Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এবার এন্ড্রয়েড মোবাইল দিয়েই আপনার ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে ফেলুন খুব সহজেই।

কেমন আছেন বন্ধুরা। আশা করছি সবাই ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় মোটামুটি ভালোই আছি। আজকের Picsart টিউটোরিয়াল এ আপনাদের সবাই কে জানাই আরো একবার স্বাগতম।

ADs by Techtunes tAds

আজকের টিউটোরিয়াল এ আমি আপনাদের দেখাব যে কীভাবে আপনারা Picsart দিয়ে খুব সহজেই আপনার ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করবেন। যদিও অনেকের কাছে এই বিষয় টি জানা তবে এমন অনেকেই আছেন যারা এই বেসিক কাজটাও করতে পারে না। তাদের জন্যই মূলত আজকের এই টিউটোরিয়াল করা।

যারা Picsart সম্পর্কে কিছুটা ধারণা নিতে চান তারা আমার আগের টিউটোরিয়াল গুলো দেখে আসতে পারেন। তাহলে আপনারা Picsart সম্পর্কে কিছু বেসিক ধারণা পাবেন। আজকের টিউটোরিয়াল এ আপনাদের কিছু ছবির দরকার হবে যা আপনারা আমার ভিডিও এর ডেসক্রিপশনে পেয়ে যাবেন।

আপনারা সামনে আরো কী সম্পর্কে ভিডিও চান তা ভিডিও এর টিউমেন্ট এ জানাবেন। আপনাদের সাড়া পেলে আমি আপনাদের জন্য আরো আকর্ষণীয় এডিটিং টিউটোরিয়াল উপহার দেব। আমার আজকের টিউটোরিয়াল টি আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না।

Have a Good Day.Happy Editing.

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি পলাশ বর্মন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 119 টি টিউন ও 14 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস