ওয়েব ডিজাইন [পর্ব-১৫] :: Add Testimonial in web page ভিডিও টিউটোরিয়াল

এটি 18 পর্বের ওয়েব ডিজাইন চেইন টিউনের 15 তম পর্ব

সুপ্রিও পাঠক বন্ধুরা, কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি, বন্ধুরা আজ  আমি আপনাদের সাথে ওয়েব ডিজাইনের উপর তৈরি করা আমার ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল এর ১৫ তম পর্ব শেয়ার করলাম, আশা করছি যারা নতুন ওয়েব ডিজাইন শিখছেন তারা অনেক উপকার পাবেন।এই পর্বে আপনারা শিখতে পারবেন কিভাবে আপনারা আপনাদের ওয়েব পেজে একটি Testimonial তৈরি করবেন যেটা স্লাইড হতে থাকবে।

কিছু কথাঃ- আমরা বিভিন্ন সময় ওয়েব ডিজাইন শেখার জন্য বিভিন্ন জায়গায় কোচিং করার জন্য যায়, অনেক যায়গা থেকে ভালো ফল পাই আবার অনেক যায়গা থেকে কোন কিছুই শিখতে পারিনা তাই আমি আপনাদের বলব বর্তমান সময়ে আপনারা কোন কোচিং সেন্টারে কোর্স করার জন্য না যেয়ে যদি আপনারা ইউটিউবে সেই বিষয়ে খোজ করেন তাহলে অনেক ভালো ভালো বাংলা, ইংলিশ বা অন্য ভাষায় তৈরি করা টিউটোরিয়াল পাবেন যেখান থেকে আপনি খুব সহজেই যে কোন বিষয়ে শিখতে পারবেন কোন বাধ্য বাধকতা ছাড়াই।

তাই আমি আপনাদের বলব যদি আপনারা ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে কোন কোচিং সেন্টারে না যেয়ে আমার ধারাবাহিক টিউটোরিয়াল গুলা প্রথম থেকে দেখা শুরু করেন এবং আমি যেভাবে কাজ করতে বলব সে ভাবেই কাজ করেন তাহলে আপনারা অতি তারা তারি একজন সফল ওয়েব ডিজাইনার হতে পারবেন বলে আমি আশা করি।

বন্ধুরা আজ এই পর্যন্ত আবার দেখা হবে আগামি টিউটোরিয়ালে, আল্লাহ হাফেজ।