Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এবার নিজেকে খুব সহজেই সাজিয়ে নিন সোস্যাল মিডিয়ার সাজে।

হেলো বন্ধুরা, কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালোই আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকের টিউটোরিয়াল এ আমি আপনাদেরকে দেখাব যে কীভাবে বিভিন্ন সোস্যাল ইফেক্ট দিতে হয়।

ADs by Techtunes tAds

আজ কের টিউটোরিয়াল টা উনেকের কাছে ই নতুন। আর অনেকেই তাদের ছবিকে এই রকম সোস্যাল মিডিয়ার ইফেক্ট দিতে চায়। কিন্তু তারা ফ টোশপ না জানার কারণে তা করতে পারে না।

তাই আজ আপনাদের জন্য এমনই একটি টিউটোরিয়াল নিয়ে আসছি। এই টিউটোরিয়াল টা সবাই শেষ অবধি একটু মনোযোগ দিয়ে দেখুন তাহলে আপনার কাছে ও বিষয় টা সহজ হয়ে যাবে।

প্রয়োজনীয় জিনিস পএ :

1/Photoshop (Any version)

2/ Background (Description box)

3/Social Icon

4/ light effect

এই গুলো হলেই চলবে।

আমি আমার ডে সক্রিপশন বক্সে প্রত্যেক টির লিংক দিয়ে দিয়েছি। আপনারা শুধু ডাউনলোড করে নেবেন।

ADs by Techtunes tAds

আপনাদের যদি কোথাও বুঝতে কোন সমস্যা হয় তাহলে অবশ্যই টিউমেন্ট করে জানাবেন। আমি আপনাদের সাহায্য করার চেষ্টা করব। আমার আজকের টিউটোরিয়াল টি কেমন হয়েছে তা অবশ্যই টিউমেন্ট করে জানাবেন। তাহলে আজ আর নয়। সবাই ভাল থাকবেন।

 

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি পলাশ বর্মন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 বছর 1 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 119 টি টিউন ও 14 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস