Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে সাজিয়ে নিন আপনাকে।

কেমন আছেন প্রাণ প্রিয় টেকটিউন্স এর বন্ধুরা। আশা করছি সবাই ভালো ই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। আজকের Picsart টিউটোরিয়াল এ আপনাদেরকে আবারো একবার স্বাগতম। আজকে আমি আপনাদের দেখাব যে কীভাবে আপনারা Picsart দিয়ে ফটোশপ ছাড়াই cb এডিটিং করতে পারবেন।

ADs by Techtunes tAds

আপনারা হয়ত অনেকেই ভাবছেন যে cb শুধু ফটোশপ দিয়েই করা যায়। হাঁ এটা সত্যি। কিন্তু বর্তমানে Picsart দিয়েও প্রেফেশনাল মানের cb এডিটিং করা যায়। আর আজ আমি আপনাদের তাই দেখাব। তার আগে অনেকেই হয়ত ভাবছেন যে CB কী। cb হলো আপনার ছবিতে বিভিন্ন ইফেক্ট এর মাধ্যমে সাজিয়ে তোলা।

ফটোশপ দিয়ে কাজটা একটু কঠিন হলে ও Picsart দিয়ে এটা খুবই সহজ। আপনাদের জন্য টিউটোরিয়াল টা খুবই সহজ ভাবে তৈরি করেছি। তবুও যদি আপনাদের কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন।

[টেকটিউনসে ভিডিও দেখাতে vUne এ গিয়ে আপনার ভিডিওটি আপলোড করে ভিডিও টিউন করুন]

তাহলে আমি অবশ্যই চেষ্টা করবব আপনাদের সাহায্য করার। আপনাদের মধ্যে যারা আমার আগের টিউটোরিয়াল গুলো দেখেন নাই তারা প্লিজ দেখে নেবেন। আজকের টিউটোরিয়াল টি আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাবেন। সবাই ভালো থাকবেন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি পলাশ বর্মন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 119 টি টিউন ও 14 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস