web design bangla tutorial part 11 image

ওয়েব ডিজাইন [পর্ব-১১] :: Sticky Navigation Menu ভিডিও টিউটোরিয়াল

2 টিউমেন্টস 523 দেখা 1 প্রিয়
এটি 18 পর্বের ওয়েব ডিজাইন চেইন টিউনের 11 তম পর্ব

সুপ্রিও পাঠক বন্ধুরা, কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি, বন্ধুরা আজ  আমি আপনাদের সাথে ওয়েব ডিজাইনের উপর তৈরি করা আমার ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল এর ১১ তম পর্ব শেয়ার করলাম, আশা করছি যারা নতুন ওয়েব ডিজাইন শিখছেন তারা অনেক উপকার পাবেন।

কিছু কথাঃ- আমরা বিভিন্ন সময় ওয়েব ডিজাইন শেখার জন্য বিভিন্ন জায়গায় কোচিং করার জন্য যায়, অনেক যায়গা থেকে ভালো ফল পাই আবার অনেক যায়গা থেকে কোন কিছুই শিখতে পারিনা তাই আমি আপনাদের বলব বর্তমান সময়ে আপনারা কোন কোচিং সেন্টারে কোর্স করার জন্য না যেয়ে যদি আপনারা ইউটিউবে সেই বিষয়ে খোজ করেন তাহলে অনেক ভালো ভালো বাংলা, ইংলিশ বা অন্য ভাষায় তৈরি করা টিউটোরিয়াল পাবেন যেখান থেকে আপনি খুব সহজেই যে কোন বিষয়ে শিখতে পারবেন কোন বাধ্য বাধকতা ছাড়াই।

তাই আমি আপনাদের বলব যদি আপনারা ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে কোন কোচিং সেন্টারে না যেয়ে আমার ধারাবাহিক টিউটোরিয়াল গুলা প্রথম থেকে দেখা শুরু করেন এবং আমি যেভাবে কাজ করতে বলব সে ভাবেই কাজ করেন তাহলে আপনারা অতি তারা তারি একজন সফল ওয়েব ডিজাইনার হতে পারবেন বলে আমি আশা করি।

বন্ধুরা আজ এই পর্যন্ত আবার দেখা হবে আগামি টিউটোরিয়ালে, আল্লাহ হাফেজ।

সৌজন্যে:- টেক সাপোর্ট বি ডি

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

প্রিয় টিউনার,

আপনার টিউনটি টেকটিউনস চেইন টিউন হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। অভিনন্দন আপনাকে!

টেকটিউনসে চেইন টিউন কীভাবে প্রক্রিয়া হয় তা জানতে টেকটিউনস সজিপ্র এর http://www.techtunes.com.bd/faq “চেইন টিউন” অংশ দেখুন।

নিয়মিত চেইন টিউন করুন। এখন থেকে আপনার নতুন করা চেইন টিউন গুলো টেকটিউনস থেকে চেইন এ যুক্ত করা হবে। চেইন টিউনে যুক্ত হবার ফলে চেইনের প্রতিটি পর্ব একসাথে থাকবে।

চেইনে নতুন পর্ব যুক্ত হলে তা টেকটিউনসের প্রথম পাতায় দেখা যাবে এবং “সকল চেইন টিউনস” http://www.techtunes.com.bd/chain-tunes/ পাতায় চেইন টিউনটি যুক্ত হবে।

নিয়মিত চেইন টিউন করে নতুন নতুন টিউন আপনার চেইনে যুক্ত করুন এবং অসম্পূর্ণ না রেখে আপনার চেইন টিউনে নিয়মিত পূর্ণাঙ্গ রূপ দিন। ধন্যবাদ আপনাকে।

মেতে থাকুন প্রযুক্তির সুরে আর নিয়মিত করুন চেইন টিউন!

    ধন্যবাদ টেকটিউনস মেন্টর XI কে, আমার টিউনটি টেকটিউনস চেইন টিউন হিসেবে অন্তর্ভুক্ত করার জন্য ।

You must be logged in to post a Tumment.