Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এই অ্যাপসটির জন্য সবাই পাগল মোবাইল এর রিংটন কে ভিডিও রিংটন এ সেট করুন আর সবাই কে অবাক করেদিন

প্রিয় বন্ধরা কেমন আছেন? আশা করি আপনারা অনেক ভালো আছেন। বরাবর এর মতো আজকের টিউনস এ আপনাদের জন্য মজার এবং অবাক করা অ্যান্ড্রয়েড মোবাইল এর অ্যাপস এর রিভিউ নিয়ে হাজির হয়েছি। বন্ধুরা আজকের অ্যাপসটির ব্যববহার দেখলে আপনি রিয়েলি অবাক হয়ে যাবেন, আপনি হয়তোবা মনে মনে এই অ্যাপসটি খুজতে ছিলে, কিন্তু পাইতেছিলেন না, আজকে আমি আপনাদেরকে পুরাপুরি ফ্রি তে দিয়ে দিবো। এই অ্যাপসটির মাধ্যমে আপনি আপনার মোবাইল এর রিংটন কে ভিডিও রিংটন হিসেবে সেট করতে পারবেন এবং সেটা আবার আপনার পছন্দের যে কোনো ভিডিও গান। বন্ধুরা বেশি কিছু আর লিখবো না, নিচে অ্যাপসটির ডাউনলোড লিংক দিয়ে দিলাম আপনারা ডাউনলোড করে নিবেন এবং কিভাবে ব্যবহার করবেন তার ও একটি লিংক দিয়ে দিলাম। আমি ১০০% গ্যারান্টি দিচ্ছি এই অ্যাপসটি আপনার ভালো লাগবেই।

ADs by Techtunes tAds

অ্যাপসটির নাম :Vyng Video Ringtones

অ্যাপসটি কিভাবে ব্যবহার করবে : এখানে ক্লিক করুন

অ্যাপসটির ডাউনলোড লিংক : https://play.google.com/store/apps/details?id=com.vyng.android&hl=en

*** বন্ধরা আমার ছোট একটি YouTube চ্যানেল আছে, যেখানে আমি অ্যান্ড্রয়েড মোবাইল এর সুপার সুপার টিপস এন্ড ট্রিকস শেয়ার করে থাকি, এছারা ও অ্যান্ড্রয়েড মোবাইল এর সুন্দর সুন্দর অ্যাপস এর রিভিউ দিয়ে থাকি, যে গুলো দেখলে আপনাদের ১০০% ভালো লাগবে। চ্যানেলটির লিংকটি নিচে দিয়ে দিলাম, কারো যদি ভালো লাগে দেখে আসতে পারেন এবং অ্যান্ড্রয়েড মোবাইল নিয়ে কোন হিডেন কিছু জানতে চাইলে আমাকে কমেন্টস করে জানাবেন, আমি আমার সাধ্যমতো আপনাদের সাহাজ্য করার চেষ্টা করবো। সবাই ভালো থাকবেন।

চ্যানেলটির লিংক : Tech Bangla Exclusive

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি তানভীর রহমান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 মাস 3 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 46 টি টিউন ও 2 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস