Quantcast
Ads by Techtunes - tAds

আর নয় ডাটা নিয়ে টেনশন, এখন থেকে টেকটিউনস ব্যবহার করুন কোন MB ছাড়াই একদম ফ্রি

11 টিউমেন্টস 4,373 দেখা প্রিয়

হ্যালো টেকটিউনারস,

কেমন আছেন সাবাই ? আশা করি সবাই ভালোই অাছেন। আপনারদের মাঝে অারো একটি সুখবর নিয়ে ফিরে এলাম, সে সুখবরটি আশা করি আপনারা সবাই টিউনের টাইটেল পড়েই বুঝে গেছেন। জ্বী আপনি যা দেখছেন সত্যিই দেখছেন এখন থেকে আপনি যখন ইচ্ছে টেকটিউনস ভিসিট করতে পারবেন কোন প্রকার ডাটা চার্জ ছাড়াই। এবং যতক্ষন ইচ্ছে টেকটিউনস ব্যবহার করতে পারবেন ফ্রি ব্যাসিকসের মাধ্যমে একদম ফ্রি।

[আপনার মোবাইলে যদি ০০.০০ MB থাকে তাহলেও সমস্যা নেই। আপনার কাজ শুধুমাএ ডাটা কানেকশন অন করা এবং ফেসবুকে লগইন করা।]

আপনি যদি রবি বা গ্রামীনফোন অপারেটর এর গ্রাহক হন তাহলে আপনি বিনামূল্যেই টেকটিউনস ভিসিট করতে পারবেন। কারণ বাংলাদেশে এ দুটি কোম্পানী ফ্রি ব্যাসিকস এর ব্যবহার এক্সেপট করে। সুতরাং বুঝতেই পারছেন ফ্রি টেকটিউনস ব্যবহার করতে হলে আপনাকে এ দুটি কোম্পানীর গ্রাহক হতে হবে। এ তো গেল শুরুর কিছু কথা। এখন বিস্তারিত আলোচনা করা হচ্ছে:

কিভাবে ফ্রি ব্যসিকস থেকে টেকটিউনস ডাটা চার্জ ছাড়াই ব্যবহার করবেন?

বিঃদ্র : নিচে স্ক্রীনশটের মাধ্যমে রেডমার্ক দিয়ে দেখানো হয়েছে ঠিকমত বুঝানোর জন্য। 

আশা করি আপনারা বেশির ভাগেই ফেসবুক একাউন্ট রয়েছে। আপনি আপনার ফেসবুকে লগইন করুন এবং ফেসবুকে লগইন করার পর অল অপশন এ ক্লিক করুন।

এর পর নিচের স্ক্রীনশটটি লক্ষ্য করুন, আপনি যদি রবি বা গ্রামীনফোনের ইউজার হন তাহলে এখানে আপনি একটি অপশন খুঁজে পাবেন Free Basics নামে। এখন এ Free Basics অপশনে ক্লিক করুন।

Free Basics অপশনে ক্লিক করার পর আপনি Free Basics এর হোম পজে দেখতে পাবেন। বিনামূল্যে টেকটিউনস ইউস করতে এ পেজটির শেষে চলে যেতে হবে।

এখন আপনি Free basics হোম পেজের শেষ অংশে Add More Free Services অপশন দেখতে পাবেন, আপনাকে সে অপশনটিতে ক্লিক করতে হবে।

Add More Free Services অপশনে ক্লিক করার পর নিচের স্ক্রীনশটের মত একটি পেজ দেখতে পাবেন। পেজটির শুরুতে Search for more free services লিখা দেখতে পাবেন। তার নিচেই একটি সার্চ বক্স খুঁজে পাবেন, এ সার্চ বক্সে আপনাকে Techtunes লিখে সার্চ করতে হবে।

Techtunes লিখে সার্চ করার পর অনেক গুলো সার্চ রেজাল্ট পেয়ে যাবেন। কিন্তু এখন কিভাবে বুঝবেন যে অফিসিয়াল টেকটিউনস ফ্রি সাভির্স কোনটি? ok বলে দিচ্ছি স্ক্রীনশটে রেড মার্ক করে দেওয়া দ্বিতীয় Free Service টি অফিসিয়াল টেকটিউনস ফ্রি সাভির্স।  এটি বুঝার জন্য টেকটিউনসে লোগোটি ভালো ভাবে খেয়াল করুন। এবং স্ক্রীন শটে দেখানো দ্বিতীয় সাভির্সটিতে ক্লিক করুন।

অফিসিয়াল টেকটিউনস ফ্রি সাভির্সে  ক্লিক করার পর আপনি নিচের স্ক্রীন শটের মত একটি পেজ দেখতে পাবেন। এখন আপনি এ পেজ থেকে টেকটিউনসকে ফ্রি সাভির্সে এড করার জন্য Add এ ক্লিক করুন।

ব্যাস!! আপনার কাজ শেষ এখন আপনি টেকটিউনস অফিসিয়াল সাইটে ঢুকে পড়েছেন কোন প্রকার ডাটা খরচ করা ছাড়াই।এখন থেকে নিন 00.00 MB তে টেকটিউনস চালানোর মজা।

