পরিবর্তন হয়েছে মানুষের চাহিদার, ধরন বদলেছে মানুষের ইন্টারনেট ব্যবহার করার অভ্যাস। সারা বিশ্বে এখন ৭০% ইন্টারনেট ইউজার পিসি ইউস করুক আর নাই করুক ইন্টারনেট ইউজাররা এখন স্মার্ট মোবাইল ঠিকই ব্যবহার করে।

আর টেকটিউনস সবসময়ই Current Trend ও State of the Art চিন্তাতে বিশ্বাস করে। আর তাই ইন্টারনেট ইউজারদের চাহিদার কথা ও টেকটিউনস এর সুবিশাল কমিউনিটিকে আরও Best User Experience দিতে এবং সবার মাঝে বিজ্ঞান ও প্রযুক্তির জ্ঞান শেয়ারকে আরও সহজবোধ্য করতে টেকটিউনস নিয়ে এসেছে টেকটিউনস এর Ultra মর্ডান, Cutting Edge ও ফিচার Enriched মোবাইল ভার্সন Mobile Version.

যেভাবে ভিজিট করবেন টেকটিউনসের মোবাইল ভার্সন

আপনার স্মার্ট ফোন এর যেকোনো ব্রাউজার দিয়ে সরাসরি ভিজিট করুন techtunes.mobi  বা mobi.techtunes.com.bd  তাহলেই আপনি প্রবেশ করতে পারবেন টেকটিউনস এর Ultra মর্ডান, Cutting Edge ও ফিচার Enriched মোবাইল ভার্সন Mobile Version.

তো আর দেরী কেন এখনি এক্সপিরিয়ান্স নিন টেকটিউনস মোবাইল ভার্সনের আর সবসময় থাকুন টেকটিউনসের সাথে।

আসছে টেকটিউনসের মোবাইল অ্যাপ - Andoid, iOS ও Window প্ল্যাটফর্মের জন্য

খুব শীঘ্রই টেকটিউনস নিয়ে আসছে আপনাদের জন্য টেকটিউনস মোবাইল অ্যাপ। এই মোবাইল অ্যাপ, আপনি আপনার Andoid, iOS ও Window ফোনে ব্যবহার করতে পারবেন ধুমসে!

টেকটিউনস মোবাইল অ্যাপের আপডেট জানতে কানেক্ট থাকুন টেকটিউনসের সাথেই!

টেকটিউনস এর মোবাইল ভার্সন এখন আপনার জন্য রেডি আপনি এখন এর বেসিক ফিচার গুলো ব্যবহার করতে পারবেন শুয়ে, বসে আপনার হাতের মুঠোয় রেখেই! তবে এটি এখনও বেটা সংস্করণে রয়েছে। আরো নতুন নতুন সব চমক নিয়ে আসছে টেকটিউনস মোবাইল ভার্সনে।

টেকটিউনস মোবাইল ভার্সনের বেটা সংস্করণে আরও দারুন, এক্সক্লুসিভ ও অভিনব সব ফিচার যোগ হয়ে পূর্ণাঙ্গ ভার্সন চলে আসবে খুব শীঘ্রই।

সবসময় মৌলিক টিউন করার চেস্টা করুন আর মেতে থাকুন প্রযুক্তির সুরে।

টেকটিউনস এর এই নতুন মোবাইল ভার্সন নিয়ে জানান আপনার মতামত

টেকটিউনস এর Ultra মর্ডান, Cutting Edge ও ফিচার Enriched মোবাইল ভার্সন Mobile Version ব্যবহার করে আপনার প্রতিক্রিয়া কী? আর কী কী ফিচার আপনি মনে করছেন থাকতে পারে। আপনার গুরুত্বপূর্ণ ও গঠন মূলক মতামত জানান টিউমেন্ট এর মাধ্যমে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

খবরটা খুব ভালো লাগল । এখন টেকটিউনস-এ আরো বেশি ভিজিটর আসবে আশা করি । টিউনটা শেয়ার করলাম ।

স্মার্টফোন অ্যাপ অাসবে কবে?

