Quantcast
Ads by Techtunes - tAds

খুব সহজেই যে কারও মোবাইলের লক করা ফাইল/ফোল্ডার/মেসেজ/গ্যালারি/সব কিছু দেখে নিন মাত্র এক মিনিটে (পাসওয়ার্ড জানার প্রয়োজন নেই !!)

0 টিউমেন্টস 600 দেখা প্রিয়

সবাইকে “টেক পরিবার” এর পক্ষ থেকে শুভেচ্ছা এবং প্রথমবারের মত আপনাদের জন্য নিয়ে এসেছি একটি অমানবিক টিপস। অমানবিক টিপস এজন্য বলছি যে, আজকে প্রথমবারের মত আমি আপনাদেরকে একটি বাজে টিপস দেখাতে যাচ্ছি !!  আর সেটি হচ্ছে কিভাবে আপনি যে কারও মোবাইলের লক করা ফাইল/ফোল্ডার/মেসেজ/গ্যালারি/সব কিছু দেখে নিতে পারবেন মাত্র এক মিনিটে এবং সেজন্য আপনাকে লক করা পাসওয়ার্ড জানার বিন্দুমাত্রও প্রয়োজন হবে না।

আপনি যদি কারও (যেমন আপনার ফ্রেন্ড এর) মোবাইলের লক করা ফাইল/ছবি/ভিডিও ইত্যাদি ইত্যাদি দেখতে চান, তাহলে আপনি সেখানে আপনি ঢুকতে পারেন না পাসওয়ার্ড না জানার কারনে।

তাহলে উপায় ?? আমি আছি না !!

এজন্য প্রথমে আপনি যার মোবাইলের লক করা ফাইল/ফোল্ডার/মেসেজ/গ্যালারি/ ইত্যাদি দেখতে চান, তার মোবাইলটি হাতে নিবেন। তারপর তার মোবাইলের SETTINGS  এ যাবেন।

সেখান থেকে APPLICATION MANAGER এ যাবেন।

সেখান থেকে খুজে বের করবেন তার লক করা অ্যাপ্লিকেশন (অর্থাৎ অ্যাপ-লকার) কোনটি। সাধারনত অ্যাপ-লকার গুলির নাম অথবা সিম্বল দেখলেই বুঝা যায় যে এটি একটি অ্যাপ-লকার। যেমন আমি আমার মোবাইলের ফাইল/ফোল্ডার/মেসেজ/গ্যালারি/ইত্যাদি লক করার জন্য APPLOCK নামে একটি  অ্যাপ-লকার ব্যবহার করি।

তাই টেনশনের কিছু নাই, অ্যাপ-লকার কোনটি সেটি আপনি নাম/সিম্বল দেখলেই বুঝে যাবেন। অ্যাপ-লকারটি খুজে বের করার পর সেটিতে ক্লিক করবেন।

তারপর সেখানে FORCE STOP নামে একটি অপশন থাকবে সেটিতে ক্লিক করে OK করে দিবেন।

তারপর আপনি তার লক করা ফাইলগুলিতে খুব সহজেই ঢুকতে পারবেন এবং সেজন্য আপনার কাছে কোন পাসওয়ার্ড চাওয়া হবে না। এভাবেই আপনি যে কারও মোবাইলের লক করা পারসোনাল ফাইল/ফোল্ডার/ছবি/ভিডিও দেখে নিতে পারবেন।

আরও বিস্তারিত বুঝার জন্য নিচের লিঙ্ক এ ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন।

ভিডিওতে গুতা দিন !!

তাহলে আপনি নিজে কিভাবে আপনার Personal/Private ফাইল/ফোল্ডার/ছবি/ভিডিও/ইত্যাদি Safe রাখবেন। নিচের লিঙ্ক এ ক্লিক করে ভিডিওটি দেখে আসুন আর Safe রাখুন আপনার Personal/Private ডকুমেন্ট।

ভিডিও

আর আমি আমার ইউটিউব চ্যানেলে প্রতিদিন এইরকম মজার মজার  টিপস দিয়ে থাকি। প্রতিদিন এইরকম মজার মজার টিপস পেতে চাইলে, টেকটিউনসের সাথে থাকুন।

আমার ইউটিউব চ্যানেলে লিংকঃ এখানে গুতা দিন !!

আমার ফেসবুক পেইজঃ এখানে গুতা দিন !!

আমার ফেসবুক আইডিঃ এখানে গুতা দিন !!

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.