Quantcast

ফ্রি তে INTRO বানিয়ে নিয়ে নিন নিজের পছন্দ মত প্রায় ৭০ টি Paid After Effect Template থেকে

0 0 0 1 0
1 টিউমেন্টস 498 দেখা প্রিয়
অ্যাডবি আফারইফেক্টস

 

আমাদের মধ্যে অনেকেই আছে যারা Youtube এ  Earn করার জন্য নিজেদের চ্যানেল খেলে অনেক সুন্দর ভাবে নতুন নতুন Content তৈরি করছে। তাদের ভিডিও রাঙ্ক করার জন্য আসলে শুধু ভাল Content না ভাল Intro অ দরকার। জা আপনার দর্শককে আকর্ষণ করবে। আর এর মাধ্যমেই আপনার Youtube Channel চলে যাবে রাঙ্কিং এর শীর্ষে। Intro বানানোর জন্য অনেক ভাল ভাল Software আছে। যেগুলো বাজারে বা Online এ অহরহ আছে।

আপনারা চাইলে এগুলো সংগ্রহ করতে পারেন। এবং এগুলো শিখতে পারেন। কিন্তু Intro তো শুধু একবার বানালেই হয়। তারপর পরে সুন্দর করে আপনার Content এর সামনে লাগিয়ে দিলেই হয়। তাহলে শুধু শুধু আপনি কেন এতো Software শিখতে যাবেন। আমি আজ আপনাদের After Effect দিয়ে শুধু Text অথবা পরিবর্তন করে নিজের Logo বা Text দিয়ে নিজের Channel এর জন্য Intro বানিয়ে নিতে পারেন। এটি মোটেও কঠিন না।

এর জন্য আমাদের After Effect CC/CS version এর যেকোন একটি Install করলেই হবে। তারপর নিচের দেয়া Video Intro থেকে আপনার যেটা ভাল লাগে সেটা Download করে Open করুন। কোথায় Text বা LOGO Add করতে হবে Download ফাইল এর ভিতরে Video Tutorial দেয়া আছে। অনায়াসেই পারবেন আশা করি। আমি আপানাদের যেসব Templates গুলা দিলাম তার সব গুলোই Paid . দাম $10-100 পর্যন্ত।

কোন সমস্যা হলে আমাকে জানাবেন অবশ্যই

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

প্রিয় মেহেদী হাসান অপু,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব,

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি। টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

ছদ্ম ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact পরিহার করে আপনার প্রকৃত/আসল ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact দিন। যেহেতু টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

বিশেষ নোট: আপনি যদি পূর্বে আমাদের এই ম্যাসেজ পেয়ে ফর্মটি সাবমিট করে থাকেন তবে আর পুনরায় সাবমিট করার প্রয়োজন নেই। কিন্তু যদি আপনি এখনও আমাদের এই ফর্মটি পেয়ে সাবমিট করে না থাকেন তবে অবশ্যই এখনই সাবমিট করুন এবং সাবমিট করার পর অবশ্যই আমাদের এই ম্যাসেজের রিপ্লাই দিন।

ধন্যবাদ আপনাকে।

You must be logged in to post a Tumment.