নিচে আপনাদের দেখানোর সুবিধার্থে আরো কিছু টেকটিউনসের অফিসিয়াল সাইটের স্ক্রীনশট দেওয়া হলো 🙂

পরবর্তীতে আপনি যদি বিনা ডাটা খরচে যদি টেকটিউনসে ভিসিট করতে চান তাহলে আগের মতে করে Free Basics এ চলে যান এবং নিচের স্ক্রীনশটটি লক্ষ্য করুন। এখানে দেখতে পাচ্ছেন MOST USED ক্যাটিগরীতে Techtunes ফ্রি সাভির্সটি রয়েছে। এখানে আপনি টেকটিউনসে ক্লিক করে ফ্রি ভিসিট করুন টেকটিউনসে।

এ টিউনটি পড়ে আপনাদের কেমন লাগল জানাতে ভুলবেন না। আপনার যেকোন প্রকার মতামত আমাদের জানাতে পারে টিউমেন্টের মাধ্যমে। আপনার মতামত জানতে অবশ্যই টিউমেন্ট করুন।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

টেকটিউনস থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে টেকটিউনসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট টেকটিউনসের প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

:arrow: ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

:arrow: ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।

:arrow: ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনি নিশ্চইয় চান টেকটিউনসের সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন টেকটিউনসকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন টেকটিউনার।

:arrow: ৫. Like করুন Techtunes Facebook Page: http://go.techtunes.com.bd/fbpage

:arrow: ৬. Join করুন Techtunes এর Facebook Group এ : http://go.techtunes.com.bd/fbgroup

:arrow: ৭. যুক্ত  করুন Techtunes এর Google Plus এ : http://plus.google.com/+techtunes

:arrow: ৮. Follow করুন Techtunes কে Twitter: এ : http://go.techtunes.com.bd/twitter

:arrow: ৯. Subscribe করুন Techtunes এর RSS এ: http://go.techtunes.com.bd/rssfeed আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।

:arrow: ১০. Subscribe করুন Techtunes এর Email RSS এ : http://go.techtunes.com.bd/rssemail নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।

টেকটিউনসের প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই টেকটিউনসের মূল চালিকা শক্তি।

টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে সাপোর্ট ও প্রমোট করুন। টেকটিউনসের সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।

শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

মেতে থাকুন প্রযুক্তির সুরে

জানুন টেকটিউনসকে

নিয়মিত অংশগ্রহণ নিন টেকটিউনসের রিয়েল কমিউনিটিতে

টেকটিউনস দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় প্রযুক্তির সোসিয়াল মিডিয়া হলেও এটি শুধু মাত্র ভার্চুয়াল জগতেই সীমাবদ্ধ নয় দেশের বিভিন্ন জেলায় নিয়মিত ভাবে টেকটিউনসের বিভিন্ন মিটআপ আর টেকটিউনসের টপটিউনারদের নিয়ে জাঁকজমক ভাবে কনক্লেভ অনুষ্ঠিত হয়।  যেখানে টেকটিউনস কমিউনিটি একে অন্যর সাথে সরাসরি মত এ কুশল বিনিময় করতে পারে।

এ টিউনটি আমি আমার ব্যক্তিগত উদ্যেগেই করলাম। সবার আশা পূর্ণ হোক এই প্রত্যাশায় আমি শোয়াইব আহমেদ ধন্যবাদ জ্ঞাপন করছি। ভাল থাকবেন সবাই। আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা টিউমেন্টে জানাতে ভুলবেন না কিন্তু। মেতে উঠুন প্রযুক্তির সুরে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

ধন্যবাদ!
অনেকের উপকারে আসবে 🙂

আপনাকেও ধন্যবাদ সাথে থাকার জন্য।

ফ্রি বেসিক থেকে গুগল রিক্যাপচার জন্য টেকটিউন্সে লগিন করা যাচ্ছে না, তাই আশা করি লগিন ক্যাপচা রিমুভ করবেন এতে সবাই ডাটা চার্জ ছাড়াই লগিন কমেন্ট পোস্ট ইত্যাদি করতে পারবে, ভিজিট আরো বেড়ে যাবে।, আর মোবাইল / ফ্রি বেসিক উপযোগী একটা ড্যাশবোর্ড বানাবেন। যাতে পোস্ট করা আরো সহজ হয়, এগিয়ে যাক টেকটিউন্স।

টেকটিউনস আপনার মতামত গুরুত্বের সাথে বিবেচনা করবে।

যাক এতো দিনে কাজের কাজ হইলো… এতো দিন Freebasics এ ঘোড়ার ডিম করতাম। এখন টেকটিউনস দেখবো…

আপনাকে অনেক ধন্যবাদ।এবারই ফ্রী Basic কে কাজে লাগাতে পারব!

আমাদের সাথেই থাকুন।

Free Basis এ টেকটিউন ফ্রি চলছে না,স্টান্ডার্ড ডেটা চার্জ প্রযোজ্য শো করছে..

You must be logged in to post a Tumment.