টেকটিউনস ডেস্ক এ সদস্য প্রতিনিয়ত বেড়েই চলেছে। প্রতিদিনই নতুন ব্যবহারকারী তাদের সমস্যার কথা জানাচ্ছে। কিন্তু টেকটিউনস থেকে আগের মত কোনো উত্তর দেয়া হচ্ছে না। অনেকের সমস্যা সমাধান হচ্ছে না, সমাধান হলেও তা “Completed” হিসেবে চিহ্নিত হচ্ছে না। টেকটিউনস এ কোনো সমস্যার সম্মুখীন হওয়া একজন ব্যবহারকারী যখন দেখবে যে তার প্রশ্নের উত্তর সে পাচ্ছে না তখন সে কেন টেকটিউনস ডেস্ক এ তার সমস্যার কথা জানাবে? শুধু মাত্র টেকটিউনস এ বলা হয় “টেকটিউনস সংক্রান্ত অনুসন্ধান, সমস্যা, কোন টিউন, টিউনার, মন্তব্যকারী সম্বন্ধে অভিযোগ, কোন ধরনের অনুরোধ ও সাহায্যের জন্য ও জিজ্ঞাসার জন্য টেকটিউনস ডেস্ক ব্যবহার করুন” এই কারণে?! এক্ষেত্রে আমাদের বুঝতে হবে যে ব্যক্তি বা ব্যবহারকারী বা পাঠক টেকটিউনস ডেস্ক এ তাদের কথা তুলে ধরছে তারা অবশ্যই টেকটিউনস কে ভালোবাসে, শুধু টিউনারশীপ ব্লক হওয়া টিউনাররাই এখানে আসে না! কিছু স্প্যামার টেকটিউনস ডেস্ক এর পরিবেশ নষ্ট করেই যাচ্ছে, টেকটিউনস থেকে কিছুই বলা হচ্ছে না! এমনটা কি হওয়া উচিত? মোটেই নয়।

টেকটিউনস ডেস্ক এ কিছু Contributor প্রয়োজন যারা ব্যবহারকারীদের সমস্যার সমাধান দেবে এবং তার পাশাপাশি তাদের কিছু special ability থাকবে যেমনঃ স্প্যাম পোস্ট ডিলিট করা, কোনো সমাধান হওয়া প্রশ্নকে “completed” হিসেবে চিহ্নিত করা ইত্যাদি ।

আমরা যদি লক্ষ্য করি তাহলে দেখব How-To Geek, Microsoft Community, Stack Exchange, TechNet ইত্যাদি ফোরাম এ Reputation / Rank এর ব্যবস্থা রয়েছে । Rank এ থাকা ব্যক্তিরা কিছু বিশেষ ক্ষমতার অধিকারী। তারা নিজ নিজ কমিউনিটির উন্নতির জন্য কাজ করে যাচ্ছে। তারা এসব নিঃস্বার্থে করে যাচ্ছে কারণ তারা তাদের কমিউনিটিকে ভালোবাসে। এখন অনেকে বলতে পারে যে ঐ সকল ফোরাম অনেক বড়, তাতে অনেক মানুষ জড়িত, সেখানে অনেক কিছুর সমাধান পাওয়া যায় ইত্যাদি ইত্যাদি… যাদের মনে এসব কথার উদয় হচ্ছে তাদের আমি জিজ্ঞেস করতে চাই, আপনারা টেকটিউনস কে কতটুকু চেনেন? টেকটিউনস হলো বাংলাদেশের সর্ব বৃহৎ টেক কমিউনিটি। টেকটিউনস কে আপনারা এখন যেমনটা দেখছেন তেমনটা আগে ছিলোনা। অত্যন্ত দূঃখের সাথে আমাদের স্বীকার করতে হবে যে কিছু অসাধু ব্যক্তিদের কারণে টেকটিউনস তার সোনালী দিন হারাতে বসেছে।
টেকটিউনস অনেক সময় সুপ্রিম টিউনার, রিভিওয়ার ইত্যাদি পদে এ আগ্রহীদের আবেদন করতে বলে। আমি মনে করি টেকটিউনস যদি এমন কিছু সেচ্ছাসেবক খোজে যাদের নিঃসার্থভাবে কমিউনিটির জন্য কাজ করার আগ্রহ আছে, তাহলে অনেকেই সারা দেবে। কারণ আমার মত অনেকেই টেকটিউনস কে ভালোবাসে, তারা হয়ত আমার চেয়ে বেশি ভালোবাসে। টেকটিউনস থেকে একবার আমাকে বলা হয়েছিল আমি যদি টেকটিউনস এর কমিউনিটি ম্যানেজার হিসেবে কাজ করতে আগ্রহী হই তাহলে যেনো আমার একটা CV তাদের পাঠাই, আমি কোন উত্তর পাই নি। কারণ, আমি হয়ত বা যোগ্য না। কিন্তু টেকটিউনস এ অনেক যোগ্য টিউনার রয়েছে যারা টেকটিউনস কে ভালোবাসে বলে টেকটিউনস এর সাথে রয়েছে। লিখালিখির অন্যান্য জায়গা থাকা সত্যেও টেকটিউনস এ তাদের মানসম্মত টিউন উপহার দিয়ে যাচ্ছে। তাদের কারণে পাঠকরা টেকটিউনস এ বার বার ফিরে আসছে।

