Quantcast

এবার Wifi হ্যাক হবে বেশি বেশি [আপডেটঃ আজ] [পেইড]

0 0 0 0 0
7 টিউমেন্টস 1,235 দেখা প্রিয়
অ্যান্ড্রয়েড Apps

সবাই কেমন আছেন?আশা করি ভালো আছেন।আমি জুম হাজির হয়ে গেলাম দ্বিতীয় টিউন নিয়ে।আশা করি সকলের ভালো লাগবে।গত টিউনে আপনাদের অনেক Response পেয়েছি।তাই দ্রুত চলে এলাম দ্বিতীয় টিউন নিয়ে।সার কথা না বাড়িয়ে সরাসরি দ্বিতীয় টিউনে চলে যাই।

 

সহজ ভাষায় WiFi হচ্ছে তার বিহীন ইন্টারনেট সুবিধা। আপনি আপনার বাসায়/অফিস এ সুনির্ধারিত WiFi Device ব্যবহার করে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে তার portability। অধিকাংশ ল্যাপটপ এবং এন্ড্রোয়েড ফোনে আজকাল এই সুবিধা থাকে। WiFi নেটওয়ার্কের আওতাধীন থাকা অবস্থায় আপনি এই সুবিধা ভোগ করতে পারবেন। অর্থাৎ আপনি একই সাথে একই রুমে একাধিক ডিভাইসে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন শুধুমাত্র একটি ডিভাইস ব্যবহার করে। এই ডিভাইসটিকে বলা হয় রাউটার।
Wi-Fi অথবা Wireless Fidelity একটি স্বাধীন নেটওয়ার্ক যা আপনাকে বাড়ীতে, হোটেল রুম,কনফারেন্স রুম সর্বত্রই তারবিহীন অবস্থায় নেটওয়ার্ক (এরিয়াভিত্তিক অথবা ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব ইন্টারনেট নেটওয়ার্ক) জগতে প্রবেশের অনুমতি দেয়।এই ওয়াই-ফাই একটি ওয়্যারলেস টেকনোলজি যা সেলফোনের মতো কাজ করে। ওয়াই-ফাই যে কোন স্থানে বেইজ স্টেশনের আওতায় আপনার কম্পিউটারকে দ্রুততা সম্পন্নভাবে ডেটা আদান-প্রদানে কার্যক্ষম রাখে দ্রুতগতি সম্পন্ন ক্যাবল মডেমের তুলনায়। আপনার কম্পিউটার একটি ওয়াই-ফাই সার্টিফাইড রেডিও(একটি পিসি কার্ড অথবা সমজাতীয় ডিভাইস)-এর সহিত কনফিগার করা হলে তা যে কোন স্থানে একটি প্রকৃত স্বাধীন কানেকশন প্রতিষ্ঠা করতে সক্ষম হবে। ওয়াই-ফাই সার্টিফিকেশন-এর অর্থ ওয়াই-ফাই সার্টিফাইড প্রোডাক্টের মাধ্যমে বাড়ীতে, অফিসে অথবা কর্পোরেট ক্যাম্পাস অথবা এয়ারপোর্ট, হোটেল, কফি শপ এবং অন্যান্য পাবলিক এরিয়া যে কোন স্থানে ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব কানেকশন পাওয়া। ওয়াই-ফাই যা আপনাকে করতে দেয় বাসার যে কোন স্থানে বসে আপনি আপনার ল্যাপটপ হতে ই-মেইল চেক করতে পারেন অথবা প্রয়োজনীয় তথ্য দেখে নিতে পারেন।আপনি এয়ারপোর্ট অথবা কফিশপ হতে অফিস নেটওয়ার্কে যুক্ত হতে পারেন-এটা অভাবনীয় বটে! এমনকি কর্পোরেট নেটওয়ার্ক হতে ফাইল দেখা, উপস্থাপন করা,ইন্টারনেট ব্রাউজ করা, সহকর্মীদের নিকট ইনস্ট্যান্ট ম্যাসেজ পাঠানো এবং এসবের সবই করতে পারেন কনফারেন্স রুম অথবা কোম্পানী ক্যাফটেরিয়া হতেও।আর এটি করা সম্ভব সহজ ও দ্রুততা সম্পন্নভাবে এই ওয়্যারলেস টেকনোলজির সুবাদে। এই হচ্ছে ওয়াই-ফাই, ওয়্যারলেস টেকনোলজি আপনার সমগ্র অফিস স্থানান্তর ছাড়াই, নেটওয়ার্কিং ইনস্টল-এর ইনভেস্টমেন্টের কোন ঘাটতি ছাড়াই এমনকি অতিরিক্ত স্টাফ ছাড়াই ওয়াই-ফাই টেকনোলজিতে সংযুক্ত হতে পারেন।

 

WiFi Hack! WiFi Hack!

নিয়ে নিন ওয়াইফাই হ্যাক করার ৩ টি সিক্রেট পেইড এপ্স
অন্য কোথাও পাবেন না!!!

১-WiFi WPS Unlocker Pro- Download

২-WiFi Password Pro- Download

৩-WiFi Map Password Hack Pro- Download

 

বেশি কথা বাড়াবো না কেননা এটি একটি গোপন খবর,আপনারা নিজে থেকেই বুঝতে পারবেন এপ গুলো কীভাবে চালাতে হয়।এই ৩ এপ্সের যেকোন ১ টি দিয়ে আপনি সফল হবেন ১০০%। তবে আপনাকে সামান্য ইংলিশ জানতে হবে এপটি চালাতে হলে।

 

যেভাবে ডাউনলোড করবেনঃ [ছবি সহ]

 

 

আমার আগের টিউনগুলোঃ 

১০ টি পেইড মিউজিক প্লেয়ার [এন্ড্রয়েড] [৮/১০/২০১৭]

এবার পেন ড্রাইভ লাগালেই বলবে “পাইছি বস” [এপ লাগবে না]

ফাইল ডিলিট করে দিছেন কিংবা ফোন ফরমেট মেরেছেন? এবার সব ফিরিয়ে আনুন [ডলার লাগবে না]

যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয় [পর্ব -১]

যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয় [পর্ব -২]

তো কেমন লাগলো আমার এই টিউনটি?আশা করি ভালো লেগেছে।ভালো লেগে থাকলে কিংবা মন্দ লেগে থাকলে সকল ভালো লাগা,মন্দ লাগা জানাতে ভুলবেন না।পরবর্তীতে কি নিয়ে টিউন করা যায় তা জানাতে ভুলবেন না।আপনার মূল্যবান সময় নষ্ট করে টিউনটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ,সবাই ভালো থাকবেন,আল্লাহ হাফেজ।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Download হচ্ছে না

Ami Techtunes app use kr6i , anake download option a click krle onno 1ta site khule ja6e .Apni akane link ta r 1bar den bro vai.

wifi password হ্যাক হয় না,
যারা বলে হয়,তারা প্রতারক

কি দিলেন মিয়া ডাউনলোড হয় না

হরিস রহমান ভাই আপনি ঠিক বলছেল ….

You must be logged in to post a Tumment.