Quantcast
Ads by Techtunes - tAds

২ মিনিটে প্রোফেশনাল ইন্ট্রো বানিয়ে ফেলুন

4 টিউমেন্টস 991 দেখা প্রিয়

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন ? আশা করি সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন।আমার এই টিউন তাদের জন্য জারা যানেন না তাদের জন্য।

ইউটিউবে এখন কম বেশি প্রায় সবাই কাজ করেন।তাদের ভিডিও টি আরো সুন্দর করে তোলার জন্য এবং ভিউয়ার্স দের কে সন্তুষ্ট করার জন্য প্রয়োজন হয় ভালো কন্টেন্ট।এবং সেই সাথে ভালো ইন্ট্রো এবং আউট্রো।

আজকে আমি সেটাই দেখাবো কিভাবে ইন্ট্রো বানাবেন।এবং ইন্ট্রো বানাতে পারলে আপনি নিজেই আউট্রো বানাতে পারবেন।

আর আমি যে সফটওয়্যার টি দিয়ে ইন্ট্রো বানানো শেখাবো তার নাম হচ্ছে Sony Vegas Pro। এবং এটি দিয়ে আপনারা খুব সহজেই বানাতে পারবেন।এটি যে কেও বানাতে পারবে।একদম সিম্পল ভাবে প্রোফেশনাল ইন্ট্রো   বানানো যায়।

প্রথমে আপনার পছন্দ মত ট্যামপ্লেট ডাউনলড করবেন।ইউটিউবে Sony Vegas Pro free intro template  লিখে সার্চ দিলে অনেক ইন্ট্রো ট্যামপ্লেট পাবেন।যেইটা পছন্দ হয় তার ভিডিও ডেসক্রিপশন থেকে  ডাউনলড লিঙ্ক এ গিয়ে ট্যামপ্লেট ডাউনলোড করে নিবেন।

আমার ভিডিওর ডেসক্রিপশনে একটি ইন্ট্রো এর ডাউনলোড লিংক দিয়ে দিছি।

এর পর আমার ভিডিও টা দেখে নিজে নিজেই বানিয়ে ফেলুন এবং আরো আকর্ষনীয় করে তুলুন আপনার ভিডিও গুলা।
ভিডিও দেখুন

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউন ফরমেট করে সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সংশোধন এর মাধ্যমে আপনার টিউনটিকে পরিমার্জনকরা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস এই ফরমেট মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা পরিমার্জিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

    কোথায় ভুল হইছিলো আমি এখনো বুঝতে পারতেছিনা।একটু বলে দিলে পরবর্তিতে এমন ভুল হবে না।

vai direct post likhle hoto na with ss?? video dekhar jonno to ar TT asi na tai na?? Youtbe a video onek ace. plz eigula bad den.

You must be logged in to post a Tumment.