সুত্রঃ http://techtunes.userecho.com/topics/4522–/
সম্পূর্ণ লিখাটি টেকটিউনস ডেস্ক এ রয়েছে, উপরের লিংকে পাওয়া যাবে ।

ধন্যবাদ

টিউমেন্ট ডিলিট করার অপশ্ন যোগ করলে ভালো হবে অনেক।

    ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য।

      টেকটিউনস মেন্টর এর কাছে আমার প্রশ্ন, কোনটি টেকটিউনস এর আসল পেইজ!? টেকটিউনস এ যে পেইজটা দেখাচ্ছে সেটা নাকি টেকটিউনস ডেস্ক এ যেটা দেখাচ্ছে সেটা? টেকটিউনস ডেস্ক এ যে পেইজটি embed করা আছে তা ঠিক থাকতেও নতুন পেইজ তৈরি করা হয়েছে কেনো? ঐ পেইজ কি এখন আর টেকটিউনস ব্যবহার করে না? যদি না করে তাহলে তা টেকটিউনস ডেস্ক এ সংযুক্ত করা কেন?
      প্রথম পেইজঃ https://www.facebook.com/Techtunes
      দ্বিতীয় পেইজঃ https://www.facebook.com/oTechtunes
      কোনটি আসল?

আমার টিউমেন্ট টি যেহেতু ডিলিট হয়েছে, তাই আমি ধরে নিচ্ছি টেকটিউনস মেন্টর আমার টিউমেন্ট দেখেছেন । আমি উত্তর এর আশা করি ।

আশা করি নোটিফিকেশন সিস্টেম ও মোবাইল উপযোগী ড্যাশবোর্ড এড করা হবে। পোস্ট করে ইমেইল চেক করে কমেন্ট রিপ্লে করা একটা বিরক্তিকর কাজ। একটা রিয়েল টাইম নোটিফিকেশন সিস্টেম অন করা উচিৎ। ফেসবুকের মত। তাছাড়া লগিন করার সময় ক্যাপচা টা চেঞ্জ করা উচিৎ। Opera mini/ UC mini দিয়ে পোস্ট / রিপ্লে / লগিন করা যায় না। অথচ অধিকাংশ মোবাইল ব্যবহারকারী এই মিনি ব্রাউজার ব্যবহার করে কারন হচ্ছে ডাটা। তাই আশা করি এই বিষয়গুলো ভেবে দেখবেন। বিশেষ করে লগিন পেজের ক্যাপচা।।

    আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য। আপনার দেওয়া মতামত টেকটিউনস গুরুত্ব সহকারে বিবেচনা করবে। ধন্যবাদ

মোবাইল ভারশনের লিংক কই?

দেরীতে করে হলেও চমৎকার এই স্টেপকে স্বাগত জানাই!

কোথা থেকে টিউন বিভাগ দেখতে পাব?

নতুন আইডি খুললেই You have broken Techtunes Rules and eventually your Tunership has been suspended. এটা দেখাচ্ছে। আইডি কি আর ঠিক করা যাবে!?

You must be logged in to post a Tumment.